কবিতা: ভালোবাসতে চাই

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বুধবার • ৮ই আষাঢ় • ১৪২৯ বঙ্গাব্দ • ২২ জুন-২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



heart-3085515.jpg
Downloaded from PIXABAY

আমার বাংলা ব্লগ এর সাথে যুক্ত হওয়ার আগে আমি কখনোই ভাবিনি যে আমি কবিতা লিখতে পারবো। এখানে আসার পর সবার কবিতা দেখে আমারও কবিতা লেখার আগ্রহ জাগে। আগে আমি বেশ কয়েকটি কবিতা লিখেছিলাম কিন্তু সেগুলো পোস্ট করা হয়নি। এখন আমার কবিতা লিখতে এতটাই ভাল লাগে যে অবসর সময় নোটপ্যাড খুলে বসে দু-এক লাইন লিখে ফেলি।

আজ আপনাদের মাঝে আমি যে কবিতাটি উপস্থাপন করব সে কবিতাটি আমি কাল থেকে লেখা শুরু করেছি আজ কিছুক্ষণ আগেই লেখা শেষ করলাম। এখন কবিতা লেখার প্রতি আমার কেমন যেন একটা ভালো লাগা কাজ করে। সত্যি খুবই ভাল লাগে কবিতা লিখতে।

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে অনেক ভালো ভালো কবি আছেন, যারা সত্যিই অসাধারণ কবিতা লেখে। তাদের কাছ থেকে আজ আমি অনুপ্রাণিত হয়ে কবিতা লেখা শুরু করেছি। আর এভাবে সবসময় কবিতা লিখেই যাবো।

image.png

ভালোবাসতে চাই


তোমার চোখে চোখ রেখে
হাতে হাত ধরে
পাড়ি দিতে চাই অনেকটা পথ
তুমি কি হবে আমার সেই পথের সঙ্গী?

পৃথিবীর সব ভুলে
আমি হারাতে চাই তোমার সেই নীলসমুদ্র আঁখিতে
তুমি কি দেবে আমায় সেই সমুদ্রে একটুখানি ডুবতে?

তোমার সব সুখ-দুঃখ আপন করে
হৃদ মাঝারে আগলে রাখবো তোমাকে
দেবে কি আমায় একবার সেই সুযোগ?

কথা দিচ্ছি ছাড়বো না ওই হাত
পথে আসুক যতই বাঁধা বিপত্তি আর বাঁধ।

ভালবাসবো তোমায় হৃদয় ভরে
আমার মন উজার করে।
শুধু একবার হাতটি ধরো
তোমায় ভালবাসতে চাই আমি আরো।

image.png



এই ছিল আমার আজকের কবিতা, আশা করি আমার লেখা কবিতাটি আপনাদের সকলের কাছে ভালো লেগেছে। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোষ্টে আসার জন্য। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।





image.png

PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

তুমি হাতটা শুধু ধরো
আমি ভালোবাসবো আরো,,
দুঃখ পাবো কষ্ট পাবো
হাতটা যদি ছাড়ো।

চোখের ভাষা নাওনা বুঝে
চোখে রেখে চোখ,,
আদর করে খাওয়াবো তোমায়
চিপস আর কোক।
♥♥

 2 years ago 

অসাধরন আপু। আপনি সত্যি দারুন কবিতা লেখেন। খুব ভালো লাগলো আপু। ☺️
শুভ কামনা রইলো।❣️

 2 years ago 

হাহাহ অসাধারন হয়েছে । মনে ধরেছে কথা গুলো

 2 years ago 

পৃথিবীর সব ভুলে
আমি হারাতে চাই তোমার সেই নীলসমুদ্র আঁখিতে
তুমি কি দেবে আমায় সেই সমুদ্রে একটুখানি ডুবতে?

আহা। কি প্রেম মাখে নিবেদন। অবশ্যই দিবে ভাই। হাহা । প্রেমের কবিতা পড়লে মনে প্রেম জেগে উঠে। বুকে চিন চিন ব্যাথা শুরু হয়। অনেক ভাল লেগেছে আপনার লেখা লাইনগুলো । চালিয়ে যান।

 2 years ago 

দিয়েছে ভাই ডুবতে 😁

চিন চিন ব্যাথা কমাতে প্রেম করুন ভাই, ভালো হয়ে যাবে ব্যাথা। হাহাহাহা।

ধন্যবাদ।

 2 years ago 

আপনার "ভালবাসতে চাই "কবিতাটি পড়ে আমার অনেক ভালো লাগলো । অনেক সুন্দর করে মনের অনুভূতি ও কথাগুলো গুছিয়ে কবিতাটি লিখেছেন।
যে কেউ পড়ে কবিতার প্রতি আরও অনেক উৎসাহিত হবে। অসাধারণ একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনাদের কাছ থেকে আমি অনুপ্রাণিত হয়ে কবিতা লেখা শুরু করেছি আপু। দোয়া করবেন যেন এভাবেই এগিয়ে যেতে পারি।

 2 years ago 

আপনার ভালবাসার কবিতাটি পড়ে খুব ভালো লাগলো । খুব চমৎকারভাবে মনের অনুভূতিগুলো কবিতার মাধ্যমে আমাদের মাঝে উপস্থাপন করেছেন । প্রত্যেকটির লাইন মিলিয়ে লিখেছেন।এতো অসাধারণ কবিতা শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই ‌

 2 years ago 

আমার লেখা কবিতাটি আপনার ভাল লেগেছে শুনে খুবই খুশি হলাম ভাইয়া। ধন্যবাদ।

 2 years ago 

আপনার ভালোবাসার কবিতা সত্যি অসাধারণ হয়েছে। আসলে কবিতা লেখার একটা গুণ থাকতে হয় আপনিই সেই চেষ্টা করতেছেন। আমাদের কমিউনিটি কেউ কবিতা লিখলে খুব ভাল উপভোগ করি তাদের পোস্ট। অসংখ্য ধন্যবাদ আপনাকে এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন আপু আমি যেন ভবিষ্যতেও এভাবে কবিতা লিখতে পারি। অনেক অনেক ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

ভাইয়া এতো দিন আপনার অনেক পোস্ট দেখেছি। আজ আমি প্রথম আপনার কবিতা পোস্ট দেখতে পেলাম। পুরো কবিতাটি পড়ে আমার কাছে অনেক ভালো লাগলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কবিতা শেয়ার করার জন্য।

 2 years ago 

এর আগেও একটি কবিতা পোস্ট করেছিলাম। তুমি চাইলে আমার আইডি থেকে সে কবিতাটি পড়ে দেখতে পারো আশা করি তোমার কাছে ভালো লাগবে। ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করব ধন্যবাদ আপনাকে

 2 years ago 

তোমার ভেতরে এত প্রতিভা লুকিয়ে ছিল সেটা সত্যিই আমাদের অজানা ছিল। এমনকি তোমার নিজের ও তো অজানা ছিল। আমার বাংলা ব্লগ এর প্রতি সত্যিই আমরা কৃতজ্ঞ।
তুমি দারুন কবিতা লিখেছো। কবিতার প্রতিটি লাইন আমার হৃদয় ছুঁয়ে গেলো।
শুভকামনা রইলো। এভাবেই এগিয়ে যাও।

 2 years ago 

একমাত্র আমার বাংলা ব্লগের কারণেই আমার এই প্রতিভা আমি বুঝতে পেরেছি। আসলেই আমি আমার বাংলা ব্লগের প্রতি চির কৃতজ্ঞ।
ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

তোমার সব সুখ-দুঃখ আপন করে
হৃদ মাঝারে আগলে রাখবো তোমাকে
দেবে কি আমায় একবার সেই সুযোগ?

দারুন দারুন । অসাধারণ হয়েছে আপনার কবিতাটি। ভালোবাসার আবেগময় শব্দ ব্যবহারে কবিতাটি হয়ে উঠেছে খুব পাঠযোগ্য ও প্রাণবন্ত। আপনার জন্য শুভকামনা রইল এগিয়ে যান এইভাবে প্রতিনিয়ত ।

 2 years ago 

আপনার ভালো লেগেছে এটা শুনে আমার মনে হচ্ছে আমার কবিতা লেখা সার্থক হলো ভাই। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

হাজার বাধা বিপত্তি আসার পরেও আপনি যে তার হাত না ছাড়ার কথা বলেছেন এই দুটি লাইন আমার অসম্ভব সুন্দর লেগেছে ভাই। আপনার কবিতার লাইনগুলোর মধ্যে কিন্তু অনেকটা রোমান্টিকতা রয়েছে। আপনার ভালবাসতে চাওয়ার আকাঙ্খা টা সত্যিই খুব দারুণ। আপনার জন্য শুভকামনা থাকলো

 2 years ago 

ভাই আপনার মতামত দেখে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61111.24
ETH 2687.89
USDT 1.00
SBD 2.61