মুঠোফোনে ধারণকৃত কিছু ফুলের ছবি 📷

in আমার বাংলা ব্লগ3 years ago

মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন? অবশ্যই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে অনেক ভাল আছি।

আজ আবার আরেকটি নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। ছবি তুলতে ভালবাসেনা এমন মানুষ খুব কমই দেখা যায়, কোন সুন্দর জিনিস কে ক্যামেরায় বন্দি করাও একটি বড় ধরনের শখ। তেমন আমিও ছবি তুলতে অনেক ভালোবাসি, কোন সুন্দর জিনিস দেখলে নিজের মুঠো ফোনের ক্যামেরায় বন্দী করে নেই। আজ আমার মুঠোফোনে তোলা কিছু ফুলের ছবি আজ আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনাদের ভালো লাগবে।


তাহলে চলুন দেখে আসা যাক ➤


IMG_20210911_190158.jpg

DEVICE - Oppo F19

Photography Type - Flower Photography

Location - Kurigram, Bangladesh

এই ফুলটির নাম ক্যালিয়েন্ড্রা , এই ফুলটি দেখতে অনেক সুন্দর। এই ফুলটির মধ্যে থেকে অনেকগুলো সুতোর মতো দার দার বেরিয়ে থাকে এবং এটি দেখতে অনেক সুন্দর লাগে। এই ফুলটির গায়ে হাত বোলালে অনেক মুলায়ম মনে হয়। এই ফুলটি লাল এবং গোলাপী রংয়ের দেখতে পাওয়া যায়।



IMG_20210911_190318.jpg

DEVICE - Oppo F19

Photography Type - Flower Photography

Location - Kurigram, Bangladesh

এই ফুলটির নাম আলামান্ডা। এটি একটি হলুদ রঙের ফুল। এই ফুলটির পাঁচটি পাপড়ি থাকে এই পাপড়িগুলো ফুলটিকে দেখতে আরও আকর্ষণীয় করে তোলে। সবুজ গাছের মধ্যে হলুদ ফুল দেখতে আসলেই অনেক সুন্দর লাগে।



IMG_20210911_190311.jpg

DEVICE - Oppo F19

Photography Type - Flower Photography

Location - Kurigram, Bangladesh

এই ফুলটির নাম চাইনিজ ট্রাম্পেট। ফুলটির রং হালকা লাল হলুদ লাল হলুদ ভাব। এটা বিশেষ করে বর্ষাকালে বেশি ফুটে থাকে এবং দেখতে অনেক সুন্দর লাগে।



IMG_20210911_190205.jpg

DEVICE - Oppo F19

Photography Type - Flower Photography

Location - Kurigram, Bangladesh

এই ফুলটির নাম চাইনিজ ট্রাম্পেট। চাইনিজ ট্রাম্পেট একটি গাছে অনেকগুলো ফুল ধরে। এই ফুল আপনারা বাসা বাড়ির সৌন্দর্য বৃদ্ধির জন্য লাগাতে পারেন দেখতে অনেক ভালো লাগবে।



IMG_20210911_190224.jpg

DEVICE - Oppo F19

Photography Type - Flower Photography

Location - Kurigram, Bangladesh

একটি আলামান্ডা গাছে অনেকগুলো ফুল ধরে। যা দেখতে আসলে অনেক সুন্দর লাগে। সবুজ পাতার মধ্যে হলুদ ফুলের মিশ্রনটা আসলেই মনে ধরার মতো।



IMG_20210911_190216.jpg

DEVICE - Oppo F19

Photography Type - Flower Photography

Location - Kurigram, Bangladesh

এই ফুলটির নাম ক্যালিয়েন্ড্রা। এই ফুলটি দেখার পর আমার এতই ভাল লেগেছিল যে তার অনেকগুলো ছবি তুলে নেই। সেই ছবিগুলোর মধ্যে শুধু দুটো ছবি সুন্দর হয়েছে তাই আপনাদের সাথে শুধু দুটো ছবি শেয়ার করলাম।



এই ছিল আমার আজকের পোস্ট, সেদিনের তোলা আরো কিছু ফুলের ছবি আমার কাছে রয়েছে ইনশাআল্লাহ এর পরে কোন একদিন সেগুলো আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আমার তোলা ছবি গুলো আপনাদের ভাল লেগেছে। আমার পোষ্টে আসার জন্য সবাইকে ধন্যবাদ।



image.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমি একজন ব্লগার। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার অনেক ভালো লাগে। ছবি তুলতে, খেতে এবং ঘুরতে আমার অনেক ভালো লাগে। আর সব থেলে বড় শখ ছবি তোলা।
FacebookTwitterYouTube

PicsArt_08-23-08.36.16.jpg

image.png

🌼 ধন্যবাদ 🌼

Sort:  
 3 years ago 

আসলেই এই ফুলগুলো আমার কখনই দেখা ছিলনা আজকের নতুন কিছু ফুল দেখলাম। আপনার পোষ্টের মাধ্যমে। আমার পড়ে খুবই ভালো লাগলো ছবিগুলো একদম নতুন। ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত এর জন্য ।

সব গুলো ফটোগ্রাফি প্রশংসার দাবিদার।খুব সুন্দর ভাবে ফটো গুলো ক্যাপচার করেছেন আপনি।আপনি পোস্টে ফুলের শুদ্ধ নাম গুলো ব্যাবহার করেছেন।আপনার জন্য শুভ কামনা রইলো ভাই।

 3 years ago 

আপনার মতামত টি দেখে আমার ছবি তোলা সার্থক মনে হচ্ছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর মতামত দেয়ার জন্য।

 3 years ago 

আমার মনে হয় ফুলকে ভালোবাসেন না এমন লোক পৃথিবীতে নেই। ফুলের প্রতি অন্য ধরনের একটা ভালোবাসা কাজ করে । আপনার পোস্টটা দেখে বোঝা যাচ্ছে আপনি ফুল অনেক পছন্দ করেন । এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মধ্যে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপনার কাছে এমন পোষ্ট আমরা আরো আশা করি ।

 3 years ago 

জি ভাইয়া একদম ঠিক বলেছেন ফুলকে ভালোবাসে না এমন মানুষ পৃথিবীতে দেখাই যায়না। আমিও ফুল অনেক ভালোবাসি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি অনেক সুন্দর ফুলের ছবি তুলেছেন, আবার ফুলের নিচে তার অসাধারণ বিবরন দিয়েছেন যা আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার উপস্থাপনা খুবই সুন্দর এমন সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার মূল্যবান মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে আর আপনার ফটোগ্রাফি করার হাত অনেক ভালো। আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ছবিগুলো খুবই সুন্দর হয়েছে। অপ্পো মোবাইল সেট আমি খুব একটা পছন্দ করতাম না। কিন্তু আপনাদের ছবিগুলো দেখে মনে হচ্ছে অপ্পো মোবাইল খারাপ না। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার মূল্যবান মতামতের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আর oppo ফোনের ক্যামেরা তো অনেক ভালো oppo কে ক্যামেরা ফোনই হিসেবেই বলা হয়। অপ্পো দিয়ে ছবি অনেক সুন্দর আসে।

 3 years ago 

সবগুলো ফুলের ছবি অতীব সুন্দর। বিশেষ করে ফটোগ্রাফারকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া

ভাইয়া ফুলগুলোর নাম শুনেছি কিন্তু কখনো দেখা হয়নি, আজকে আপনার পোষ্টের মাধ্যমে দেখতে পেলাম। সত্যিই অনেক ভালো ফুলগুলো। ফুলগুলোর ফটোগ্রাফি করেছেন চমৎকার। ধন্যবাদ ভাইয়া আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

প্রকৃতির একটা অংশ হিসাবে ফুলের ছবি দেখলেও আমার মন ভালো হয়ে যায়। ফুল গুলো দেখে অনেক ভালো লাগছে। ফটোগ্রাফি খুব ভালো ছিলো।

 3 years ago 

আপনার মূল্যবান মতামতের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই, আপনার প্রত্যেক্টা ছবি অনেক সুন্দর হয়েছে। সুন্দর হয়েছে তার বিশ্লেষণগুলো।

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58248.35
ETH 3136.18
USDT 1.00
SBD 2.36