আমার পুরোটা দিন আমি যে ভাবে কাটালাম || ১৫ - ০৮ - ২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago
আজ রবিবার
৩১শে শ্রাবণ
১৪২৮ বঙ্গাব্দ
১৫,আগস্ট-২০২১

আমার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার দের আসসালামুআলাইকুম এবং হিন্দু ভাইদের আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমার আজ পুরোটা দিন কি ভাবে কাটাবো তাই নিয়েই আমার এই পোষ্ট । আশা করি আপনাদের সাথে আমার নতুন অভিজ্ঞতা শেয়ার করতে পারবো। আশা করি সবার ভালো লাগবে।

আমার দিনের শুরু

প্রত্যেকদিনের মত আজো সকাল ৮ টায় ঘুম থেকে উঠি। উঠেই দেখি টিপটিপ বৃষ্টি হচ্ছে তার পর কিছুক্ষন বেলকনিতে বসে বৃষ্টি উপভোগ করলাম। তার উপর উঠে ফ্রেশ হতে চলে গেলাম। ফ্রেশ হয়ে আসার পর সকালের খাবার শেষ করে নেই।।।

আজ ১৫ আগষ্ট উপলক্ষে আমাদের এখানের কলেজ মোড়ে একটা শোক সভা আয়োজন করা হয়, তারপর সেখানে যাই। সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি দে সবাই শ্রদ্ধাঞ্জলী দেয়।

IMG_20210815_121609.jpg

https://w3w.co/dragged.spirals.detonation

তারপর শোক সভা শেষ করে এসে মামার রেস্টুরেন্টে বসে কিছুক্ষন আড্ডা দেই,

IMG_20210815_122540.jpg

https://w3w.co/cunning.participle.cashiers

কিচুক্ষন মামার রেস্টুরেন্টে সময় কাটিয়ে বাসায় ফিরে আসি।

দুপুর বেলা

বাহিরে থেকে বাসায় ফিরে নিজের রুমে কিছুক্ষন বিশ্রাম করলাম। বিশ্রাম শেষে গোসলের জন্য বাথরুমে ঢুকলাম। ফোনে একটা গান ছেড়ে দিয়ে গোসল করে ফেললাম। গোসল শেষ করে আবার নিজের রুমে গিয়ে কিছুক্ষন মুঠোফোন হাতে নিয়ে ফেসবুকের নিউছফিড ঘাটাঘাটি করলাম। তাতেই আম্মু দুপুরে খেতে ডাকলো, তারপর খেতে ছলে গেলাম এবং চিংড়ি মাছের চটচটি, ডাল, বাদাম ভরতা এবং লাউ সাক দিয়ে দুপুরের খাওয়া সেড়ে ফেললাম।
দুপুরের খাওয়া শেষ করে নিজের রুমে এসে আবারো ফোনে গান বাজিয়ে ঘুমিয়ে পরলাম।

সন্ধ্যা বেলা

সন্ধায় একটু বাহিরে বের হলাম তখনই টিপটিপ বৃষ্টি শুরু হয়ে গেলো। তখন দেখা হয়ে গেলো আমার বন্ধু সবুজ আর মইনের সাথে। তখন ওরা বলল বাইকে ঘুরবে বৃষ্টির মধ্যেই। তাই বাইক নিয়ে বেরিয়ে পরলাম ঘুরতে। অনেক দূর ঘোরাঘুরির পর গা একদম ভিজে গেছলো। তাই একটু ঠান্ডা ঠান্ডা লাগছিলো। তাই একটু চা খেতে দারাই।

চা খাওয়া শেষে ঘড়িতে চোখ পরতেই দেখলাম অনেকটা দেরি হয়ে গেছে তাই দেরি না করে আবার বাসার উদ্যেশ্যে রওনা হই। তখন আমার বন্ধু মইন বলল গরম গরম চপ খাবে, তাই তার চেনা চপের দোকানে চলে যাই। সেখানে গিয়ে অনেক গুলো গরম গরম চপ খাই, যেমন আলুর চপ, পেয়াজি, ডিম চপ। চপ গুলো খেতে অনেক মজার ছিলো।

56482127.jpg

IMG_20210815_201939.jpg

IMG_20210815_200934.jpg

রাত্রি বেলা

বাহিরে থেকে বাসায় ফেরার পর গা একদম ভিজে গিয়েছিলো। তাই একটু গোসল করে নেই। অনেক ক্লান্ত ছিলাম তাই গোসল শেষ করে নিজের রুমে একটু বিশ্রাম নেই। শুয়ে শুয়ে ফেসবুক নউছফিড ঘুরি আর বন্ধু দের সাথে একটু চ্যাটিং করি।
কিছুক্ষন পর আম্মু রাতের খাবার খাওয়ার জন্য ডাকে। চলে যাই খাবার টেবিলে। তারপর রাতের খাবার খায়ে নেই।
খাওয়া শেষ করে আব্বু আম্মু এবং বড় আপুর সাথে কিছুক্ষন টিভি দেখি।
টিভি দেখা শেষে আবার নিজের রুমে এসে বিছানা টা একটু গোছায় নিয়ে সুয়ে পরি।।।



আমি মাহির শাহরিয়ার ইভান। আমি একজন ব্লগার। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার অনেক ভালো লাগে।
FacebookTwitterYouTube
Sort:  
 3 years ago 

১৫ আগস্ট দিনটি অনেক সুন্দর কাটিয়েছেন। দিনলিপির ব্যাখ্যা ও বেশ ভালো লিখেছেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া 🥰🥰

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69947.15
ETH 3908.93
USDT 1.00
SBD 3.71