আজ পুরো দিন আমি যে ভাবে কাটালাম || ২৮-০৮-২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
আজ শনিবার
১৩ই ভাদ্র
১৪২৮ বঙ্গাব্দ
২৮ আগস্ট-২০২১


আমার বাংলা ব্লগ এর সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আসসালামুআলাইকুম এবং হিন্দু ভাই বোনদের আদাপ। আপনারা সবাই কেমন আছেন? অবশ্যই ভালো আছেন, আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি।
আজ সম্পুর্ন দিন আমি কিভাবে কাটাবো তাই নিয়ে আমার এই পোস্ট। আশা করি সবার ভালো লাগবে।



আমার সকালবেলা

আমি সকাল ৮:৩৫ এ ঘুম থেকে উঠি। সকালে ওঠার পর ফ্রেশ হয়ে নেই। ফ্রেশ হতে হতে ৯ টা বেজে যায়। বাবা মা ঢাকায় গিয়েছে তাই বাসা একদম ফাকা। তাই ২ জন বন্ধু কে কল করে বললাম বাহিরে নাস্তা করার কথা। তারাও রাজি হয়ে গেলো। তাই বের হয়ে শহরের দিক গেলাম নাস্তা করার জন্য। সেখানে গিয়ে বট খিচুড়ি খাইলাম। অনেক মজার একটা খাবার। ভুড়ি ভাজা দিয়ে খিচুড়ি সত্যিই অনেক মজার একটি খাবার।

IMG_20210828_095848.jpg বট খিচুড়ি

সকালের নাস্তা শেষ করে বন্ধুদের সাথে কিছুক্ষন সময় কাটিয়ে বাসার উদ্যেশ্যে রওনা হই।

image.png

আমার দুপুরবেলা

বাসায় ফিরতে ফিরতে ১২ টা বেজে যায়। বাসায় ফিরে কিছুক্ষণ বিশ্রাম নেই। তারপর গোসলের জন্য বাথরুমে প্রবেশ করি। গোসল শেষ করতে করতেই যোহরের আজান দিয়ে দেয়। তাই বের হয়ে যোহর এর নামাজের জন্য মসজিদে চলে যাই।

IMG_20210821_132707.jpg

নামাজ শেষ করে বাসায় এসে কিছুক্ষণ বিশ্রাম নেই। বিশ্রাম নিতেই খুব খুদা লেগে গেলো তাই বেশি দেরি না করে প্রস্তুত হয়ে বাহিরে চলে যাই খেতে। হোটেলে গিয়ে ভাত, মাংস, ডাল, ভাজি দিয়ে দুপুরে খাবার খেয়ে নেই। খাওয়া শেষ করে আবার বাসার উদ্দেশ্যে রওয়ানা হই। বাসায় গিয়ে ফ্রেশ হলাম। ফ্রেশ হয়ে চলে গেলাম বিছানায়। বিছানায় গিয়ে দিলাম একটা ঘুম।।।

image.png

আমার সন্ধাবেলা

ঘুম থেকে উঠে দেখি মাগরিবের আজান হয়ে গেছে। তাই আর মসজিদে যেতে পারলাম না। তাই বাসা তেই মাগরিবের নামাজটা পরে নিলাম। বাসায় বসে বসে ভালো লাগছিল না তাই চিন্তা করলাম একটু বাহিরে যেতে হবে। তাই শার্ট প্যান্ট পরে বাহিরে বের হয়ে গেলাম। কলেজ মড়ের দিক গেলাম সেখানে বসে কিছুক্ষন একা একা আড্ডা দিলাম।

IMG_20210828_185654.jpg

https://w3w.co/misbehaved.welds.bunch

একা একা বসে গান শুনছিলাম ভালোই লাগছিলো। কিছুক্ষন বসে থাকার পর সেখানে থেকে উঠে মামার রেস্টুরেন্টে গেলাম।

IMG_20210828_190030.jpg

https://w3w.co/rink.collaborating.fussing

সেখানে কিছুক্ষণ সময় কাটালাম। তারপর বাসায় ফিরে আসলাম

image.png

আমার রাত্রিবেলা

বাসায় ফিরে ফ্রেশ হয়ে নিয়ে কিছুক্ষণ টিভি দেখি আর একটু ফেসবুক চালাই। এগুলো করতে কখন যে ১০ টা বেজে গেছে বুঝতে পারি নি। তার পর নানু বাসায় গেলাম রাতের খাবার খেতে। সেখানে গিয়ে সেদল বেগুনের তরকারি, পুটি মাছ ভাজা এবং মুসুর ডাল দিয়ে রাতে খাবার সেরে ফেললাম। খাওয়া শেষ করে আবার বাসায় ফিরে এলাম। বাসায় এসে হাত মুখ ধুয়ে বিছানায় শুয়ে টিভি দেখা শুরু করলাম। বাসায় কেউ নেই তাই সারা রাতই টিভি দেখবো।।।



এই ছিলো আমার আজকের পুরো দিনের সব কাজকর্ম। ঘোরাঘুরির মধ্য দিয়েই পুরো দিনটা পার করলাম। আশা করি সবার ভালো লাগবে। আমার পোস্টে আসার জন্য ধন্যবাদ।।।

image.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমি একজন ব্লগার। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার অনেক ভালো লাগে।
FacebookTwitterYouTube

PicsArt_08-23-08.36.16.jpg

image.png

🌼 ধন্যবাদ 🌼

Sort:  
 3 years ago 

বেশ কাটিয়েছেন সারাদিনের সময় গুলো বেশ উপভোগ করার মতো ধন্যবাদ আপনাকে

 3 years ago 

ধন্যবাদ আপু 🥰

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67402.68
ETH 3481.04
USDT 1.00
SBD 2.65