You are viewing a single comment's thread from:

RE: সময় এবং অর্থ।

in আমার বাংলা ব্লগ2 months ago

আপনি সুন্দর একটি বাস্তবধর্মী পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার পোস্টটা পড়ে আমার চাকরি জীবনের কথা মনে পড়ে গেল। আমি যখন চাকরিতে ছিলাম তখন চাকরির পেছনে ছুটতে ছুটতে সময় কোন দিক দিয়ে পার হয়ে যেত, নিজের জন্য কোন সময় খরচ করতে পারতাম না। না পারতাম ফ্যামিলির জন্য কোন সময় বের করতে। কিন্তু আমার কাছে তখন পর্যাপ্ত পরিমাণে টাকা পয়সা থাকতো। সময় এবং অর্থ দুইটা ব্যালেন্স করা আমার কাছে কঠিনসাধ্য হয়ে পড়তো। এমন কি আমি কোন ব্যালেন্স করতে পারতাম না। আর এইজন্য নিজের সুখ শান্তিকে বিসর্জন দিতে হতো। যাইহোক আপনার সাথে আমিও একমত যে ব্যক্তি সময় এবং অর্থ দুটো একসাথে ব্যালেন্স করতে পারবে তার জীবনের সফলতা আসবেই।পরিশেষে এত সুন্দর একটি বাস্তবধর্মী পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65969.85
ETH 3429.28
USDT 1.00
SBD 2.68