You are viewing a single comment's thread from:

RE: রেসিপি পোস্ট| এই গরমে প্রান ঠান্ডা ফালুদা রেসিপি 🌿☘️

in আমার বাংলা ব্লগ4 months ago

সময় এবং যুগের সাথে তাল মেনে চলাটাই বুদ্ধিমানের কাজ। আপনি যেরকম যুগের সাথে তাল মিলিয়েছেন ঠিক সেরকম সময়ের সাথে তাল মিলিয়েছেন। যুগটা যেরকম ডিজিটাল হচ্ছে আমাদেরকে বিভিন্ন প্রতিযোগিতার মধ্য দিয়ে চলতে হচ্ছে। আপনিও ঠিক আমাদের রেসিপি প্রতিযোগিতার মধ্যে এক ধাপ এগিয়ে গেলেন। আর সময়ের কথা বলতে এখন যে গরমের সময় পড়েছে এতে ফালুদা খেলে যে কোন মানুষেরই মনটা জুড়িয়ে যাবে। যাইহোক ফালুদা আমারও বেশ পছন্দ আমি রেস্টুরেন্টে মাঝে মাঝে ফালুদা খেয়ে থাকি। তবে কখনো ঘরে বানানোর চেষ্টা করিনি আপনার এই রেসিপিটা দেখে আমি একদিন ঘরে বানানোর চেষ্টা করবো ইনশাআল্লাহ। সবশেষে সময় উপযোগী একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 4 months ago 

প্রতিনিয়ত যুগের সাথে তাল মিলিয়ে চলতে হচ্ছে, নাহলে ভাইয়া এই যুগে হারিয়ে যেতে হবে। প্রতিযোগিতার মধ্য দিয়ে আমাকে সব সময় চলতে হয়। আপনি বেশ সুন্দর একটি মন্তব্য করেছেন। মন্তব্যটি আমার ভীষণ ভালো লেগেছে। আমি চেষ্টা করেছি রেসিপিটা সুন্দরভাবে বানানোর জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57864.53
ETH 2454.90
USDT 1.00
SBD 2.34