আমার বাংলা ব্লগ //বাজার করার কিছু মুহূর্তের ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ5 months ago

আসসালামুয়ালাইকুম/আদাব 🤝

আমার প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা? আশা করি আপনারা সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।আমি @mahfuzur888,বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


আজকে সকাল বেলা প্রয়োজনীয় কিছু দ্রব্য কেনাকাটা করার জন্য বাজারে গিয়েছিলাম। বাজারে গিয়ে কেনাকাটার মুহূর্তগুলো ফটোগ্রাফি করেছিলাম। আর সেই মুহূর্তগুলো আপনাদের সাথে শেয়ার করতে আসলাম। আশা করছি বাজার করার সেই মুহূর্তের ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের ভালো লাগবে, বন্ধুরা আপনাদের মাঝে এখুন শেয়ার করছি আমার আজকের বাজার করার সেই মুহূর্তের ফটোগ্রাফি গুলো।

SAVE_20240201_194513.jpg

SAVE_20240201_194508.jpg

প্রথমে আমি মুদির দোকানে আসলাম। আর এই মুদির দোকানের সাথে আমার খুবই ভালো সম্পর্ক রয়েছে। তার থেকে আমি অনেক বছর আগে থেকেই বাজার করি। সে আমার খুবই বিশ্বস্ত একজন বন্ধু বলা চলে।যার কারণে তার কাছ থেকে বাজার করে আমি শান্তি পাই। তো তার দোকানে এসে আমি প্রয়োজনীয় দ্রব্য চাউল, ডাউল তেল থেকে শুরু করে সকল কিছু কিনতে লাগলাম এবং সে আমার কাছ থেকে দামও অনেক কম নেয় সব সময়।তাই তার দোকান থেকে আমি ১২০০ টাকার মতো বাজার করেছি।

SAVE_20240201_194518.jpg

দোকানটি অনেক বড়, এই দোকানে প্রায় সকল কিছুই পাওয়া যায়। তাই তার দোকান থেকে আমি বাচ্চাদের খাবার থেকে শুরু করে নুডুলস কিনলাম।আর নুডুলস আমারও খুবি প্রিয়।

SAVE_20240201_194546.jpg

SAVE_20240201_194536.jpg

তারপর আমি সবজির বাজারে আসলাম। সবজির বাজারে এসে প্রয়োজনীয় প্রায় সকল সবজি কিনতে লাগলাম। আসলে সবজির বাজারে অনেক টাটকা টাটকা সবজি দেখতে পেলাম। বিশেষ করে গ্রামের টাটকা সবজি এই বাজারে পাওয়া যায়। তাই সকাল বেলা আমি বাজারে এসেছিলাম।এই ভালো মানের সবজি কেনার জন্য।

SAVE_20240201_194541.jpg

SAVE_20240201_194530.jpg

তারপরে আমি যে সবজি বাজারে আসলাম, এই সবজির বাজারে একজন পরিচিত চাচা ছিল। সেও প্রায় ২০ বছর হল এই সবজির ব্যবসায়ী করছে। তার কাছ থেকে আমি প্রতিনিয়ত সবজি কিনে থাকি। তাই তার দোকান থেকে আমি প্রয়োজনীয় সকল সবজি কিনলাম। আজকে আমি প্রায় এক হাজার টাকার এই সবজির বাজার করেছি।

সকাল সকাল বাজারে গিয়ে অনেক কিছু কেনাকাটা করলাম। আর সেই কেনাকাটা করার মুহূর্তগুলোই আপনাদের মাঝে তুলে ধরার জন্য আমি এই ফটোগ্রাফি গুলো করেছিলাম। আজকে আপনাদের মাঝে আমার বাজার করার সেই ফটোগ্রাফি গুলো শেয়ার করতে পেরে আমার অনেক ভালো লাগছে।

ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি।
মডেলএম ৬২
ক্যাপচার@mahfuzur888
অবস্থানরাজশাহী- বাংলাদেশ

19-28-53-banner-abb3.png

👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Sort:  
 5 months ago 

অবশ্য শীতের সময় কিন্তু বাজার করে অনেক কিছু কেনাকাটা করা যায়। আর এই মুহূর্তে বেশ অনেক রকমের জিনিস পাওয়া যায়। আর বিশেষ করে সকালবেলায় গ্রামের বাজার গুলোতে টাটকা শাকসবজি পাওয়া যায়। বর্তমান নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম এতটাই বেশি বাজার করতে যেও শান্তি নেই। যাই হোক সুন্দর একটি মুহূর্ত শেয়ার করেছেন দেখি ভালো লাগলো।

 5 months ago 

আপনি আজকে আমাদের মাঝে আপনার বাজার করার কিছু মুহূর্ত তুলে ধরেছেন। এরকম বাজার করতে আমার অনেক ভালো লাগে।প্রতি মাসে আমাকে ও এরকম একবার বাজার করতে হয় মেসের মধ্যে। আপনার বাজার করার দৃশ্য দেখে বুঝতে পারলাম আপনার বাজার করার অভিজ্ঞতা বেশ ভালোই আছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57173.66
ETH 3067.89
USDT 1.00
SBD 2.39