টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ🎖️

in আমার বাংলা ব্লগ5 months ago

আমার প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা? আশা করি আপনারা সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।আমি @mahfuzur888,বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


IMG_20240130_230617.jpg

আমি টার্গেট ডিসেম্বর সিজন -৪ পাওয়ার আপ প্রতিযোগিতায় আবারও অংশগ্রহণ করলাম।আমার শক্তি বৃদ্ধি করতে নিয়মিত ভাবে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করি। নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। তাই আমি পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে শক্তিশালী করতে চাই।প্রতি সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করে থাকি। পাওয়ার আপ এর মধ্যমে নিজেকে শক্তিশালী করবো ইনশাআল্লাহ। পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার স্বপ্ন পূরণ করব । নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে প্রতি সপ্তাহে মতো আজকেও ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।আমার টার্গেট ডিসেম্বর আমি ডলফিন হবো। আপনাদের কাজে আমি দোয়া চাইলাম। আমি যেন আমার টার্গেট পূরণ করতে পারি।

  • তো টার্গেট ডিসেম্বর সিজন-৪, পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।
ধাপ-১👇

Screenshot_20240227_143259_Chrome.jpg

ধাপ-২👇

Screenshot_20240227_143335_Chrome.jpg

ধাপ-৩👇

Screenshot_20240227_145003_Chrome.jpg


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল৮৮৫.৪৭৮ স্টিম
পাওয়ার আপ১০০ স্টিম
বর্তমান এসপি৯৮৫.৪৭৯ স্টিম


নিজের শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহে মতো আজকে ১০০ স্টিম পাওয়ার আপ করতে পেরে খুবি ভালো লেগেছে।নিজের শক্তি বৃদ্ধি করতে এভাবেই অল্প অল্প স্টিম পাওয়ার আপ করে আমি ডলফিনের সপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আমার স্বপ্নের দিকে এগিয়ে যেতে পারি।🙏 💪🙏

19-28-53-banner-abb3.png


👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

ভাইয়া আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

বেশ বড় একটা অ্যামাউন্ট এর পাওয়ার বৃদ্ধি করেছেন। এই কমিউনিটিতে টিকে থাকতে হলে আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করা। আপনি ১০০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 5 months ago 

আসলে পাওয়ার আপ পো্স্ট দেখলে আমি নিজেও বেশ উৎসাহিত হই। আপনি বেশ বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে বেশ উৎসাহ পেলাম। আশা করি পাওয়ার আপের এই ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 5 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এই প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

বেশ ভালো একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ৷ আসলে এই প্ল্যাটফর্মে ভালো কিছু করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ৷ এভাবেই এগিয়ে যান , ধারাবাহিতা বজায় রেখে ৷ আপনার জন্য শুভকামনা রইল ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

প্রতি সপ্তাহের মতো আজকেও আপনি আবারো বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনার স্বপ্নের ডলফিনের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

বাহ্ ভাই আপনি লেভেলে থাকতে পাওয়ার আপ করছেন দেখে বেশ ভালো লাগলো। আজকে অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন সত্যি এভাবে আপনি আস্তে আস্তে সামনের দিকে এগিয়ে যেতে পারবেন। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধির জন্য এর বিকল্প কিছুই নেই। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। নিশ্চয়ই পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখবেন। আপনার পাওয়ার আপের পোষ্ট দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইলো।

 5 months ago 

নতুন অবস্থা থেকে আপনি যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে। এই প্লাটফর্মী দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৯৮৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44