টার্গেট ডিসেম্বর সিজন -৪ // পাওয়ার বৃদ্ধিতে আমার অংশগ্রহণ🎖️

in আমার বাংলা ব্লগ2 months ago

আমার প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা? আশা করি আপনারা সবাই ভালো আছেন।আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় ভালো আছি।আমি @mahfuzur888,বাংলাদেশের রাজশাহী বিভাগ থেকে।


GridArt_20240319_191140726.jpg

প্রতি সপ্তাহের মত পাওয়ার আপ প্রতিযোগিতায় আজকে অংশগ্রহণ করলাম ।আমার শক্তি বৃদ্ধি করতে আমি প্রতি নিয়ত পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে যাচ্ছি। নিজর শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ।কারণ স্টিমেট প্লাটফর্ম যার পাওয়া যতো বেশি তার শক্তিও ততো বেশি, তাই আমি পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি । সেজন্য আজকে আবারও ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাব ইনশাআল্লাহ।আমি ডলফিন হওয়া জন্য চেষ্টা করে যাচ্ছি। তাই নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমি আমার স্বপ্ন পূরণ করব । আজকে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আমি আমার স্বপ্নের দিকে এক ধাপ এগিয়ে গেলাম ।আমার টার্গেট ডিসেম্বর আমি ডলফিন হওয়ার জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাবো ইনশাআল্লাহ।


  • তো টার্গেট ডিসেম্বর সিজন-৪, পাওয়ার আপ যে ভাবে করেছি তা ধাপে ধাপে উপস্থাপন করছি।
ধাপ-১👇

Screenshot_20240319_185120_Chrome.jpg

ধাপ-২👇

Screenshot_20240319_185210_Chrome.jpg

ধাপ-৩👇

Screenshot_20240319_185320_Chrome.jpg


পাওয়ার আপ এর পরিমাণ

পূর্বে এসপি ছিল১২৫৭.৮৮৬ স্টিম
পাওয়ার আপ১০০ স্টিম
বর্তমান এসপি১৩৫৭.৮৮৬ স্টিম


টার্গেট ডিসেম্বর সিজন-৪ পাওয়ার আপ প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে পেরে আমি খুবি আনন্দিত।আবারো ১০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি দিকে আরো একধাপ এগিয়ে গেলাম। আমি আমার শক্তি বৃদ্ধি করতে ১০০ স্টিম পাওয়ার আপ করলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করে যেতে পারি এবং আমি যেন স্বপ্নের ডলফিন খুব তাড়াতাড়ি হতে পারি।🙏 💪🙏

19-28-53-banner-abb3.png


👉 বিশেষভাবে ধন্যবাদ সকল বন্ধুদের যারা এই পোস্টকে সমর্থন করছেন💖

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়। আপনি আজকে 100 স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে মোট ১৩৫৭ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। আর পাওয়ার আপের প্রসেসগুলো আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন যেটি আমার কাছে খুব বেশি ভালো লেগেছে ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

প্রতি সপ্তাহের মতো আজকেও আপনার ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। আপনার পোস্ট দেখতে পেলাম ভালো লাগছে। আসলে আপনি এভাবেই আস্তে আস্তে পাওয়ার আপ এর মাধ্যমে আপনার স্বপ্নের ডলফিন এর খুব তাড়াতাড়ি পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া রইল।

 2 months ago 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন ফোর সামনে রেখে আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 2 months ago 

নতুন অবস্থা থেকে দেখে আসছি আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা সত্যি প্রশংসার দাবি রাখে। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ১৩৫৭ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর পাওয়ার বৃদ্ধিতে আপনি এত বড় এমাউন্টের পাওয়ার আপ করে অংশগ্রহণ করেছেন দেখে খুবই ভালো লেগেছে। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের লক্ষ্য পূরণ করতে পারবে। অনেক বড় অ্যামাউন্ট এর পাওয়ার আপ পোস্ট করেছেন আপনি। আপনার পাওয়ার আপ পোষ্ট দেখে আমি তো খুবই উৎসাহিত হয়েছি। আপনার ১০০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখলে সবাই খুবই উৎসাহিত হবে। এভাবে পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে যান।

 2 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখানে স্থায়ী ভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। মানুষ যেমন অক্সিজেন ছাড়া টিকে থাকতে পারে না, তেমনি প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ করতে হবে। আমরা পাওয়ার আপকে ভালবাসি।

Posted using SteemPro Mobile

 2 months ago 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আর সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমরা যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করি, তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ও পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি আজকে ১০০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমি তো খুবই উৎসাহিত হয়েছি। সব সময় যদি এরকম ভাবে পাওয়ার আপ করেন, তাহলে প্রথম ডলফিন অর্জন করতে পারবেন।

 2 months ago 

ভাইয়া আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহ পেলাম। এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে ভালো লাগলো ভাইয়া। আজকে আপনি আমাদের মাঝে ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আপনার সক্ষমতা আরো সামনের দিকে এগিয়ে নিয়েছেন। আমরা সকলেই জানি এ প্লাটফর্মে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য ততই সুন্দর একটি সুযোগ-সুবিধা সৃষ্টি হবে। আপনার পাওয়ার বৃদ্ধি দেখে বেশ ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.13
JST 0.031
BTC 61587.45
ETH 2890.35
USDT 1.00
SBD 3.43