পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৪ এর ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম

কেমন আছেন আমার প্রিয় পরিবারের সকল সদস্য ? আশা করি ভালো আছেন। আমিও আপনাদের সকলের দোয়ায় ভালো আছি। এবার টার্গেট - ৪ এ আবার নতুন করে পাওয়ার আপ প্রতিযোগিতার চালু করেছে। আর এই উদ্যোগটি নেওয়ার জন্য আমি আমাদের শ্রদ্ধেয় ভাইয়া @rex-sumon ভাইয়াকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। এই প্ল্যাটফর্মে সুন্দরভাবে কাজ করার জন্য প্রতি মূহূর্ত আমাদের একাউন্টের সক্ষমতার প্রয়োজন রয়েছে।কারন এখানে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির প্রয়োজন রয়েছে। আর যথেষ্ট সক্ষমতা থাকলে আমারা এখানে খুব সুন্দর করে আমাদের কাজগুলোকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

১০স্টিম পাওয়ার আপ (1).png

Banner Credit- @mahfuzanila

পাওয়ার আপ করতে আমি খুব পছন্দ করি। আর এই প্লাটফর্মে আমরা যারা কাজ করি তাদের প্রত্যেকের একটি করে নিজস্ব একাউন্ট রয়েছে।যেটা কিনা শক্ত ও নিরাপদে রাখা প্রয়োজন। আর আমাদের একাউন্টটি নিরাপদ ও হ্যাকিং থেকে বাঁচাতে হলে এবং আমাদের একাউন্টটিকে স্বযত্নে রাখতে হলে আমাদের বেশী বেশী করে পাওয়ার আপ করা প্রয়োজন। আমি সিজন- ৩তে সবসময় চেষ্টা করেছি কিছু না কিছু পাওয়ার আপ করার জন্য। আর সিজন-৪ এ এসেও চেষ্টা করে যাবো আমার সিজন-৪ এর টার্গেট পুরন করে ৫০০০ এ পৌছানোর জন্য। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি এই পাওয়ার আপের মাধ্যমে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারি এবং আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। এবার আমি ১০ স্টিম পাওয়ার আপ করে নিলাম। তাহলে চলুন আমার করা সিজন-৪ ও সপ্তাহের পাওয়ার আপ কিভাবে করলাম তার প্রসেসটি দেখে আসি।

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৪

ধাপ-১

ro1.png

প্রথমে স্টিমিট ওয়ালেটে যেয়ে প্রাইভেট একটিভ কি দিয়ে স্টিম ওয়ালেটে লগইন করতে হবে।

ধাপ-২

Screenshot_1.png

এরপর দেখে নিতে হবে আমার বর্তমান একাউন্টে স্টিম ও স্টিম পাওয়ারের পরিমান। আমার একাউন্টে বর্তমানে স্টিম আছে ৩৭৯.৭৮৮ এবং স্টিম পাওয়া আছে ২৩৩৭.৫০৪।

ধাপ-৩

Screenshot_2.png

এবার স্টিম এর পাশে ড্রব ডাউন বাটনে ক্লিক করলে কয়েকটি অপশন আসবে। তার মধ্যে পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৪

Screenshot_3.png

এরপর যে বক্সটি আসবে তাতে স্টিম এর ঘরে ১০ স্টিম লিখে পাওয়ার আপ বাটনে চাপ দিতে হবে।

ধাপ-৫

Screenshot_4.png

এরপর যে বক্সটি আসবে তাতে সব ঠিক আঠে কিনা দেখে নিয়ে ওকে বাটনে ক্লিক করতে হবে।

ধাপ-৬

Screenshot_6.png

তারপর যে বক্সটি আসবে তাতে ইউজারের ঘরে ইউজার আইডি এবং একটিভ কে দিয়ে লগইন করতে হবে। তাহলেই হয়ে যাবে আমার ১০ স্টিম পাওয়ার আপ।

ধাপ-৭

Screenshot_4.png

এখন ওয়ালেটে লক্ষ্য করলে দেখা যাবে যে, আমার ওয়ালেটে ৩৪৯.৭৮৮ স্টিম এবং ২৩৪৭.৫০৫ স্টিম পাওয়ার রয়েছে।

পাওয়ার আপ করার পর ওয়ালেট
পাওয়ার আপ করার আগের স্টিম পাওয়ার২৩৩৭.৫০৪
পাওয়ার আপ১০ এসপি
পাওয়ার আপ করার পরের এসপি২৩৪৭.৫০৫

আর এভাবেই শেষ করলাম আমার আজকের সিজন-৪ এর ডিসেম্বর এর পাওয়ার আপ পোস্টি আজ এখানেই শেষ করছি । আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে আবার আসবো।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা আমার ইউজার নাম @mahfuzanila আমমি পছন্দ করি ঘোরাঘুরি ও ভ্রমন করতে ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে আমি দারুণ পছন্দ করি। আর বেশী পছন্দ করি মজার রেসিপি করতে,মন খারাপ থাকলে গান শুনতে ও আর নতুন নতুন অনেক কিছু শিখতে পছন্দ করি। আরও পছন্দ করি বেশী ঘুমাতে।

❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 last month 

আপনার ১০স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো আপু। পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক অনেক ভালো লেগেছে। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডি সক্ষমতা বাড়ানো। আশা করবো আপনি এভাবে আপনার আইডির পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রাখবেন।

 last month 

ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 last month 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ এগিয়ে যাচ্ছেন নিজ লক্ষ্যের দিকে। পাওয়ার আপ করা ছাড়া নিজের একাউন্টকে শক্তিশালী পর্যায়ে নিয়ে যাওয়া সম্ভব নয়।আপনি তাই ধারা বজায় রেখে এগিয়ে যাচ্ছেন দেখে ভীষণ ভালো লাগলো আপু।এভাবে ই এগিয়ে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 last month 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

আপু আপনি কিন্তু প্রতি সপ্তাহেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আসলে পাওয়ার আপই হলো নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির একমাত্র হাতিয়ার। আশা করি আপনি আপনার এই ধারাবাহিকতা ধরে রাখবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

উৎসাহ দিয়ে পাশে থাকায় অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65051.86
ETH 3163.86
USDT 1.00
SBD 2.54