You are viewing a single comment's thread from:

RE: একগুচ্ছ প্রেমের অনু কবিতা-"স্বপ্নে বিভোর আমি"-Writing by @samhunnahar.

in আমার বাংলা ব্লগlast month

বাহ্ খুব সুন্দর গোছানো কিছু অনু কবিতা লিখেছেন আপু। অনু কবিতাগুলো সুন্দর অনুভূতি দিয়ে লিখেছেন আপু। প্রফেশনাল কবি নাও হয়েও কবির মতো সুন্দর কিছু কবিতাই লিখলেন। প্রতিটি অনু কবিতাই অসাধারণ ছিল। তবে বিশেষ করে আমার বেশি ভালো লেগেছে। কবিতার এই লাইনগুলো।
স্বপ্ন আসে স্বপ্ন যায় কত স্মৃতি রয়ে যায়
কত ভালোবাসি তোমায় তবুও কষ্ট দাও আমায়
শত কষ্টের মাঝেও তোমার প্রেমে মগ্ন আমি
আমি তোমাতে হারাই
তুমি আমার এ জীবনে অজস্র ভালোবাসা।

এসেছিলাম শূন্য হাতে ভরিয়ে দিলে সব
ভরিয়ে দিলে শূন্য ভূবন হে আমার রব
ভরিয়ে দিলে আমার মনের আকাশ
সৃষ্টিকর্তা তুমি সেরা তুমি আমার রব।

Sort:  
 last month 

অনেক ভালো লাগলো আপু আপনার গঠন মূলক মতামত পড়ে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39