You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৫২ || ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে প্রিয়জনের জন্য কার্ড তৈরি

in আমার বাংলা ব্লগ5 months ago

এত সুন্দর একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনার প্রতি রইল অনেক শুভকামনা আপু। আপনি চিন্তা ভাবনা করে এতই চমৎকার একটি ডিজাইন আইডিয়া করে ভ্যালেন্টাইন কার্ডটি তৈরি করে আমাদের সাথে শেয়ার করলেন। সত্যি অপূর্ব হয়েছে আপু। বলতে হয় আপনার হাতে জাদু আছে।আসলে জাদুটা যদি সত্যি আমি জানতাম তাহলে আমি তা শিখে নিতাম। আর প্রথমে আমি এই কার্ডটি বানাতাম। ধন্যবাদ আপু এত অপূর্ব একটি ভ্যালেনটাইন্স কার্ড খুব প্রতিভার সাথে আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

চেষ্টা করলে সব কিছুই সম্ভব আপনার উৎসাহ মূলক কমেন্ট পড়ে খুশি হলাম।

 5 months ago 

ঠিক বলেছেন আপু। ধন্যবাদ ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40