স্ব-রচিত- কবিতা- ভাইরাল ম্যান

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম

হ্যালো কেমন আছেন সবাই এই প্রচন্ড গরমের তাপদাহে? আশা করি যে যেখানে আছেন ভালো ও সুস্থ আছেন। সবার জীবনের সুস্থতা কামনা করে আজ আবারও আমি আপনাদের মাঝে চলে এলাম আপনাদের সবার মাঝে আমার আরও একটি ব্লগ নিয়ে। মাঝে মাঝে মনের ভিতর নিজের অজান্তেই কিছু কথা ভেসে বেড়ায়। সেই কথা গুলো যদি সাদা কাগজে লেখা যায় তা হয়ে উঠে কবিতা বা সাহিত্য।

আজও আমি আপনাদের জন্য একটি কবিতা লেখার চেষ্টা করলাম। আসলে কবিতা লেখতে হলে সময় লাগে। কবিতা বললেই হয়ে গেল না।একটি কবিতার জন্য প্রয়োজন হয় ছন্দ আবেগ ও সময়। আমিতো আর প্রফেসন্যাল কবি নই।এই কমিউনিটিতে এসে আপনাদের সবাইকে দেখে আমারও কবিতা লেখার উৎসাহ।আর সেই উৎসাহ থেকেই আমিও নিজের মনের আবেগ আর অনুভূতি থেকে ছন্দে ছন্দে কবিতা লেখার চেষ্টা করি। আর আপনাদের মাঝে একটি করে কবিতা শেয়ার করার জন্য হাজির হই। আজও আবার আপনাদের সাথে আমার লেখা একটি কবিতা শেয়ার করতে যাচ্ছি।

Add a heading (1).png

Canva দিয়ে তৈরি

স্ব-রচিত কবিতা
ভাইরাল ম্যান

লেখা- মাহফুজা নীলা

চারদিকে ভরে গেছে ভাইরাল ম্যান,
ভিডিও পোস্ট করে খুঁজে শুধু ফ্যান,
ইউটিউব ফেইস বুকে করে কত ঢং,
এই দেখে মানুষের মনে লাগে রং।।

লাইক আর ভিউ পেতে মারে উঁকি ঝুঁকি,
এই দেখে দর্শকরা মজা পায় হেব্বি,
অন্য কে ফলো করে ভিডিও বানায়,
ধরা খেলে অবশেষে কপি রাইট খায়।।

কোয়ালিটি নেই কোন ভিডিওর মাঝে,
তাই দেখেও ফ্যানেরা হেলে দোলে নাচে,
অভিনয় না জেনেও তারা অভিনেতা,
তাদের ভিরে মরে দেশ সেরা যারা ।।

ফেইসবুক ইউটিউব আর টিকটক,
সব যেন আজকাল হয়ে গেছে জট,
কোথায় যে চোখ দেবো ভেবে হই শেষ,
আজকাল সব যেন ফেইক আর ফেইক ।।

পরিশেষে আপনাদের ভালোবাসা নিয়ে আজকের মতো এখানেই শেষ করলাম আমার আজকের ব্লগটি। আশা করি আপনাদের সবার কাছে আমার কবিতাটি ভালো লাগবে। সবাই ভালো থাকবেন।

আমার পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা আমার ইউজার আইডি @mahfuzanila আমি একজন বাংলাদেশী ইউজার। আমি আমার বাংলা ব্লগ পরিবারের একজন সদস্য। আমার পছন্দ ঘোরাঘুরি করা ,ছবি আঁকা, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি,ডাই প্রজেক্ট বানাতেও দারুণ পছন্দ করি। আর বেশী পছন্দ করি মজার রেসিপি করতে,মন খারাপ থাকলে গান শুনতে ও গান গাইতে আর সবচেয়ে বেশী ঘুমাতে আর কষ্ট পাই অন্যায় না করেও কেউ কষ্ট দিয়ে কথা বললে।

ধন্যবাদ সকলকে

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last month 

একেবারে সময়ের সাথে তাল মিলিয়ে কবিতাটি লেখার চেষ্টা করেছেন। কবিতার মধ্যে দারুন ছন্দ পতন ছিল। আমার কাছে কবিতার প্রতিটি লাইন বেশ ভালো লেগেছে। একেবারে সত্যি বলেছেন আপু অনলাইন মিডিয়ার এমন ভিডিও গুলোর তেমন কোয়ালিটিই খুঁজে পাওয়া যায় না।

 last month 

ধন্যবাদ আপু আপনার উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

 last month 

বেশি দারুন কবিতা লিখেছেন। আসলে প্রতিনিয়ত ভাইরালের সমরহ আমাদের দৃষ্টিতে। আর ভাইরাল ম্যানদের দেখতে দেখতে আমরাও যেন নিজেরা ভাইরাল হওয়ার জন্য আফসোস করছি। যাহোক কবিতাটা লিখেছেন বেশ। এত সুন্দর কবিতা লেখার জন্য ধন্যবাদ।

 last month 

বাহ্ সুন্দর একটি মন্তব্য করেছেন তো। সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য। ধন্যবাদ ভাইয়া।

 last month 

দারুণ কবিতা লিখলেন আপু পরে তো বেশ ভালো লাগলো এবং বেশি হাসি পাচ্ছে। আপনি একদম বাস্তবতাকে তুলে ধরলেন আপনার কবিতার মাধ্যমে। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়াতে যেসব বিষয় গুলো তোলপাড় করছে সেই বিষয়গুলো আপনি কবিতার বাসায় তুলে ধরলেন। প্রতিটি লাইনের প্রতিটি বাক্য আমার কাছে খুবই ভালো লেগেছে।

 last month 

আপু ধন্যবাদ আপনাকে এমন সুন্দর করে মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 60993.82
ETH 3387.87
USDT 1.00
SBD 2.49