বসুন্ধরা শপিংমল ঘুরে দেখার ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ22 days ago (edited)

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রিয় কমিউনিটির ভাই-বোনেরা সবাই কেমন আছেন? আশা করি যে যেখানে আছেন ভালো আছেন। আর আল্লাহ্পাক যেন সবাইকে সবসময় পরিবার পরিজন নিয়ে ভালো রাখে মহান আল্লাহর কাছে এই দোয়াই করি। আপনারাও সবাই আমার জন্য দোয়া করবেন। আজ আবারও আপনাদের মাঝে আমার আরও একটি পোস্ট নিয়ে আসলাম। দেখতে দেখতে দিন ও সময়গুলো চলে যাচ্ছে। ঠিক সেই ভাবেই চলে যাচ্ছে আমাদের জীবনের সকল কাজকর্মও। যেমন আজ আমি আবারও আমার আরও একটি ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে চলে এলাম।কেন জানিনা ভিডিওগ্রাফি করতে ততটা পারি না। তারপরও কেন যেন আমার কাছে ভিডিওগ্রাফি করতে অনেক ভালো লাগে।

Add a heading (1).png

Banner credit --@mahfuzanila
Canva দিয়ে তৈরি

বসুন্ধরা শপিংমল ঘুরে দেখার কিছু ভিডিওগ্রাফি

image.png

আজ ভাবছিলাম যে একটা ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করবো। কিন্তু অনেক চেষ্টা করেছি ভিডিওগ্রাফি করতে পারলাম না। কেন যেন কম্পিউটার অনেক সমস্যা করছে। এত কষ্ট করার পর ভিডিওটা নষ্ট হয়ে যায়।এত কষ্ট করে একটি ভিডিও রেডি করেছিলাম। কিন্ত ভিডিওটা না হওয়াতে মন অনেক খারাপ হয়ে গেছে। পরে ভাবলাম যে কি দেয়া যায় আজ পোস্ট ? আর আজ আরও একটি পোস্ট যে রেডি করবো তারও সময় করে উঠতেপারিনি। শরীরটা অনেক ক্লান্ত লাগছিল। কারন পারিবারিক কাজে একটু বাহিরে গিয়েছিলাম। ভাবছিলাম যে তাড়াতাড়ি একটি কবিতা লিখে দিব।

image.png

কিন্তু কবিতাতো আর বললেই লেখা যায় না। কবিতা আবেগ অনুভূতি আর সময় নিয়ে লেখতে হয়। তাই কি করবো ভাবছিলাম। ভেবে দেখলাম আমার ইউটিউব এ আমার প্রথম বানানো যেই ভিডিওগ্রাফিটা দিয়েছিলাম। মানে বসুন্ধরা শপিংমলে বেশ কিছুদিন আগে একটু ঘুরতে গিয়েছিলাম। তখন কিছু ভিডিওগ্রাফিও করেছিলাম। সেইটা আজ আপনাদের মাঝে শেয়ার করি। আর বাহির থেকে এসে একটু রেস্ট নিয়ে আর হ্যাং আউট শুনে তাড়াতাড়ি লিখে ভিডিওগ্রাফিটি আপনাদের মাঝে শেয়ার করছি। আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে। আর যদি কোন ভূল হয় তাহলে আপনারা আমাকে ক্ষমার চোখে দেখবেন।

image.png

বসুন্ধরা শপিংমল ঘুরে দেখার ভিডিওগ্রাফি

পোস্টের বিবরন
পোস্টের ধরনভিডিওগ্রাফি পোস্ট
ডিভাইসVIVO
মডেলVIVO-Y22S
ভিডিওগ্রাফার@mahfuzanila
স্থানবসুন্ধরা শপিংমল, ঢাকা

পরিশেষে আশা করবো আমার এই আজকের ভিডিওগ্রাফিটি আপনাদের কাছে বেশ ভালো লেগেছে। আপনাদের মন্তব্য পেলে খুশি হবো।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা । আমার ইউজার নাম @mahfuzanila। আমি একজন বাংলাদেশী ইউজার। আমি স্টিমিট প্লাটফর্মে যোগদান করি ২০২২ সালের মার্চ মাসে। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদান করে আমি অনেক বিষয় শিখেছি। আগামীতে আরও ভালো কিছু শেখার ইচ্ছে আছে। আমি পছন্দ করি ভ্রমন করতে, ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে। এছাড়াও আমি বেশী পছন্দ করি মজার রেসিপি করতে। মন খারাপ থাকলে গান শুননি। তবে সব কিছুর পাশাপাশি আমি ঘুমাতে কিন্তু একটু বেশীই পছন্দ করি।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 21 days ago 

আমার দুর্ভাগ্য ছিল যেদিন বসুন্ধরা সিটি কমপ্লেক্স এ প্রবেশ করব তার পূর্বেই হসপিটালে চলে আসতে হয়েছিল এজন্য ভেতরে আর যেতে পারিনি ইচ্ছে ছিল কিছু কেনাকাটা করবো সেখান থেকে এবং পোস্ট করতে পারব আপনাদের মাঝে। যাইহোক বেশি ভালো লাগলো আপনার ভিডিও দেখে। তবে ওখানে কারোয়ান বাজারের ফ্লাইওভারে বেশ কিছুক্ষণ সময় অবস্থান করেছিলাম এবং ফটো ধারণ করেছিলাম। বেশ ভালো লাগলো সেই স্থানের কিছু অংশ দেখার সুযোগ পেয়ে।

 21 days ago 

ইনশাল্লাহ পরবর্তীতে এসে ঘুরে যাবেন। সুন্দর মন্তব্যে জন্য ধন্যবাদ ভাইয়া।

 21 days ago 

হুম শুনেছিলাম আপনি ঘুরতে গিয়েছিলেন। আবার নাকি ভিডিওগ্রাফিও করেছেন। আর আজ সেটা আমাদের সাথে শেয়ার করেছেন। অনেক সুন্দর হয়েছে আপনার ভিডিওগ্রাফি। আশা করি আগামীতে আরও সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে পাবো। ধন্যবাদ এমন সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 21 days ago 

আমার ভিডিওগ্রাফি ভালো লেগেছে যেনে অনেক ভালো লাগলো। আশা করি সবসময় এভাবে সার্পোট করবেন।

 21 days ago 

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61