ঈদের জন্য রাফ ইউজের জুতা কেনার অনুভূতি

in আমার বাংলা ব্লগ7 days ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন আমার প্রিয় এপার ওপার বাংলার সকল সহযাত্রী ভাই-বোনেরা? আশা করি যে যেখানে আছেন যেভাবে আছেন ভালোই আছেন। আমি আপনাদের দোয়ায় আলহামদুলিল্লাহ্ ভালো আছি। আজ আমি আমার ঈদের একটি পছন্দের জিনিস কেনার অনুভূতি শেয়ার করতে কিছু কেনাকাটা নিয়ে আপনাদের জন্য আরও একটি পোস্ট নিয়ে এসেছি। আমরা প্রতিদিনই নিজেদের জন্য কিছু না কিছু কেনাকাটা করে থাকি। আর তার মধ্যে ঈদের কেনাকাটার অনুভূতিই আলাদা। আমার কাছে সবসময় ঈদে মার্কেটে গিয়ে কেনাকাটা করতে অনেক ভালো লাগে। তাই এবার কুরবানী ঈদে একটু মার্কেটে গেলাম। কারন রোজার ঈদে সেই রকমভাবে কারও জন্য কেনাকাটা করা হয়নি। তাই গত পরশুদিন জুতা কেনার জন্য একটু মাকের্টে গিয়েছিলাম।আর গিয়ে কি কিনলাম তাই আজ আপনাদের মাঝে শেয়ার করতে চলে এলাম।

image.png

image.png

হ্যাঁ বন্ধুরা কেনাকাটার পোস্টগুলো করতে আমার ভালোই লাগে।আমি ছোট বেলা থেকেই যা কিছু কেনাকাটা করি না কেন সবাইকে দেখাতে আমার ভালো লাগতো। এখানে পোস্ট করলে যেমন সুন্দর সুন্দর মন্তব্য পাই। ঠিক সেইভাবে কোনকিছু কিনলে সবার সুন্দর সুন্দর অনভূতি শুনতে পাই।বলে কোথা থেকে কিনেছেন? এত কমদাম হয়েছে বা দেখতে অনেক সুন্দর হয়েছে। তাই কোনকিছু কিনলেই আমি সবার সাথে শেয়ার করি। ঠিক সেইভাবে আজও চলে এলাম আমার কেনাকাটার কিছু জিনিস আপনাদের সাথে শেয়ার করতে । আপু জুতা কিনবে বলেছে। তাই আপুর সাথে সন্ধ্যার দিকে মার্কেটে গিয়ে দু জোড়া জুতা কিনলাম। তাই আজ আপনাদের জন্য শেয়ার করতে চলে এলাম।

image.png

image.png

গত পরশু দিন মার্কেটে আপুর জন্য জুতা কিনতে গিয়ে প্রথমে বেশ কয়েকটা দোকানে ঘোরাঘুরি করলাম। তারপর গেলাম সেই পরিচিত দোকানে। যেখান থেকে আমি সবসময় জুতা কিনি। প্রথমে আমার জন্য কয়েক জোড়া জুতা পায়ে দিয়ে পছন্দ করছিলাম। এরপর দু জোড়া পছন্দ করেছি তা থেকে একজোড়া নেব। এর মধ্যে অন্য কাস্টমার এসে আমাদের জুতাগুলো ধরে পছন্দ করলো। আর দু জোড়াই নিয়ে নিল। তবে তারা একটু দাম দিয়েই নিল। কিন্তু আমরা ভাবছিলাম যে তাদের সামনে আমরা আমাদের জুতাগুলোর দাম বলবো না।তাহলে তার কাস্টমার নষ্ট হয়ে যাবে। যেহেতু আমরা সবসময় তার থেকে কেনাকাটা করি তাই ভাইয়া আমাদের থেকে খুবই কমদামে রাখে।

image.png

আমরা এই জুতাগুলো পছন্দ করেছিলাম। খুবই ভালো লেগেছে আমার কাছে জুতা জোড়া।তো ঐ কাস্টমার নাগরা নিয়েছে ৩৫০। আর স্যান্ডেল জোড়া নিয়েছে ৩২০ দিয়ে। এরপর আমরা দামাদামি করলাম। আর দামাদামি করে নাগরা সু আর স্যান্ডেল জোড়া বললাম ২৫০করে। দোকানদার ভাইয়া বলল আর একটু বাড়াতে কিন্তু আমি বললাম যে না ভাইয়া আমি একদাম বললাম। আর ঐ যে গেলে সবসময় তার দোকানের ছবি তুলে নিয়ে আসি, আর তার দোকান থেকে সবসময় জুতা কিনে থাকি।আর তাই তার সাথে ভালো একটা পরিচয় হয়ে গেল। তাই ভাইয়া আমাকে দু জোড়াই জুতা এই দামে দিয়ে দিল।কথা ছিল এক জোড়া নেব। তাই দু জোড়াই যেহেতু পছন্দ হয়ে গেল, আর একটু কম দামেও পেয়ে গেলাম তাই দু জোড়াই নিয়ে নিলাম। এই জুতাগুলো ষ্টোর থেকে কিনতে গেলে অবশ্য এত কমদামে পেতাম না।

image.png

আর এভাবেই কেনা হয়ে গেল আমার আপুর জন্য পছন্দের দুজোড়া জুতা। আপনারাই বলুন জুতাগুলো দামের তুলনায় অনেক সুন্দর হয়েছে না?আমার কাছে কিন্তু ভীষণ পছন্দ হয়েছে।কালো নাগরাগুলো দেখতেই ভালো লাগছে।কালো জুতা সবকিছুর সাথে অনেক ভালো লাগে। এবপর জুতাগুলো কেনা হলে ভাইয়া নিজের থেকে বলল আপু এবার ছবি তুলবেন না। সব সময় তার দোকান থেকে জুতা কিনলেই ছবি তুলে রাখি। কারন এখানে যেহেতু পোস্ট করি কখন কোন ছবি কাজে লেগে যায়। আমি বললাম অবশ্যই ভাইয়া এবারও জুতার ব্যাগ হাতে নিয়ে সুন্দর একটি মিষ্টি হাসি দিল। আর বললো আপু কাস্টমার পাঠিয়ে দিয়েন। আর আমি বললাম যে আমার কাস্টমার আসলে কি সুবিধা পাবে? তখন ভাইয়া বললো যে দামের তুলনায় অনেকটাই কমিয়ে রাখবে।

image.png

এখন বলবো আপনারা যারা খিলগাঁও তালতলা মার্কেটের কাছে থাকেন তারা এই ভাইয়ার দোকান থেকে জুতা কিনতে পারেন। খুবই সুন্দর সুন্দর ডিজাইন আর কমদামে জুতা পাবেন। আমার কেনা জুতাগুলোই দেখেইতো বুঝতে পারছেন কতটা কমে কিনেছি। আর আমার কথা গিয়ে বললে আরও কিছু কমদামে জুতা আপনারা ভাইয়ার দোকান থেকে কিনতে পারবেন। ভাইয়ার দোকানের কোন নাম নেই। তবে তার ছবি দেখে চিনে রাখেন। তার ছবি এখানে পোস্ট করে দিলাম। আর এভাবে আরও কিছু টুকিটাকি খাবার কিনে নিয়ে আসলাম। আর জুতাগুলোর কথা বলতে বলতে আসছিলাম যে এই সেম জুতা অন্য কাস্টমার কিনলো দুজোড়া ৬৭০ টাকা আর আমরা কিনলাম দু জোড়া ৫০০ টাকা দিয়ে। আর এ কথা বলতে বলতে চলে আসলাম বাসার দিকে।

image.png

আর এভাবেই হয়ে গেল আমার কমদামে সুন্দর কিছু জুতা কেনা।পরিশেষে আর কি লিখবো। আরও কোন সময় কোন কিছু কেনাটার পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়ে যাবো। আশা করি সেই পর্যন্ত সবাই ভালো ও সুস্থ থাকবেন। আল্লাহ্ হাফেজ সবাইকে।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা । আমার ইউজার নাম @mahfuzanila। আমি একজন বাংলাদেশী ইউজার। আমি স্টিমিট প্লাটফর্মে যোগদান করি ২০২২ সালের মার্চ মাসে। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদান করে আমি অনেক বিষয় শিখেছি। আগামীতে আরও ভালো কিছু শেখার ইচ্ছে আছে। আমি পছন্দ করি ভ্রমন করতে, ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে। এছাড়াও আমি বেশী পছন্দ করি মজার রেসিপি করতে। মন খারাপ থাকলে গান শুননি। তবে সব কিছুর পাশাপাশি আমি ঘুমাতে কিন্তু একটু বেশীই পছন্দ করি।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  
 7 days ago 

আপনার আপুর জন্য অনেক সুন্দর জুতা কিনেছেন। আমার কাছে তো জুতো জোড়া দুটো ভীষণ ভালো লেগেছে। আর এখন জিনিসের যে দাম আপনারা কম টাকায় অনেক সুন্দর সুন্দর জিনিস পেয়েছেন। আপনার আস্তে আস্তে কথা বলছিলেন আর তখনই অন্য কাস্টমাররা এর থেকেও বেশি দাম দিয়ে জুতা কিনেছে। খুবই ভালো লাগলো আপু আপনার অনুভূতি জানতে পেরে ধন্যবাদ।

 7 days ago 

ধন্যবাদ আপু মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 7 days ago 

ঈদের সময় দামাদামি না করলে একদম ঠকে যেতে হয়। আপনি জুতা কিনেছেন দেখে অনেক ভালো লাগলো। জুতা গুলো দেখতে সত্যি অনেক সুন্দর হয়েছে আপু।

 7 days ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 7 days ago 

ও এই খবর! তলে তলে তাহলে ঈদের শপিং করেছেন। এত সুন্দর জুতা কার জন্য কিনেছেন। আপনার দিনের শপিং করার অনুভূতি পড়ে আমার বেশ ভালো লাগলো। আরও ভালো লাগলো যে আপনি বেশ কম দামে জুতা গুলো কিনতে পেরেছেন। ধন্যবাদ এমন একটি পোস্ট শেয়ার করার জন্য।

 7 days ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 57074.30
ETH 3013.89
USDT 1.00
SBD 2.19