পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৪ এর ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন আমার প্রিয় পরিবারের সকল সদস্য ? আশা করি ভালো আছেন। আমিও আপনাদের সকলের দোয়ায় ভালো আছি। এবার টার্গেট - ৪ এ আবার নতুন করে পাওয়ার আপ প্রতিযোগিতার চালু করেছে। আর এই উদ্যোগটি নেওয়ার জন্য আমি আমাদের শ্রদ্ধেয় ভাইয়া @rex-sumon ভাইয়াকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। এই প্ল্যাটফর্মে সুন্দরভাবে কাজ করার জন্য প্রতি মূহূর্ত আমাদের একাউন্টের সক্ষমতার প্রয়োজন রয়েছে।কারন এখানে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির প্রয়োজন রয়েছে। আর যথেষ্ট সক্ষমতা থাকলে আমারা এখানে খুব সুন্দর করে আমাদের কাজগুলোকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

@mahfuzanila.png

Banner Credit- @mahfuzanila

পাওয়ার আপ করতে আমি খুব পছন্দ করি। আর এই প্লাটফর্মে আমরা যারা কাজ করি তাদের প্রত্যেকের একটি করে নিজস্ব একাউন্ট রয়েছে।যেটা কিনা শক্ত ও নিরাপদে রাখা প্রয়োজন। আর আমাদের একাউন্টটি নিরাপদ ও হ্যাকিং থেকে বাঁচাতে হলে এবং আমাদের একাউন্টটিকে স্বযত্নে রাখতে হলে আমাদের বেশী বেশী করে পাওয়ার আপ করা প্রয়োজন। আমি সিজন- ৩তে সবসময় চেষ্টা করেছি কিছু না কিছু পাওয়ার আপ করার জন্য। আর সিজন-৪ এ এসেও চেষ্টা করে যাবো আমার সিজন-৪ এর টার্গেট পুরন করে ৫০০০ এ পৌছানোর জন্য। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি এই পাওয়ার আপের মাধ্যমে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারি এবং আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। এবার আমি ১০ স্টিম পাওয়ার আপ করে নিলাম। তাহলে চলুন আমার করা সিজন-৪ ও সপ্তাহের পাওয়ার আপ কিভাবে করলাম তার প্রসেসটি দেখে আসি।

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৪

ধাপ-১

ro1.png

প্রথমে স্টিমিট ওয়ালেটে যেয়ে প্রাইভেট একটিভ কি দিয়ে স্টিম ওয়ালেটে লগইন করতে হবে।

ধাপ-২

Screenshot_1.png

এরপর দেখে নিতে হবে আমার বর্তমান একাউন্টে স্টিম ও স্টিম পাওয়ারের পরিমান। আমার একাউন্টে বর্তমানে স্টিম আছে ২৪৫.৩৭২এবং স্টিম পাওয়া আছে ২২১৭.৯৭৪।

ধাপ-৩

Screenshot_2.png

এবার স্টিম এর পাশে ড্রব ডাউন বাটনে ক্লিক করলে কয়েকটি অপশন আসবে। তার মধ্যে পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৪

Screenshot_3.png

এবার যে বক্সটি আসবে তাতে স্টিম এর ঘরে ১০স্টিম লিখে পাওয়ার আপ বাটনে চাপ দিতে হব

ধাপ-৫

Screenshot_4.png

এবার যে বক্সটি আছে তাতে দেখে নিতে হবে সব ঠিক আছে কিনা। তারপর ওকে বাটনে চাপ দিতে হবে।

ধাপ-৬

Screenshot_5.png

এবার যে বক্সটি আসবে তাতে ইউজারের ঘরে ইউজার আইডি এবং একটিভ কে দিয়ে লগইন করতে হবে। তাহলেই হয়ে যাবে আমার ১০ স্টিম পাওয়ার আপ।

ধাপ-৭

Screenshot_4.png

এখন ওয়ালেটে লক্ষ্য করলে দেখা যাবে যে, আমার ওয়ালেটে ৬১.১৫৫ স্টিম এবং ২০৯৪.২৯৮ স্টিম পাওয়ার রয়েছে।

পাওয়ার আপ করার পর ওয়ালেট
পাওয়ার আপ করার আগের স্টিম পাওয়ার২২১৭.৯৭৪
পাওয়ার আপ১০এসপি
পাওয়ার আপ করার পরের এসপি২২২৭.৯৯৪

আর এভাবেই শেষ করলাম আমার আজকের সিজন-৪ এর ডিসেম্বর এর পাওয়ার আপ পোস্টি আজ এখানেই শেষ করছি । আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে আবার আসবো।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা আমার ইউজার নাম @mahfuzanila আমমি পছন্দ করি ঘোরাঘুরি ও ভ্রমন করতে ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে আমি দারুণ পছন্দ করি। আর বেশী পছন্দ করি মজার রেসিপি করতে,মন খারাপ থাকলে গান শুনতে ও আর নতুন নতুন অনেক কিছু শিখতে পছন্দ করি। আরও পছন্দ করি বেশী ঘুমাতে।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago 

বাহ্ আপনি তো দেখছি ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করেই যাচ্ছেন। পাওয়ার আপ করে নিজের একাউন্ট কে সমৃ্দ্ধশালী করাই হরো বিচক্ষনতা। আমি আশা করবো পাওয়ার আপের এ ধারাবাহিকতা ধরে রেখে আপনি আগামীর পথে আরও এক ধাপ এগিয়ে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

ধন্যবাদ সুন্দর করে মন্তব্য করার জন্য।

 2 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন।
আসলে টিকে থেকে দীর্ঘমেয়াদী কাজ করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
শুভকামনা রইল শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া উৎসাহ ‍মূলক মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপনি বরাবরই একটু একটু করে পাওয়ার আপ করেন।পাওয়ার আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যত পাওয়ার বৃদ্ধি করবো তত সক্ষমতা বৃদ্ধি পাবে। আমাদের যদি এই প্লাটফর্মে এভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। ভীষণ ভালো লাগতেছে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি ।

 2 months ago 

বেশ সুন্দর করে মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 months ago 

একাউন্টকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ জরুরী। আপনি নির্দিস্ট একটি লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন দেখে বেশ ভালো লাগলো। আর সেই লক্ষ্য পূরনের জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে ধারাবাহিক পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য পূরন করতে পারবেন আশাকরি। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 2 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে এক ধাপ করে করে এগিয়ে যাচ্ছেন। পাওয়ারের গুরুত্ব অপরিসীম। আপনি আপনার নিজের একাউন্টকে শক্তিশালী করতে আজ ও পাওয়ার আপ করলেন। এভাবে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 2 months ago 

আপু দারুন একটি মন্তব্য করেছেন। এমন করেই পাশে থাকবেন। ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

একাউন্টঃ @mahfuzanila
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.029
BTC 56373.71
ETH 2972.37
USDT 1.00
SBD 2.12