পাওয়ার আপ সিজন -৩ হতে আমার অর্জন

in আমার বাংলা ব্লগ7 months ago

আস্সালামু আলাইকুম। আপনারা সকলে কেমন আছেন? আশা করি ভালো আছেন। আমিও আপনাদের সকলের দোয়ায় ভালো আছি। দেখতে দেখতে বছর শেষ হয়ে গেল। কোন দিক দিয়ে যে বছর এলো, আর কোন দিক দিয়ে যে গেল সেটাই বুঝতে পারলাম না। তবে বেশ ভালো লাগছে এতটুকু ভেবে যে আমি একটি সুন্দর কমিউনিটির সদস্য হতে পেরেছি। এখন শুধু অপেক্ষায় আছি ভেরিফাইড হওয়ার।

গত আট মাস পূর্বে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি পরিবারের সাথে পথ চলা শুরু করেছি। ইতি মধ্যে নতুন সদস্য হিসাবে ৪টি লেভেল পার করে এখন ভেরিফাইড মেম্বার হওয়ার অপেক্ষায় আছি। তবে আমি কিন্তু থেমে থাকিনি। থেমে থাকেনি আমার পথ চলা। গত আট মাসে আমি আমাদের সবার প্রিয় @rme দাদা উৎসাহ আর আমাদের প্রিয় @rex-sumon আহবানে ডাকা পাওয়ার আপ প্রতিযোগিতায় একনিষ্ঠ ভাবে অংশ গ্রহণ করার চেষ্টা করেছি এবং প্রতি সপ্তাহে একটি পাওয়ার আপ করে গেছি। কারন আমি এতদিনে এতটুকু বুঝতে পেরেছি যে আমাকে যদি এই প্লাটফর্মে দীর্ঘ সময় কাজ করে যেতে হয় তাহলে আমাকে অবশ্যই আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে যেতে হবে।

দু চোখে ঘুম আসে না (13).png

Banner credit --@mahfuzanila

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৩ হতে আমার অর্জন
মোট পাওয়ার আপের সময়১৭ সপ্তাহ
প্রথম স্টিম পাওয়ার.৫৩৮ এসপি
মোট পাওয়ার আপ১৩৫৯.৭৫৮

যেহেতু আমি এ প্লাটফর্মে একেবারে নতুন তাই কোন রকম টার্গেট গ্রহণ করা ছাড়াই আামি আমার পাওয়ার আপ করে গেছি। আর মোট ১৭ সপ্তাহ পাওয়ার আপ করে আমি ১৩৫৯,৭৫৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেছি। সত্যিই কিন্তু এ কদিনের আমার একাউন্টের অবস্থা অনেকটা পরিবর্তন হয়ে গেছে। আর আমার বর্তমান ওয়ালেটের একটি স্কিনশর্ট আপনাদের জন্য শেয়ার করলাম।

Screenshot_2.png

আর তাই তো পাওয়ার আপ সিজন-৪ এর জন্য আমি আমার লক্ষ্য ঠিক করে নিয়েছি। সিজন-৪ এ আমি চেষ্টা করবো আমার পাওয়ার বৃদ্ধি করে ৬০০০ করার জন্য। যদি আপনাদের দোয়া ও ভালোবাসা আমার সাথে থাকে। তবে যদি আমি নিদিষ্ট সময়ের আগে আমার লক্ষ্য পূরণ করতে পারি তাহলে নতুন করে আবার কোন একটি লক্ষ্য নিয়ে এগিয়ে যাবো সামনের দিকে এবং পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখবো।

আজ এখানেই শেষ করছি । আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে আবার আসবো।

আমার পরিচিতি

আমি মাহফুজা আক্তার। আমার ইউজার আইডি @mahfuzanila আমি একজন বাংলাদেশী ইউজার। আমি আমার বাংলা ব্লগ পরিবারের একজন সদস্য। আমি পছন্দ করি রান্না বান্না, গান শুনতে, গান গাইতে, ঘুরে বেড়াতে আর নতুন নতুন রেসিপি তৈরী করতেও আমার ভালো লাগে। আরও ভালো লাগে নতুন নতুন কিছু শিখতে।

❤️ধন্যবাদ সকলকে।❤

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

সুন্দর একটি লক্ষ্য নিয়ে আপনি পাওয়ার আপের সৃজন ৪ শুরু করতে যাচ্ছে। আসলে আমাদের লক্ষ্য না থাকলে সঠিক গন্তব্যে পৌঁছানো সম্ভব নয় তাই অবশ্যই সঠিক গন্তব্যে পৌঁছাতে হলে লক্ষ্য স্থির করতে হবে। আশা করি আপনি সৃজন চারে ছয় হাজার পাওয়ার করতে পারবেন ইনশাল্লাহ

 7 months ago 

ইনশাল্লাহ্ দোয়া করবেন ভাইয়া। ও এইরকম সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন আশা করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43