পাওয়ার  আপ প্রতিযোগিতা সিজন -৩,  ৫০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago

৫০ স্টিম পাওয়ার আপ.png
made by mahfuzanila
source

কেমন আছেন প্রিয় পরিবারের সকল ভাই বোনেরা? আশা করি ভালোই আছেন। আমিও কিন্তু আপনাদের দোয়ায় ভালো আছি। আমি @mahfuzanila। আমি আমার বাংলা ব্লগ পরিবার কমিউনিটিতে সকলের মধ্যে নতুন একজন সদস্য। প্রতিনিয়ত নতুন নতুন কিছু ব্লগ এর মাধ্যমে নতুন নতুন কিছু অভিজ্ঞাতা নিয়ে আপনাদের সকলের সাথে আমি কাজ করে যেতে চাই ।

আমরা যদি দীর্ঘদিন ধরে এই প্লাটফর্মে কাজ করে যেতে চাই তাহলে আমাদের কে অবশ্যই নিজের একাউন্টের প্রতি যত্নশীল হতে হবে। আর যত্নশীল বলতে আমাদের প্রত্যেকে নিজেদের একাউন্টকে শক্তিশালী করে তুলতে হবে। আর নিজের একাউন্ট কে শক্তিশালী করতে হলে পাওয়ার আপের কিন্তু কোন বিকল্প নেই। আর তাই তো আমি এবার পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ এ অংশ গ্রহন করে ৫০স্টিম পাওয়ার আপ করে নিলাম ।

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৩

ধাপ-১

Screenshot_1.png

প্রথমে স্টিমিট ওয়ালেটে যেয়ে প্রাইভেট পোস্টিং কি দিয়ে স্টিম ওয়ালেটে লগইন করতে হবে।

ধাপ-২

Screenshot_2.png

এবার ওয়ালেটে যেয়ে দেখে নিতে হবে যে, আমার ওয়ালেটের কি অবস্থা। আমার ওয়ালেটে ৫২.৩১৭ স্টিম এবং ৯১০.৪০৮ স্টিম পাওয়ার আছে।

ধাপ-৩

Screenshot_new3.png

এবার স্টিম এর পাশে ড্রব ডাউন বাটনে ক্লিক করলে কয়েকটি অপশন আসবে। তার মধ্যে পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৪

Screenshot_3.png

এবার যে বক্সটি আসবে তাতে স্টিম এর ঘরে ৫০ স্টিম লিখে পাওয়ার আপ বাটনে চাপ দিতে হবে।

ধাপ-৫

Screenshot_4.png

এবার যে বক্সটি আসবে তাতে দেখে নিতে হবে সব ঠিক আছে কিনা। তারপর ওকে বাটনে চাপ দিতে হবে।

ধাপ-৬

Screenshot_5.png

এবার যে বক্সটি আসবে তাতে ইউজারের ঘরে ইউজার আইডি এবং একটিভ কে দিয়ে লগইন করতে হবে। তাহলেই হয়ে যাবে আমার ৫০ স্টিম পাওয়ার আপ।

ধাপ-৭

Screenshot_7.png

এখন ওয়ালেটে লক্ষ করলে দেখা যাবে যে, আমার ওয়ালেটে ২.৩১৭ স্টিম এবং ৯৬০.৪০৯ স্টিম পাওয়ার রয়েছে।

পাওয়ার আপ করার পর ওয়ালেট
পাওয়ার আপ করার আগের স্টিম পাওয়ার৯১০.৪০৮
পাওয়ার আপ৫০ এসপি
পাওয়ার আপ করার পরের এসপি৯৬০.৪০৯

আজ এখানেই শেষ করছি । আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে আবার আসবো।

আমার পরিচিতি

আমি মাহফুজা আক্তার। আমি একজন বাংলাদেশী ইউজার। আমি আমার বাংলা ব্লগ পরিবারের একজন নতুন সদস্য। আমি পছন্দ করি রান্না বান্না, গান শুনতে ব্লগিং করতে ঘুরে বেড়াতে আর নতুন নতুন কিছু শিখতে।

ধন্যবাদ সকলকে

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

বাহ্ আপু বেশ ভালো লাগছে আপনার পাওয়ার আপ দেখে। আপনি তো দেখছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেই চলছেন। আশা করি এ ধারাবহিকতা বজায় রাখবেন। শুভ কামনা রইল আপু আপনার জন্য।

 10 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করার জন্য। দোয়া করবেন আমি যেন এই ধারাবাহিকতা বজায়ে রাখতে পারি।

 10 months ago 

আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন। আমাদের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা। কারণ এখানে যখন আমাদের কাজ করতে হবে দীর্ঘদিন,তাই আমাদের পাওয়ারের কোন বিকল্প নেই। পাওয়ার এখানে সবকিছু।

 10 months ago 

একদম তাই ভাইয়া পাওয়ার আপ করা ছাড়া আমাদের একাউন্টের কোন বিকল্প নেই তাই আমাদের বেশি করে পাওয়ার আপ করতে হবে।ধন্যবাদ ভাইয়া আপনাকে খুব সুন্দর করে মন্তব্য
করা র জন্য।

 10 months ago 

নতুন অবস্থাতেই আপনি যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন সেটা সত্যিই প্রশংসার দাবি রাখে। ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ৯৬০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 10 months ago 

খুব সুন্দর একটি মন্তব্য করেছেন ভাইয়া। আপনার মন্তব্যটি আমার বেশ ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 10 months ago 

আপু প্রতিনিয়ত আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগে।আপনি ধীরে ধীরে নিজের একাউন্টেের শক্তি বৃদ্ধি করছেন।এভাবে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 10 months ago 

আপনাকেও অনেক শুভেচ্ছ জানাচ্ছি আপু । দোয়া করবেন আপু আপনাদের দোয়াই আমাদের সামনের দিকে এগিয়ে যেতে সাহায্য করবে। ধন্যবাদ আপু আপনাকে।

 10 months ago 

আপনি বেশ ভালো এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপু। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৯৬০+ এসপি তে পৌঁছে গেলেন আপু। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 10 months ago 

বেশ সুন্দর গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ ভাইয়া। আশা করি এভাভে সবসময় সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌছানো পর্যন্ত। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 10 months ago 

একাউন্টঃ @mahfuzanila
পাওয়ার বৃদ্ধিঃ = 5.49451%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64258.81
ETH 2772.25
USDT 1.00
SBD 2.65