পহেলা বৈশাখের ভিডিওগ্রাফি,পার্ট-৪

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রিয় কমিউনিটির ভাই-বোনেরা সবাই কেমন আছেন? আশা করি যে যেখানে আছেন ভালো আছেন। আর আল্লাহ্পাক যেন সবাইকে সবসময় পরিবার পরিজন নিয়ে ভালো রাখে মহান আল্লাহর কাছে এই দোয়াই করি। আপনারাও সবাই আমার জন্য দোয়া করবেন। আজ আবারও আপনাদের মাঝে আমার আরও একটি ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে চলে এলাম। আসলে যেকোন ভিডিওগ্রাফি দেখতে আমার অনেক ভালো লাগে। আবার ভিডিওগ্রাফি করতেও আমি অনেক পছন্দ করি। যদিও ততটা সুন্দর করে পারি না। তারপরও চেষ্টা করি। তবে ভিডিওগ্রাফি করা আমার যেন একটি নেশায় পরিনত হয়েছে। তাই আজও আবার একটি ভিডিওগ্রাফি করলাম আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

image.png

Banner credit --@mahfuzanila
Canva দিয়ে তৈরি

পহেলা বৈশাখের ভিডিওগ্রাফি,পার্ট-৪

image.png

হ্যাঁ আমার প্রিয় আমার বাংলা ব্লগ পরিবার বর্গ আজও আমি প্রতিদিনের মত আপনাদের সবার ভালোবাসা নিয়ে আবারও আমার আরও একটি ব্লগ নিয়ে হাজির হলাম। মনের মধ্যে শুধু ভাবনা থাকে কখন আপনাদের মাঝে আমার নতুন ব্লগটি শেয়ার করবো। আর তাই আজও আমি আপনাদের মাঝে ছোট্র একটি ভিডিওগ্রাফি নিয়ে হাজির হলাম। আজ আমার ভিডিওগ্রাফিটি হলো পহেলা বৈশাখ নিয়ে। পহেলা বৈশাখের অনেক ভিডিও রয়েছে তাই ভাবছি প্রতিটি ভিডিও একটু একটু করে আপনাদের মাঝে শেয়ার করবো। আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে। আজ আপনাদের জন্য শেয়ার করবো পহেলা বৈশাখে আমি খাওয়া দাওয়ার পর আরও কিছুক্ষন ঘুরাঘুরি করে সময় কাটানো ও প্রকৃতির আরও কিছ ভিডিওগ্রাফির অংশ।

image.png

image.png

পহেলা বৈশাখের ভিডিওগ্রাফি,পার্ট-৪এর লিংক

পোস্টের বিবরন
পোস্টের ধরনভিডিওগ্রাফি পোস্ট
ডিভাইসVIVO
মডেলVIVO-Y22S
ভিডিওগ্রাফার@mahfuzanila
স্থানরমনা, ঢাকা

পরিশেষে আশা করবো আমার আজকের ভিডিওগ্রাফিটি আপনাদের কাছে বেশ ভালো লেগেছে। আপনাদের মন্তব্য পেলে খুশি হবো।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা আমার ইউজার নাম @mahfuzanila আমমি পছন্দ করি ঘোরাঘুরি ও ভ্রমন ছবি আঁকা, বিভি ন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে দারুণ পছন্দ করি। আর বেশী পছন্দ করি মজার রেসিপি করতে,মন খারাপ থাকলে গান শুনতে ও গান গাইতে ঘুরতে যেতে আর সবচেয়ে বেশী ঘুমাতে।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  
 2 months ago 

পহেলা বৈশাখের আনন্দ আয়োজনের খুব সুন্দর একটি পোস্ট আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার সুন্দর এই পোস্টটা দেখে আমার খুবই ভালো লেগেছে। অনেকদিন পর আবারও যেন পহেলা বৈশাখের সেই আনন্দ দেখতে পারলাম।

 2 months ago 

ধন্যবাদ আপু সুন্দর করে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

পহেলা বৈশাখের দারুন কিছু মুহূর্ত ভিডিওর মাধ্যমে শেয়ার করেছেন আপু। আপনার ভিডিওটি দেখে আমরাও সুন্দর কিছু মুহূর্ত উপভোগ করতে পারলাম। বৈশাখের ভিডিওগ্রাফিটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45