পাওয়ার  আপ প্রতিযোগিতা সিজন -৩,  ৫০ স্টিম পাওয়ার আপ ,10% Beneficiary To @shy-fox & 5% @ abb-school

in আমার বাংলা ব্লগ8 months ago

আসসালামু আলাইকুম। সকলে কেমন আছেন? সকলের প্রতি আমার গভীর ভালোবাসা রইল। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার আরও একটি নতুন ব্লগ। সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি এই কমিউনিটির একজন নিউ মেম্বার। এখনও ভেরিফাইড হতে পারি নাই।তবে আশা করছি খুব তাড়াতাড়ি ভেরিফাইড হয়ে যাব। আর আমি যেহেতু আজীবন এই প্লাটফর্মে কাজ করতে এসেছি তাই আমার এখানে কাজ করতে হলে আমার একাউন্ট যদি হয় লরবরে তাহলে তো যেকোন সময় আমার একাউন্ট ঝড়ে পড়ে যেতে পারে। আর তা যেন না হয় এর জন্য আমাদের বেশি বেশি করে পাওয়ার আপ করা প্রয়োজন।পাওয়ার আপ হলো প্রতিটা একাউন্টের শক্তি। আর তাই এই শক্তিটাকে আমাদের পাওয়ার আপের মাধ্যমে বৃদ্ধি করতে হবে। আমি আস্তে আস্তে পাওয়ার আপ করতে করতে আপনাদের সকলের সহযোগিতায় কিছুটা সামনের দিকে এগিয়ে যেতে পেরেছি। আশা করছি ডিসেম্বর পর্যন্ত টার্গেট পূরন করতে পারবো ইনশাল্লাহ্। আসলে পাওয়ার আপ প্রতিযোগিতার উদ্যোগটি আমার বেশ পছন্দ হয়েছে। আর এজন্য আমি @rex-sumon ভাইয়াকে আমার ও আমার বাংলা পরিবারের পক্ষ হতে জানাচ্ছি অনেক অনেক ধন্যবাদ। তাহলে চলুন আর দেরি না করে আজ আমি কত স্টিম পাওয়ার আপ করলাম দেখে আসি।

আজ আমি মনে মনে ভাবলাম আমার একাউন্টের সক্ষমতা বৃদ্বির জন্য এবং একাউন্টকে আরো শক্তিশালী করার জন্য ৫০ স্টিম পাওয়ার আপ করব। যা আমার একাউন্টের পাওয়ার আরও বেশি বাড়িয়ে দিবে। তো চলেন দেখে আসি এর মধ্য থেকে আমার আজকের পাওয়ার আপ।

৫০ স্টিম পাওয়ার আপ.png

made by mahfuzanila
source

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৩

ধাপ-১

Screenshot_.png

প্রথমে স্টিমিট ওয়ালেটে যেয়ে প্রাইভেট পোস্টিং কি দিয়ে স্টিম ওয়ালেটে লগইন করতে হবে।

ধাপ-২

2ডি.png

এরপর দেখে নিতে হবে আমার বর্তমান একাউন্টে স্টিম ও স্টিম পাওয়ারের পরিমান। আমার একাউন্টে বর্তমানে স্টিম আছে ৫০.০৪৯ এবং স্টিম পাওয়া আছে ১১৫৩.১৫৯।

ধাপ-৩

3ডি.png

এবার স্টিম এর পাশে ড্রব ডাউন বাটনে ক্লিক করলে কয়েকটি অপশন আসবে। তার মধ্যে পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৪

4ডি.png

এবার যে বক্সটি আসবে তাতে স্টিম এর ঘরে ৫০ স্টিম লিখে পাওয়ার আপ বাটনে চাপ দিতে হবে।

5ডি.png

ধাপ-৫

এবার যে বক্সটি আছে তাতে দেখে নিতে হবে সব ঠিক আছে কিনা। তারপর ওকে বাটনে চাপ দিতে হবে।

ধাপ-৬

Screenshot_6.png

এবার যে বক্সটি আসবে তাতে ইউজারের ঘরে ইউজার আইডি এবং একটিভ কে দিয়ে লগইন করতে হবে। তাহলেই হয়ে যাবে আমার ৫০ স্টিম পাওয়ার আপ।

ধাপ-৭

7ডি.png

এখন ওয়ালেটে লক্ষ্য করলে দেখা যাবে যে, আমার ওয়ালেটে ০.০৪৯ স্টিম এবং ১২০৩.১৫৯স্টিম পাওয়ার রয়েছে।

পাওয়ার আপ করার পর ওয়ালেট
পাওয়ার আপ করার আগের স্টিম পাওয়ার১১৫৩.১৫৯
পাওয়ার আপ৫০ এসপি
পাওয়ার আপ করার পরের এসপি১২০৩.১৫৯

আজ এখানেই শেষ করছি । আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে আবার আসবো।

আমার পরিচিতি

আমি মাহফুজা আক্তার। আমি একজন বাংলাদেশী ইউজার। আমি আমার বাংলা ব্লগ পরিবারের একজন নতুন সদস্য। আমি পছন্দ করি রান্না বান্না, গান শুনতে আর নতুন নতুন কিছু শিখতে।

ধন্যবাদ সকলকে

Sort:  
 8 months ago 

আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। এভাবে নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারলে আপনি খুব সহজেই অনেক স্টিম পাওয়ারের মালিক হতে পারবেন এবং আপনার অ্যাকাউন্ট আরো বেশি শক্তিশালী হয়ে উঠবে।

 8 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 8 months ago 

ঠিক বলেছেন ভাইয়া এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ করা ছাড়া কোন বিকল্প নেই। ধন্যবাদ ভাইয়া আপনাকে ।

 8 months ago 

বাহ্! আপনি প্রতি সপ্তাহে ৫০ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছেন,যা দেখে সত্যিই ভীষণ ভালো লাগে। আপনি এই সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১২০৩+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি এভাবেই অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 8 months ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে উৎসাহ দিয়ে পাশে থাকার জন্য। দোয়া করবেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

বাহ্ আপু দারুন তো। আজও তো দেখছি বেশ বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। বেশি ভালো লাগলো যে আপনি যে পাওয়ার আপ করার গুরুত্ব বুঝেছেন তার জন্য। এভাবেই পাওয়ার আপ করার ধারাবাহিকতা ধরে রাখবেন আশা করি। শুভ কামনা রইল আপনার জন্য।

 8 months ago 

ধন্যবাদ আপু আমি গুছিয়ে একটি মন্তব্য করার জন্য। হ্যাঁ আপু অবশ্যই আমি ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করবো।

 8 months ago 

বেশ ভালো একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো ৷ অনেক বেশি অনুপ্রাণিত হলাম , ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে পোস্টটি শেয়ার করার জন্য ৷

 8 months ago 

একাউন্টঃ @mahfuzanila
পাওয়ার বৃদ্ধিঃ = 4.33651%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 58961.27
ETH 2500.29
USDT 1.00
SBD 2.45