আমি জায়গা কিনব কিনব করে-গানের কভার

in আমার বাংলা ব্লগ10 months ago

আসসালামু আলাইকুম

আমি জায়গা কিনব কিনব করে- গানের কভার

@mahfuzanila.png

ছবি সোর্স

কেমন আছেন সবাই? আমি বেশ ভালো আছি। আজ আমার চলে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। প্রায় দেখি কমিউনিটির অনেকেই গান কাভার করে। সবার গান কভার দেখে আমারও লোভ হলো একটি গান কভার করে আপনাদের মাঝে শেয়ার করতে। আমি কিন্তু কোন শিল্পী নয়। তাই শিল্পীদের মতো এত সুন্দর করে গান করতে কখনই পারবো না। তবে আমারও ইচ্ছে হয় মাঝে মাঝে গান করার। আর সুযোগ যখন পেলাম তাই সুযোগটি কাজে লাগিয়ে নিলাম। আপনারাই শুনে বলেন তো নতুন হিসাবে কেমন গান করলাম?

গানটি নিয়ে কিছু কথা
গানআমি জায়গা কিনব কিনব বলে
মূল শিল্পীসামিনা চৌধুরী
গানটির সুরকারজানা নেই
গানের কথাজানা নেই
গান কভার@ mahfuzanila

গানটির কভার করার ভিডিও লিংক

গানটির লিরিক্স

আমি জায়গা কিনবো কিনবো করে
পেয়ে গেলাম জায়গা শুদ্ধ বাড়ী,

আমি জায়গা কিনবো কিনবো করে
পেয়ে গেলাম জায়গা শুদ্ধ বাড়ী,

আর ঐ বাড়ীতে ঢোকার পরে,
সবার সাথে হয়ে গেল আড়ি ..

আমি জায়গা কিনবো কিনবো করে
পেয়ে গেলাম জায়গা শুদ্ধ বাড়ী,

দরজা নাই জানালা নাই
নাইরে আলো বাতাস..
মাটির তলে মাটির বাড়ি
নাম্বার একশত সাতাশ
দরজা নাই জানালা নাই
নাইরে আলো বাতাস .
মাটির তলে মাটির বাড়ি
নাম্বার একশত সাতাশ

শোন বাড়ির পাশে রাস্তা চিকন
আসিস না কেউ চড়ে রিকসা গাড়ি ...

আমি জায়গা কিনবো কিনবো করে
পেয়ে গেলাম জায়গা শুদ্ধ বাড়ী,
আমি জায়গা কিনবো কিনবো করে
পেয়ে গেলাম জায়গা শুদ্ধ বাড়ী,

আর ঐ বাড়ীতে ঢোকার পরে,
সবার সাথে হয়ে গেল আড়ি ....
আমি জায়গা কিনবো কিনবো করে
পেয়ে গেলাম জায়গা শুদ্ধ বাড়ী

নিমন্ত্রন্ন করব তোদের
কেমনে সখা সই রে..

এত ছোট্ট বাড়ি আমার
জাইগা দেব কইরে..

নিমন্ত্রন্ন করব তোদের
কেমনে সখা সই রে..
এত ছোট্ট বাড়ি আমার
জাইগা দেব কইরে..

এই মাটির বাড়ি হবে অঙ্গ
হবে সাদা পিন্দনেরই শাড়ি ..

আমি জায়গা কিনবো কিনবো করে
পেয়ে গেলাম জায়গা শুদ্ধ বাড়ী,
আমি জায়গা কিনবো কিনবো করে
পেয়ে গেলাম জায়গা শুদ্ধ বাড়ী,

আর ঐ বাড়ীতে ঢোকার পরে,
সবার সাথে হয়ে গেল আড়ি ..

আমি জায়গা কিনবো কিনবো করে
পেয়ে গেলাম জায়গা শুদ্ধ বাড়ী।।

উৎস

নতুন হিসাবে কেমন গান করলাম? জানার অপেক্ষায় রইলাম।আপনাদের মতামত পেলে আগামীতে আরও গান করার চেষ্টা করব।

image.png

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  
 10 months ago 

বাহ্ দারুন তো। চালিয়ে যাও। এভাবেই একদিন হয়ে যাবে। বেশ সুন্দর করে গান টি করেছেন তো। আমি তো জাননামই না যে আপনি এত ভালো গান করেন। গানের কভারটি কিন্তু দারুন করে উপস্থাপন করেছেন। এগিয়ে যান এভাবেই আগামীতে অনেক সুন্দর কিছৃ অপেক্ষা করছে।

 10 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর করে মন্তব্য করার জন্য। হ্যাঁ আপু আমি আপনাদের সকলের গান কভার দেখে চেষ্টা করেছে জানিনা কতটুকু উপস্থাপন করতে পেরেছি। তবে আপনার গান ও গান কভারগুলোও কিন্তু অসাধাণর হয়। আপনার মত মিষ্টি কন্ঠ কি করতে পারবো। দোয়া করবেন আপু। এবং এভাবে পাশে থাকবেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

অনেক সুন্দর একটা গানের কভার ছিল, আর আপনার কণ্ঠে শুনে তো আরো বেশি ভালো লাগলো। গানটার কভার অনেক সুন্দর ভাবে করেছেন শুরু থেকে শেষ পর্যন্ত। গানের প্রত্যেকটা লাইন অনেক সুন্দর ভাবে বলেছেন আপনি। আপনার খালি গলায় গানটা শুনে মনটা একেবারে ভরে গেল।

 10 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর করে একটি মন্তব্য করে সাপোট করে পাশে থাকার জন্য। আসলে আপু আমার গান গাইতে বেশ ভালো লাগে কিন্তু সেইরকম করে গাইতে পারি না তারপরও আপনাদের সাথে শেয়ার করলাম । জানি সেইরকম হয়নি। তারপরও আপনার এত সুন্দর মন্তব্যটি পেয়ে বেশ ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 10 months ago 

আপনার আগ্রহ বাড়লো অনেকজন গান করে বলে। ভীষণ ভালো লাগলো এটা আমার কাছে। হুম আপু প্রতিটা মানুষেরই উচিত একজনকে দেখে অনুপ্রাণিত হয়ে সেই কাজে আগ্রহিত হওয়া। আপনি শিল্পী না হলেও আমাদের মাঝে যে চেষ্টা করেছেন এটাই আমাদের কাছে অনেক বড় কিছু এবং নতুন হিসেবে আপনি অনেক সুন্দর গেয়েছেন। অনেক ভালো লাগলো আপনি শুরু থেকে শেষ পর্যন্ত সুন্দর ভাবে গানটি সম্পূর্ণ করেছেন এবং নিজের মতামত তুলে ধরেছেন। অনেক সুন্দর হয়েছে আশা করি সামনে আরো ভালো কিছু হবে আর আপু আপনি গানটি একটু স্পষ্ট করে বলার চেষ্টা করবেন খালি গলায় এবং বাইরের সাউন্ডটি বেশি আসতেছে

 10 months ago 

ভাইয়া আপনার প্রতি রইল অসংখ্য ধন্যবাদ এবং শুভকামনা। আমাদের একজন আরেকজনের কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আর তাই আমিও চেষ্টা করেছি। হ্যাঁ ভাইয়া গানটিতে বাহিরের বেশ নয়েজ আসছিল। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুনন্দর একটি পরামর্শ দেওয়ার জন্য।

 10 months ago 

খুবই চমৎকার একটা গান ব্যবহার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার গাওয়া এই গানটি আজকে আমি প্রথম শুনলাম। এর আগে আমি এই গানটা শুনেছিলাম না খুবই ভালো লাগলো আপনার কন্ঠে গানটি শুনতে পেরে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54180.99
ETH 2273.17
USDT 1.00
SBD 2.35