আমার সখের ছাদ বাগানের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রিয় বাংলা ব্লগ পরিবারবাসি আমি আপনাদের সাইকে বেশ ভালোবাসি। কেমন আছেন আপনারা সবাই? আমি আশা করি যে যেখানে আছেন অনেক সুস্থ ও ভালো আছেন। আমিও মহান আল্লাহর রহমতে ও আপনাদের সকলের দোয়ায় ভালো আছি। আজ আমি একটি ভিডিওগ্রাফি ব্লগ নিয়ে আপনাদের সবার মাঝে হাজির হলাম। আমরা সবাই অনেক কিছু করতে পছন্দ করি। তার মধ্যে একটি হলো বাগান করা। আমার সেই ছেলেবেলা থেকেই বাগান করার বেশ সখ। ছোট বেলা মা যখন কোন গাছ লাগাতো তার সাথে সাহায্যে করতাম এমনকি আমিও গাছ লাগাতাম। আর যখন গাছে সবজি বা ফুল হতো দেখে আমি ভীষণ খুশি হতাম। আমার মায়ের হাতের গাছে মাশাল্লাহ্ অনেক সবজি হতো যা কিনা আমরা খেয়ে শেষ করতে পারতাম না। এখন হয়তো মনমানুসিকতার জন্য বা ব্যাস্ততার জন্য সেইরকম ভাবে গাছ লাগানো আমার হয়ে ওঠে না।

আমার সখের ছাদ বাগানের ভিডিওগ্রাফি

image.png

Banner credit --@mahfuzanila

image.png

image.png

বারান্দায় সব সময় কিছু না কিছু গাছ আমার থাকবেই। তবে বেশ কিছুদেন আগে আমাদের বাড়ির ছাদে সখ করে কিছু গাছ লাগিয়ে ছিলাম।আমাদের বাড়ির ছাদ সবসময় তালা দেওয়া থাকে আর এজন্য তেমন কোন গাছ লাগাতে উৎসাহ পাই না। তারপরেও বাড়িওয়ালাকে বলে কিছু গাছ লাগিয়ে দিয়ে এসেছি। যেমন বেগুন, কাচাঁমরিচ,লাউ,পুইশাক,ও পেয়ারা গাছ।তবে গাছগুলো বেশী যত্ন নেয়া হচ্ছে না। ছাদ বন্ধ থাকাতে সেইরকম ভাবে গাছের যত্ন নিতে পারি না। মাঝে মাঝে ছাদে গিয়ে কিছু পানি দিয়ে আসি। আর বারান্দায় কিছু গাছ লাগিয়েছি সেই টা আরও একদিন আপনাদের সাথে শেয়ার করবো। তাহলে চলুন আমার ছাদ বাগানের ভিডিওগ্রাফিতে কিছুটা সময় দিয়ে আসি।আমি আশা করি আমার আজকের ভিডিওগ্রাফি ব্লগটি আপনাদের কাছে ভালো লাগবে। আমি প্রফেসনাল ভিভিওগ্রাফার নই। যদি আপনাদের কাছে আমার করা ভিডিওগ্রাফিতে কোন ভুল হয়ে থাকে তাহলে আমাকে দয়া ক্ষমা করে দিবেন।

image.png

image.png

আমার সখের ছাদ বাগানের ভিডিওগ্রাফি লিংক

পোস্টের বিবরন
পোস্টের ধরনভিডিওগ্রাফি পোস্ট
ডিভাইসVIVO
মডেলVIVO-Y22S
ভিডিওগ্রাফার@mahfuzanila
স্থানঢাকা, বাংলাদেশ

আপনাদের মাঝে আমার প্রথম ভিডিওগ্রাফি শেয়ার করলাম। আশা করি আপনাদের কাছে বেশ ভালো লাগবে। আর আপনাদের ভালো লাগলেই আগামীতে আমি আরও ভিডিওগ্রাফি শেয়ার করতে পারবো।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা আমার ইউজার নাম @mahfuzanila আমার পছন্দ ঘোরাঘুরি ভ্রমন করা ,ছবি আঁকা, বিভি ন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি,ডাই প্রজেক্ট বানাতেও দারুণ পছন্দ করি। আর বেশী পছন্দ করি মজার রেসিপি করতে,মন খারাপ থাকলে গান শুনতে ও গান গাইতে আর সবচেয়ে বেশী ঘুমাতে।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

আপনার সাদ বাগানের অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ছাদ বাগানের ভিডিওগ্রাফির মাধ্যমে মাধ্যমে ছাদ বাগানের বিভিন্ন ধরনের গাছ দেখতে পেলাম।

 5 months ago 

ধনবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য।

 5 months ago 

সু স্বাগতম আপু ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40