৩০০ফিট রাস্তার ভিডিওগ্রাফি লিংক

in আমার বাংলা ব্লগ5 days ago

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রিয় কমিউনিটির ভাই-বোনেরা সবাই কেমন আছেন? আশা করি যে যেখানে আছেন ভালো আছেন। আর আল্লাহ্পাক যেন সবাইকে সবসময় পরিবার পরিজন নিয়ে ভালো রাখে মহান আল্লাহর কাছে এই দোয়াই করি। আসলে কি বলবো আজ যেন কোন পোস্ট লিখতে ইচ্ছে করছিল না। সারা বাংলাদেশ মনে হচেছ আবারও নতুন করে স্বাধীন হয়েছে। রাস্তায় রাস্তায় চলছে আনন্দের মিছিল। এই দেশের আগামী দিনের ভবিষৎ কি হবে জানি না। তবে আমি চাই ও দোয়া করি এ দেশের মানুষ যেন সব সময় এইভাবে হাসিখুশি থাকতে পারে। আর আমরা আমাদের অধিকার নিয়ে পরিবার নিয়ে একটু খেয়ে বেচেঁ থাকতে পারি। আসলে ক্ষমতায় যেই আসুক না কেন আমরা চাই সুন্দর একটি দেশ।যেখানে থাকবে না কোন অরাজকতা , কোন অন্যায়। যাইহোক আজ অনেক দিন পর আবারও একটি ভিডিওগ্রাফি নিয়ে হাজির হলাম আপনাদের মাঝে।

300 ফিট222.png

Banner credit --@mahfuzanila
Canva দিয়ে তৈরি

৩০০ফিট রাস্তার ভিডিওগ্রাফি

IMG_20240412_140123.jpg

হ্যাঁ আমার প্রিয় এপার ওপার সকল সহযাত্রী ভাই বোনেরা। আপনারা জানেন যে আমি ভিডিওগ্রাফি করতে ভীষণ পছন্দ করি। কিন্তু আমার পিসিতে সমস্যার কারনে আমি চেষ্টা করেও ভিডিওগ্রাফি করতে পারছিলাম না। মাঝে মাঝে পিসিটি অনেক সমস্যা করে। অনেকবার ঠিক করা হয়েছে। তারপরও আবার সমস্যা হচ্ছিলো। যাইহোক তারপরও আজ অনেক ‍দিন পর একটি ভিডিওগ্রাফি করলাম। আর এটা আপনাদের মাঝে শেয়ার করলাম। আশা করি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

IMG_20240412_140540.jpg

হ্যাঁ বন্ধুরা আজ আমি ৩০০ফিট রাস্তার একটি ভিডিওগ্রাফি আপনাদের জন্য নিয়ে এলাম। আমি মাঝে মাঝে ৩০০ ফিট এর কয়েকটি জায়গায় ঘুরতে যাই। যেমন পূবাচল নীলা মার্কেট, জলসিঁড়ি, এমন কি ১৯ নাম্বার সেক্ট,র এমন কি ৩০০ফিট আরও অনেক জায়গায় বেড়াতে যেতে আমার অনেক ভালো লাগে। আর যখন ৩০০ ফিট বেড়াতে যাই তখন যাবার সময় ৩০০ফিটের রাস্তাও আমার প্রচন্ড ভালো লাগে। মনে হয় যদি রিক্স দিয়ে এই রাস্তা দিয়ে ঘুরতে পারতাম। কিন্তু তাতো সম্ভব না। গাড়ি দিয়ে বা বাস দিয়ে যেতে হয়। আর আমি যখনই বেড়াতে যাই তখনই রাস্তাগুলো বাসে বসে ভিডিও করি। তার পাশাপাশি ফটোগ্রাফিও করি। বাসে থেকে আর কতটুকু সুন্দর হয় বলুন। তাই যাই করেছি আজ আপনাদের জন্য ছোট একটি ভিডিও গ্রাফি করে নিয়ে এলাম আশা করি। আপনাদের সবার খুব ভালো লাগবে। আর সুন্দর উপভোগ করবেন।

IMG_20240412_140536.jpg

৩০০ফিট রাস্তার ভিডিওগ্রাফি লিংক

পোস্টের বিবরন
পোস্টের ধরনভিডিওগ্রাফি পোস্ট
ডিভাইসVIVO
মডেলVIVO-Y22S
ভিডিওগ্রাফার@mahfuzanila
স্থান৩০০ ফিট

পরিশেষে আশা করবো আমার এই পহেলা বৈশাখের প্রতিটি ও আজকের ভিডিওগ্রাফিটি আপনাদের কাছে বেশ ভালো লেগেছে। আপনাদের মন্তব্য পেলে খুশি হবো।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা । আমার ইউজার নাম @mahfuzanila। আমি একজন বাংলাদেশী ইউজার। আমি স্টিমিট প্লাটফর্মে যোগদান করি ২০২২ সালের মার্চ মাসে। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদান করে আমি অনেক বিষয় শিখেছি। আগামীতে আরও ভালো কিছু শেখার ইচ্ছে আছে। আমি পছন্দ করি ভ্রমন করতে, ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে। এছাড়াও আমি বেশী পছন্দ করি মজার রেসিপি করতে। মন খারাপ থাকলে গান শুননি। তবে সব কিছুর পাশাপাশি আমি ঘুমাতে কিন্তু একটু বেশীই পছন্দ করি।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  
 5 days ago 
 5 days ago 

সত্যি আপু চারপাশের ধ্বনি শুনে অনেক ভালো লাগছে। তবে মাঝে মাঝে কেন জানি ভয় পাচ্ছি। না জানি আবার নতুন কোন বিপদ সামনে আসে। আপু আপনার ভিডিওগ্রাফি পোস্ট দেখে অনেক ভালো লাগলো। রাস্তার ভিডিওগ্রাফি অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি।

 5 days ago 

আমার যখনই মন খারাপ থাকে তখনই আমি ৩০০ ফিট রাস্তায় ঘুরতে যাই।এখানে এলে আমার মনটা অনেক ভালো হয়ে যায়।এযেন অন্য একটি জগত।কিন্তু দেশের বর্তমান পরিস্থিতির কারণে অনেক দিন হলো ৩০০ ফিট রাস্তায় ঘুরতে যাওয়া হয় না।আজ আপনার শেয়ার করা ৩০০ ফিট রাস্তার ভিডিওগ্রাফি দেখে অনেক ভালো লাগলো।খুব সুন্দরভাবে ভিডিও করেছেন আপু।

 4 days ago 

পদত্যাগের নিউজ পাওয়ার পর থেকে পুরো দেশেই আনন্দের মিছিল চলছে। তবে সামনে কি আমাদের জন্য অপেক্ষা করছে তা আমরা কেউ জানিনা। আপনি খুব সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করেছেন আপু। ৩০০ ফিটের এরিয়াটা অনেক সুন্দর দেখায় এখন। আপনি দক্ষতার সাথে পুরো ভিডিওগ্রাফি টা ক্যাপচার করেছেন। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60596.21
ETH 2611.46
USDT 1.00
SBD 2.64