ঘুরে এলাম সুবর্ণ গ্রাম এর ভিডিওগ্রাফি, দ্বিতীয়-পার্ট

in আমার বাংলা ব্লগ3 days ago

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রিয় কমিউনিটির ভাই-বোনেরা সবাই কেমন আছেন? আশা করি যে যেখানে আছেন ভালো আছেন। আর আল্লাহ্পাক যেন সবাইকে সবসময় পরিবার পরিজন নিয়ে ভালো রাখে মহান আল্লাহর কাছে এই দোয়াই করি। আজ আবার অনেকদিন পর আপনাদের সবার মাঝে চলে এসেছি আমার নতুন পোস্ট নিয়ে। আজ আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার আরও একটি ভিডিওগ্রাফি নিয়ে। আসলে ভিডিওগ্রাফি আর ফটোগ্রাফি দুটোই আমার অনেক শখের বিষয়। যেখানেই যাই ভিডিও আর ফটোগ্রাফি করি। আর তার মধ্যে ভিডিওগ্রাফিটা আমার একটু বেশী ভালো লাগে।যদিও তেমন করে ভিডিওগ্রাফি করতে পারি না। তারপরও নতুন নতুন ভিডিওগ্রাফি শিখতে আর নতুন ভিডিও বানাতে ভালো লাগে।

ঘুরে এলাম সুবর্ণগ্রাম ভিডিওগ্রাফি2.png

Banner credit --@mahfuzanila
Canva দিয়ে তৈরি

ঘুরে এলাম সুবর্ণ গ্রাম এর
ভিডিওগ্রাফি, দ্বিতীয়-পার্ট

455193162_1480868685882295_1220443115600786170_n.jpg

হ্যাঁ বন্ধুরা যেখানেই যাই না কেন ভালো লাগার সুন্দর প্রকৃতি আর দৃশ্যগুলোকে মোবাইলের ফ্রেমে শুধু ফটোগ্রাফি আর ভিডিওগ্রাফি করি। আর এই দুইটা জিনিস করতে করতে আমার মোবাইল এতটা জ্যাম হয়ে আছে যেকোন সময় আমার মোবাইল হ্যাং হয়ে যাবে। আর তাইতো এত সুন্দর ভিডিও আর ফটোগুলো নিজের সকল প্রোফাইলে আরও সুন্দর করে ক্যাপচার করে স্মৃতি হিসেবে রেখে দেই। যেন যেকোন সময় দেখতে পারি। আজও সুবর্ণগ্রামের ভিডিও নিয়ে এলাম। আমার কাছে সুবর্ণ গ্রামের সব কিছুই ভালো লেগেছে । রাইডগুলোতে যখন সবাই অনেক ইনজয় করছিল তখন আমার দেখে খুব ভালো লেগেছে। কিন্তু কিছু কিছু রাইডে চড়তে ইচ্ছে থাকলেও খুব ভয়ে আর উঠিনি। যা আজ আমার ভিডিওগ্রাফির মাধ্যমে দেখতে পাবেন। তবে কাছে পুরো সুবর্ণগ্রাম অসাধারন লেগেছে। আর সবচেয়ে ভালো লেগেছে যেই জিনিস তা হলো সুবর্ণগ্রাম জুরে পুরো লেকটি। আর এত সুন্দর লেগের পাশে বসে থাকলে আর প্রকৃতির দৃশ্য দেখলে সত্যি ভালো লাগে।

455687858_489731177026326_2952196348557044768_n.jpg

হ্যাঁ বন্ধুরা আমি প্রকৃতির মাঝে ঘুরতে অনেক পছন্দ করি। প্রকৃতির অপুরূপ সৌন্দর্য আমাকে শুধু তাদের মাঝে ডেকে নিয়ে যায়। তাইতো ছুটে বেড়াই প্রকৃতির সকল সৌন্দয্যের মাঝে। ঠিক এমনি ভাবে এবার রোজার ঈদে ঢাকার অতি কাছে বেশ সুন্দর একটি রিসোর্টে ঘুরতে গিয়েছি। আর সেখানে গিয়ে আমি খুব মুগ্ধ হয়েছি। সুবর্ণগ্রাম দেখতে এত সুন্দর আমি মনে করেছিলাম যে দেশের বাহিরে কোথাও ঘুরতে গেছি। পরিবেশ এবং প্রকৃতি দুটোই অসাধারণ। আপনারা যে পরিবার নিয়ে যাবেন ঘুরে অনেক মুগ্ধ হবেন। আজ আমি সুবর্ণগ্রাম ঘুরতে যাওয়ার দ্বিতীয়-পার্ট নিয়ে আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে তুলে ধরেছি। আসলে ভিডিওগ্রাফি এমন একটা জিনিস যা আমাদের আনন্দ ভালো লাগার জিনিস ও জায়গাগুলো আপনাদের মাঝে শেয়ার করতে পারি। তাহলে চলুন কথা না বাড়িয়ে আজ আমার সুবর্ণগ্রামে ঘুরতে যাওয়ার প্রথম অংশগুলো আমার ভিডিওগ্রাফির মাধ্যমে দেখিয়ে নিয়ে আসি। আজ দেখাবো সুবর্ণগ্রাম ঘুরতে যাওয়ার প্রথম পার্ট।

455668664_423290446832155_4697260654305791533_n.jpg

ঘুরে এলাম সুবর্ণ গ্রাম এর
ভিডিওগ্রাফি, দ্বিতীয়-পার্ট

পোস্টের বিবরন
পোস্টের ধরনভিডিওগ্রাফি পোস্ট
ডিভাইসVIVO
মডেলVIVO-Y22S
ভিডিওগ্রাফার@mahfuzanila
স্থানসুবর্ণ গ্রাম

পরিশেষে আশা করবো আমার সুবর্ণগ্রামে ঘুরতে যাওয়া আজকের ভিডিওগ্রাফিটি আপনাদের কাছে বেশ ভালো লেগেছে। আপনাদের মন্তব্য পেলে খুশি হবো।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা । আমার ইউজার নাম @mahfuzanila। আমি একজন বাংলাদেশী ইউজার। আমি স্টিমিট প্লাটফর্মে যোগদান করি ২০২২ সালের মার্চ মাসে। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদান করে আমি অনেক বিষয় শিখেছি। আগামীতে আরও ভালো কিছু শেখার ইচ্ছে আছে। আমি পছন্দ করি ভ্রমন করতে, ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে। এছাড়াও আমি বেশী পছন্দ করি মজার রেসিপি করতে। মন খারাপ থাকলে গান শুননি। তবে সব কিছুর পাশাপাশি আমি ঘুমাতে কিন্তু একটু বেশীই পছন্দ করি।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 3 days ago 

অনেক সুন্দর একটি ভ্রমণ বিষয়ক পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার চমৎকার এই ভ্রমণ জাতীয় পোস্ট দেখে মুগ্ধ হলাম। খুবই সুন্দর ছিল আপনার এই সুবর্ণগ্রাম পাক ভ্রমণটা। আর সেখানে বেশ দারুন ভিডিও ধারণ করে দেখানোর চেষ্টা করেছেন তাই আরো খুশি হলাম।

 2 days ago 

সবসময় প্রশংসিত মন্তবা করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 days ago 

সুবর্ণগ্রামে ভ্রমন নিয়ে বোধহয় মাসখানেক আগে আপনার আরেকটি ভিডিওগ্রাফি ও ফটোগ্রাফির মিশেলে সাজানো একটি পোস্ট পড়েছিলাম। আর আজকের লেখাটিও দারুণ হয়েছে।
ছুটির দিনে এসব রিসোর্টে ভিজিটরদের উপস্থিতি বেশ বাড়তি থাকে, সে যেই বিনোদনকেন্দ্রই হোক না কেন। তবে আপনি যেমন ঈদের ছুটিতে বেড়াতে গেলেন, তেমন ভালো ওকেশান আর হয় না। ঈদের পরের ছুটিতে আনন্দের মাত্রা বেড়ে যেতে থাকে যদি এমন প্লেসে ঘুরতে যাওয়া যায়।

শেষমেশ, রাইডগুলো সম্পর্কে বলতে গেলে, বেশ অবাকই হতে হয়৷ রোলার কোস্টার রয়েছে, বিভিন্ন বয়সের মানুষ তাতে অংশগ্রহণ করছে। খুব ভালো লাগছে দেখতে।

ধন্যবাদ, দুটো পর্বই নজরকাড়া। এমন ভ্রমন পরের ঈদেও ভাগ্যে জুটুক - এ প্রত্যাশা রাখি।

 2 days ago (edited)

আমার ভিডিওগ্রাফি পোস্টগুলো আপনি দেখেছেন যেনে অনেক ভালো লাগলো। অনেক ধন্যবাদ ভাইয়া। তার পাশাপাশি সবসময় সুন্দর প্রশংসিত মন্তব্য করে পাশে থাকার জান্য আরও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 days ago 
 2 days ago 

চমৎকার একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন আপু। সুবর্ণগ্রাম রিসোর্টের ভিতরে থাকা কিছু কিছু রাইড আমার কাছে খুব ভালো লেগেছে। যদিও আমরা রাইডে চড়িনি সেদিন। তাছাড়া লেকটা দেখেও খুব ভালো লেগেছিল। লেকের পাড়ে বিকেলে হাঁটাহাঁটি করতে আরও বেশি ভালো লেগেছিল। যাইহোক এতো সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 hours ago 

আমার কাছেও লেকটি ভীষণ ভালো লেগেছিল। ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত ব্যাক্ত করার জন্য।

 2 days ago 

সুবর্ণগ্রামের অনেক ভিডিও গ্রাফি আমার কাছেও জমা হয়ে আছে। কিন্তু সময়ের জন্য করে উঠতে পারছি না। আপনি বেশ সুন্দর করে আপনার ভিডিওগ্রাফিতে সুবর্ণ গ্রামের প্রকৃতি কে তুলে ধরেছেন। সব মিলিয়ে দারুন একটি পোস্ট শেয়ার করেছেন আপনি। ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 hours ago 

আমার মোবাইলেও অনেক ফটো আর ভিডিও জমা আছে। ধন্যবাদ আপু উৎসাহ দিয়ে সবসময় পাশে থাকার জন্য।

 2 days ago 

আপনার সুবর্ণ গ্রামের প্রথম পর্ব আমি দেখেছি। আজকে দ্বিতীয় পর্বের ভিডিওগ্রাফি দেখে খুব ভালো লাগলো। আসলে সুবর্ণ গ্রামের দ্বিতীয় পর্ব দেখে খুব ভালো লাগলো। সুবর্ণ গ্রামের ভিতরের চারদিকের পরিবেশ খুবই সুন্দর। ভিডিওগ্রাফির মাধ্যমে এতো চমৎকার জায়গা আমাদের মাঝে দেখানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 hours ago 

আসলে খুব চমৎকার একটি জায়গা না। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60913.22
ETH 2643.10
USDT 1.00
SBD 2.58