চলে এলাম জাদুঘরের ভিডিওগ্রাফি নিয়ে

in আমার বাংলা ব্লগ4 days ago

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রিয় কমিউনিটির প্রিয় এপার ওপার সকল সহযাত্রী ভাই-বোনেরা সবাই কেমন আছেন? আশা করি যে যেখানে আছেন ভালো আছেন। আর আল্লাহ্পাক যেন সবাইকে সবসময় পরিবার পরিজন নিয়ে ভালো রাখে মহান আল্লাহর কাছে এই দোয়াই করি। আমিও আপনাদের সবার দোয়ায় আলহামদুলিল্লাহ্ ভালো আছি। আজ আবারও আপনাদের মাঝে আমার আরও একটি পোস্ট নিয়ে আসলাম। আসলে আমি সব সময় চেষ্টা করি আমার যেটুকু যোগ্যতা আছে তা দিয়ে আপনাদের মন খুশি করতে। জানিনা কতটুকু আপনাদের খুশি করতে পেরেছি। জানি হয়তো আমি এত সুন্দর করে লিখতে পারি না। কারন আমি মনে করি যেকোন কনটেন্ট এ যদি লেখার মান ও ভাষা ভালো হয় তাহলে তা প্রতিটি পাঠকের কাছে ভালো লাগে। আমি জানি না আমি কতটুকু পেরেছি। তবে আমার কনটেন্টগুলোতে আপনাদের মন্তব্য পেয়ে আমি হারিয়ে যাই নতুন কনটেন্ট তৈরী করার জন্য। আর তাই প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি এই প্ল্যাটফর্মে নিজের সবকিছু দিয়ে কাজ করে যেতে। আগামীতেও চেষ্টা চালিযে যাবো ইনশাল্লাহ্।

চলে এলাম জাদুঘর  ভিডিওগ্রাফি.png

Banner credit --@mahfuzanila
Canva দিয়ে তৈরি

চলে এলাম জাদুঘরের ভিডিওগ্রাফি নিয়ে

450632343_2459359634256901_3044376411738297479_n.jpg

হ্যাঁ আমার প্রিয় আমার বাংলা ব্লগ পরিবার আজও আমি প্রতিদিনের মত আপনাদের সবার ভালোবাসা নিয়ে আবারও আমার আরও একটি নতুন ব্লগ নিয়ে হাজির হলাম আপনাদের ভালোবাসার মাঝে। আজ আমি আবারও আমার আরও একটি ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে এলাম। ভিডিওগ্রাফি করতে ততটা না পারলেও কেন যেন ভিডিওগ্রাফির প্রতি আমি অনেকটা দূর্বল। বলা যায় আমার একটি নেশা। তবে আমি বার বার নিজ থেকে ভিডিওগ্রাফিগুলো সুন্দর করে করার চেষ্টা করি। আজ আবারও আরও একটি ভিডিওগ্রাফি নিয়ে এলাম আপনাদের সবার জন্য। আসলে আমি যখন আগে ভিডিওগ্রাফি করতাম তখন এই সফ্টওয়ারটিতে সমস্যা হতো না। আজ কয়েকদিন ধরে সমস্যা করছে। তাই আজ ভিডিওগ্রাফিতে আরও কিছু এ্যাড করার ইচ্ছা থাকলেও পারিনি। সকাল থেকে ভাবলাম যে মোবাইলে অনেক ভিডিও জমে আছে। আর এই ভিডিওগুলো মোবাইল থেকে খালি করা প্রয়োজন। কারন আমি যেহেতু আপনাদের মাঝে কাজ করছি। তাই আপনাদের মাঝে আমাকে প্রতিনিয়ত নতুন নতুন কনটেন্ট শেয়ার করতে হবে। আর নতুন কনটেন্ট শেয়ার করতে হলে আমাকে আরও নতুন নতুন ভালো ভালো ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি মোবাইলে ধারন করতে হবে।

450622989_2452855508439134_3066288147086049262_n.jpg

449371193_1023483625793779_3193110700569911903_n.jpg

এবার আসুন আজ যেই ভিডিওগ্রাফিটা আপনাদের মাঝে নিয়ে এলাম তা নিয়ে কিছু আলোচনা করি।আসলে আমাদের বাংলাদেশটি অসাধারণ সুন্দর। আর তার কিছুটা ফটে উঠেছে আমাদের ঢাকার জাদুঘর ও নারায়নগঞ্জ পিরামিড জাদুঘরে। আমি বেশ কয়েকদিন আগে এই দু জায়গাতেই গিয়ে ছিলাম। প্রথমে কেন যেন আমি যেতে চাইতাম না। বলতাম কে যায় জাদুঘরে ঘুরতে। একবার ঘুরতে গিয়ে আমি পুরো ফিদা হয়ে গেছি। বিশ্বাস করেন আপনারা কে কে জাদুঘরে গিয়েছেন আমি জানিনা তবে কেউ যদি না গিয়ে থাকেন তাহলে আমি বলবো একবার ঘুরে আসুন।সেখানে গেলে মনটা ভরে যায়। বাংলাদেশের অনেককিছুই এখানে তুলে ধরা হয়েছে। যা থেকে আমরা অনেককিছু জানতে পারবো। এখানে তুলে ধরা হয়েছে আমাদের ১৯৭১ সালের মুক্তি যুদ্ধের করুন ইতিহাস। রয়েছে গ্রাম গঞ্জের অপূর্ব দৃ্শ্য। আরও রয়েছে অনেক বড় বড় কবি ও দার্শনিকদের আত্মজীবনী। রয়েছে আগের দিনের রাজা বাদশাহ্ দের অলংকার পোশাক ও ফার্নিচার। আরও অনেক কিছু যা হয়তো আমার কথার ফুলঝুড়ি দিয়ে আপনাদের বুঝাতে পারছি না। তবে আমার আজ জাদুঘরের ভিডিওগ্রাফি দেখলে হয়তো আপনাদের মন অনেকটাই জয় করবে।আর সেখানে যাবার জন্য আপনারা আমার মতো আকুল হয়ে যাবেন। তাহলে চলুন অনেক কিছু লিখে ফেলেছি এবার আমার আপনাদের ভিডিওগ্রাফিতে ঘুরিয়ে নিয়ে আসি।

449635176_7941271985961026_7907782870284479156_n.jpg

449802478_26878910491708361_6137852080136997152_n.jpg

ভিডিওগ্রাফিলিংক

পোস্টের বিবরন
পোস্টের ধরনভিডিওগ্রাফি পোস্ট
ডিভাইসVIVO
মডেলVIVO-Y22S
ভিডিওগ্রাফার@mahfuzanila
স্থানশাহবাগ, ঢাকা

পরিশেষে আশা করবো আমার আজকের এই ম জাদুঘরের ভিডিওগ্রাফিটিও আপনাদের কাছেও অনেক ভালো লাগবে। আপনাদের সবার সুস্থতা কামনা করে আজ এখানেই বিদায় নিচ্ছি। আবারও কোন নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে চলে আসবো। ভালো থাকবেন সবাই। আল্লাহ্ হাফেজ।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা । আমার ইউজার নাম @mahfuzanila। আমি একজন বাংলাদেশী ইউজার। আমি স্টিমিট প্লাটফর্মে যোগদান করি ২০২২ সালের মার্চ মাসে। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদান করে আমি অনেক বিষয় শিখেছি। আগামীতে আরও ভালো কিছু শেখার ইচ্ছে আছে। আমি পছন্দ করি ভ্রমন করতে, ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে। এছাড়াও আমি বেশী পছন্দ করি মজার রেসিপি করতে। মন খারাপ থাকলে গান শুননি। তবে সব কিছুর পাশাপাশি আমি ঘুমাতে কিন্তু একটু বেশীই পছন্দ করি।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 4 days ago 

জাদুঘরে কখনো যাওয়া হয়নি আপু। তবে আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে জাদুঘরের কিছু দৃশ্য দেখার সুযোগ হলো। এরকম বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন ভিডিওগ্রাফি ধারণ করে আমাদের মধ্যে শেয়ার করবেন, এতে করে নতুন নতুন জিনিস দেখতে পাবো। ধন্যবাদ আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভালো থাকবেন।

 3 days ago 

একবার নিভৃতকে নিয়ে ঘুরে আসবেন নিভৃত আনন্দ পাবে। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু।

 2 days ago 

জি আপু সেটাই ভাবছি নিভৃতকে নিয়ে ঘুরে আসা যাবে সেখানে, সে আরেকটু বড় হলে বুঝবে।

 4 days ago 

জাদুঘরের অনেক সুন্দর একটি ভিডিও আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনি। আপনার সুন্দর এই ভিডিও দেখে মুগ্ধ হয়ে গেলাম। দারুন ভাবে আপনি ভিডিও ধারণ করেছেন জাদুঘরের। এর আগে পহেলা বৈশাখের সুন্দর সুন্দর ভিডিও আমাদের মাঝে শেয়ার করেছিলেন। যাইহোক খুবই ভালো লাগলো দেখে এত সুন্দর ভিডিওটা।

 3 days ago (edited)
 2 days ago 

বেশ ভালো লাগলো আপনার করা জাদুঘরের ভিডিওগ্রাফিটি। এক ভিডিওগ্রাফিতেই জাদুঘরের পরাটাই তুলে ধরেছেন। আমার কাছে কিন্তু দারুন লেগেছে। যারা জাদুঘরে যায়নি, তারা আপনার ভিডিওগ্রাফি দেখে কিছুটা সাধ গ্রহণ করতে পারবে। ধন্যবাদ আপু আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64854.61
ETH 3478.75
USDT 1.00
SBD 2.52