কিছু এলোমেলো ফটোগ্রাফি-10% Beneficiary To @shy-fox & 5% @ abb-school

in আমার বাংলা ব্লগ10 months ago

image.png

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন । আমি চাই সবাই সবসময় ভালো ও সুস্থ থাকেন। সবার জন্য দোয়া করি । আজ আমি আরও একটি ব্লগ আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সাথে শেয়ার করছি। আজ আমি আপনাদের জন্য ছোট করে কয়েকটা এলোমেলো ফটোগ্রাফি নিয়ে এলাম। ফটোগ্রাফি করা আমার একধরনের নেশা বলতে পারেন। যেখানেই যাই ফটোগ্রাফি ভালো হোক বা না হোক তুলে ফেলি। হয়তো কোথাও উপস্থাপন করার মত করে তেমন সুন্দর করে ফটোগ্রাফি করতে পারি না। তারপরও ফটোগ্রাফি করতে আমার খুব ভাল লাগে। এবার আসুন মূল লেখায় চলে যাই।

image.png

এটি হচ্ছে সকাল ৭.00 টায় তোলা ছবি। আমি প্রতিদিন সকালে নামাজ পরার পর একটু বাহিরে হাটতে যাই। তখন হঠাৎ আকাশটা দেখে মনে হলো আকাশ টা যেন মেঘ ও রোদের সাথে খেলা করছে। ভালো লাগল আকাশটাকে আর তখনি ছবি তুলে নিলাম কয়েকটা।

image.png

এটি হলো এক ঝাক রিক্সার ছবি। সকালে যখন বারান্দায় যাই, তখন দেখতে পাই আমাদের বাসার সামনে একটি রিকশার গ্যারেজে এই রিক্সা গুলো এভাবে সাজানো। সকল রিক্সা রাতে এখানে জমা রাখে। আর অনেকগুলো রিক্সা একসাথে দেখতে অনেক সুন্দর লাগছিল

image.png

এই ছবিগুলোও হলো ভোরের সাকালের। আবারও চোখে পরলো সুন্দর সূর্য উঠার দৃশ্যটাকে। দেখে লোভ সামলাতে পারলাম না।তাই সাথে সাথে ফটোগ্রাফি করে নিলাম ।< /div>

image.png

এই ছবিটি হলো রেল লাইনের ফটোগ্রাফি। চারদিকে কি নিরবতা। কোন মানুষ নেই। আমার কাছে এই রকম খালি রেল লাইনের উপর দিয়ে হাটতে ভালোই লাগে। এই রে্ল লাইন নিয়ে আমার একটি পছন্দের গান আছে। সেই রেল লাইনের ধারে মেঠো পথটার পাশ দাঁড়িয়ে….. ।

image.png

image.png

এই ফটোগ্রাফি হলো মেরাদিয়া হাটের। গিয়েছিলাম একটি কাজে। তখন দেখতে পেলাম ঐখানে বড় হাট বসে। কলা গুলো দেখে ফ্রেশ মনে হলো, তো কিনে নিলাম কতগুলো। আর ফটোগ্রাফি করলাম।

image.png

রাস্তা দিয়ে হাটছিলাম। তখন ফুলগুলো দেখে খুব সতেজ মনে হলো। যদিও জানিনা যে এগুলো কি গাছ। দেখতে ভালো লাগল, আর তাই ফটোগ্রাফি করলাম
ফটোগ্রাফির বিবরন
বিষয়ফটোগ্রাফি
ডিভাইসOPP-A16
ফটোগ্রাফার@mahfuzanila
ভৌগলিক অবস্থানখিলঁগাও, ঢাকা, বাংলাদেশ

ধন্যবাদ সকলকে

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

ওয়াও আপনি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন যেগুলো অনেক দারুন ছিল। এরকম ভাবে এলোমেলো ফটোগ্রাফি করলে সেগুলো বেশ দারুন দেখায়। আমার কাছে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক বেশি ভালো লেগেছে। আপনি ছোট ছোট বর্ণনার মাধ্যমে এগুলো সবার মাঝে ভাগ নিয়েছেন দেখে আরো ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67441.24
ETH 3492.03
USDT 1.00
SBD 2.81