কিছু অলংকারের ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ9 days ago (edited)

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রিয় কমিউনিটির ভাই বোনেরা কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক ভালো আছেন। সবাই সবসময় ভালো থাকেন আমি এই দোয়াই করি। আমিও আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আলহামদুলিল্লাহ ভালো আছি। আসলে যতই দূরে থাকিনা কেন মনে হয় যেন আপনাদের সবার কাছেই আছি। আর সবার আরও কাছে থাকার জন্য হুট করে আমার আরও একটি পোস্ট নিয়ে এলাম আপনাদের মাঝে। আর আজও একটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হলাম। আসলে ফটোগ্রাফি করা এখন আমাদের সবার একটি নেশায় পরিনত হয়েছে। যে যেখানে যাইনা কেন, যাই দেখি ইচ্ছে হয় মোবাইলে ক্যাপচার করে রাখি। আর ফটোগ্রাফি করতে করতে এতই ফটোগ্রাফি করে নিয়েছি যে মোবাইলে আর কোন জায়গা নাই। আবার মোবাইল থেকে ফটোগ্রাফিগুলো ফেলেও দিতে ইচ্ছে করে না। তাই ভাবলাম আজ মোবাইলে জমে থাকা ফটোগ্রাফিগুলো থেকে একটি ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করি। আর সেই থেকে আজ আমার ফটোগ্রাফি নিয়ে আসা।

হ্যাঁ বন্ধুরা আজ নিয়ে এলাম কিছু কসমেটিক্স এর ফটোগ্রাফি। আমরা যারা মেয়েরা আছি তারা কিন্তু অর্নামেন্ট পড়তে ভীষণ পছন্দ করি। আর শপিং এ গেলে সবার প্রথমে আমার দৃষ্টি যায় অর্নামেন্ট এর উপর। কত সুন্দর সুন্দর ডিজাই এর নতুন নতুন অর্নামেন্ট আসে মার্কেটে।যা আমাদের চোখের আর মনের দৃষ্টিকে আর্কষণ করে। আমি শপিং এ গেলে অর্নামেন্ট এর দোকানগুলোতে ঘুরি আর দেখি সুন্দর সুন্দর অর্নামেন্ট গুলো। যদিও আমি ততটা পরি না তারপরও কিনতে আমার ভালো লাগে। তবে আমার পরা হয় সবসময় আংটি। শপিং এ গেলে আমার আংটি থাকলেও আবারও আংটি কিনি। কেন যেন এই জিনিসটি আমার অনেক পছন্দ। তার পাশাপাশি ছোট লকেট চেনগুলো পড়তে আমার ভালো লাগে। তাই সেদিন শপিং এ গেলাম কিছু কসমিটিক্স কেনার জন্য। তখন বেশ কিছু অর্নামেন্ট এর ফটোগ্রাফি করলাম। যা আজ আপনাদের সাথে শেয়ার করতে এসেছি।

WhatsApp Image 2024-08-13 at 11.18.50 PM.jpeg

কিছু অলংকারের ফটোগ্রাফি

Polish_20240810_195004961.jpg

প্রথমেই দেখছেন আংটির ফটোগ্রাফি। আমি সবসময় আংটি দেখতে অনেক পছন্দ করি। বিভিন্ন ডিজাইন ও বিভিন্ন কালার এর আংটি। ঘুরে ঘুরে দেখি আংটিগুলো। তবে আমি সবসময় ছোট ছোট আংটিগুলো পড়তে বেশী পছন্দ কর্রি।দু একটা দোকান ঘুরে এই আংটিগুলো থেকে কিছু আংটি পছন্দ হয়েছে। তাই এখান থেকে কিনে নিলাম। আর এই আংটির কালারগুলোও অনেকদিন টেকসই হয়।

Polish_20240810_195133788.jpg

এবার দেখতে পাচ্ছেন ছোট ছোট চেইন ও সাথে লকেট এর ফটোগ্রাফি। আমার কিন্তু ছোট চেইনগুলো লকেটের সাথে পড়তে ভালো লাগে। আর দেখতে ভালো লাগে। এখন এর অর্নামেন্টগুলো দেখে একদম গোল্ড মনে হয়। পরেও অনেকদিন ব্যবহার করা যায়। কালার নষ্ট হয় না। সৃষ্টির আদিকাল থেকেই বিশেষ করে সকল মেয়েরা অলংকার পড়তে খুবই পছন্দ করে। তাইতো মার্কেটে গেলে পোশাক বা অনান্যা জিনিসগুলোর পাশাপাশি অর্নামেন্ট এর দোকানগুলোতে ভীর দেখা যায়।

Polish_20240810_195432034.jpg

এবার দেখতে পাচ্ছেন আরও কিছু সুন্দর সুন্দর ডিজাইন এর চেইন আংটি আর চুড়ির ফটোগ্রাফি। দেখছিলাম আর ফটোগ্রাফি করছিলাম। প্রতিটি মেয়ের কাছ অর্নামেন্ট অনেক পছন্দ। আর আমার কাছে যে কোন অলংকার দেখতে ভালো লাগে। তাই শপিং এ গেলে মাঝে মাঝে এই জিনিসগুলো দেখি। হাতের চুড়ি বা বেসলাইট গুলোও দেখতে খুব সুন্দর লাগছিল।

Polish_20240810_200053230.jpg

Polish_20240810_202001588.jpg

এবার যেই ফটোগ্রাফি দেখছেন সেটি হলো কসমেটিক্স এর দোকান। আমি সবসময় এই দোকান থেকে কসমেটিক্স কিনি। শাম্পু,লোশন, ফেসওয়াশ যাই প্রয়োজন এখান থেকে কিনি। সেদিন শ্যাম্পু আর ফেসওয়াশ কেনার জন্য গিয়েছিলাম। তাই বেশ কিছু ফটোগ্রাফিও করলাম।এই দোকানের পোডাক্টগুলো অনেক ভালো। সেদিন বেশী কিছু কেনা হয়নি। তাই ঘুরে কিছু ফটোগ্রাফি করেছি। আসলে আমার কাছে ফটোগ্রাফি করতে ভালো লাগে। যদিও ভালো পারি না মাথা থাকে কিন্তু মাথার চান্দি থাকেনা। তারপরও কেন যেন যা দেখি মোবাইলে ধারন করতে আমার অনেক ভালো লাগে।

Polish_20240810_195254278.jpg

)

এবার যেই ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন তা হলো আমাদের নিত্য প্রয়োজনীয় জিনিস। এখানে গিয়ে প্রথমে একটি ফটোগ্রাফি করে নিলাম। যদিও রাতছিল তারপরও ফটোগ্রাফি করে নিলাম। তারপর থালাবাসন মাজার ছোবা কিনে নিলাম। আর একটা কাপড় ধোয়ার ব্রাশ।

Polish_20240810_195717100 (1).jpg

এবার যেই ফটোগ্রাফিটি দেখছেন তা হলো অনেক সুন্দর সুন্দর কানের দুল। দেখতে অনেক ভালো লাগছিল। খুব সুন্দর সুন্দর ডিজাইনের কানের টপ আর দুল দেখে ভালো লাগলো। তাই ফটোগ্রাফি করে নিলাম। ছোট বেলা কানের টপ খুব ভালো লাগতো। কিন্তু এখন কেন যেন জানিনা পড়া হয় না। কিন্তু এই দুলগুলোর কালার অনেক টেকসই হয়। তাই গিফ্ট দেয়ার জন্য কয়েক জোড়া নিয়ে নিলাম।

কেমন লেগেছে আমার আজকের ফটোগ্রাফিগুলো? আশা করি আপনাদের সবার কাছে আমার আজকের ফটোগ্রাফিগুলোও অবশ্যই ভালো লেগেছে। আজ তাহলে এখানেই আপনাদের সাথে আমার আজকের ব্লগটি শেষ করছি। আবারও আগামীকাল নতুন ব্লগ নিয়ে আপনাদের মাঝে চলে আসবো। আপনাদের সবার সু-স্বাস্থ কামনা করে আজকের মত এখানেই বিদায় নিলাম। ভালো থাকবেন সবাই। আল্লাহ্ হাফেজ।

ফটোগ্রাফির বিবরন
বিষয়ফটোগ্রাফি
ডিভাইসOPP-A16
ফটোগ্রাফার@mahfuzanila
ভৌগলিক অবস্থানঢাকা, বাংলাদেশ

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা । আমার ইউজার নাম @mahfuzanila। আমি একজন বাংলাদেশী ইউজার। আমি স্টিমিট প্লাটফর্মে যোগদান করি ২০২২ সালের মার্চ মাসে। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদান করে আমি অনেক বিষয় শিখেছি। আগামীতে আরও ভালো কিছু শেখার ইচ্ছে আছে। আমি পছন্দ করি ভ্রমন করতে, ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে। এছাড়াও আমি বেশী পছন্দ করি মজার রেসিপি করতে। মন খারাপ থাকলে গান শুননি। তবে সব কিছুর পাশাপাশি আমি ঘুমাতে কিন্তু একটু বেশীই পছন্দ করি।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  
 9 days ago 
 8 days ago 

আপনি কিন্তুু এটা ঠিক বলেছেন আপু আমরা যারা আমার বাংলা ব্লগে কাজ করি এদের প্রত্যেকেরই এখন ফটোগ্রাফি করা একটা নেশায় পরিণত হয়েছে।যাইহোক আপু আপনি কিন্তু সুন্দর সুন্দর কিছু অলংকারের ফটোগ্রাফি আজ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার প্রত্যেকটা অলংকারের ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার দক্ষ হাতের সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ।

 8 days ago 

অলংকারের ফটোগ্রাফি আপনার ভালো লেগেছে যেনে ভালো লাগলো। সবসময় উৎসাহিত করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।

 8 days ago 

বিভিন্ন ধরনের অলংকার এর ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। অলংকারের মধ্যে আমার কাছে চুড়ি, কানের দুল এই জিনিসগুলো আমার খুবই পছন্দ। আপনার আজকের ফটোগ্রাফি পোষ্টের মাধ্যমে ভিন্ন কিছুর ফটোগ্রাফি দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলা শেয়ার করার জন্য।

 8 days ago 

হ্যাঁ আপু আমি মাঝে মাঝে ভিন্ন ধরনের ফটোগ্রাফি দেয়ার চেষ্টা করি। আপনাকেও ধন্যবাদ সমসময় প্রশংসনীয় মন্তব্য করে সাপোর্ট করার জন্য।

 8 days ago 

আমার আবার উল্টো। কেন জানি অলংকার আমার পড়তে মনে চায় না। শুধু দেখতে মনে চায়। আজ তো দেখছি ফটোগ্রাফির মধ্যে অলংকারের বাহার দিয়ে ভরিয়ে দিয়েছেন আপু। আপনার এমন সুন্দর সুন্দর অলংকার দেখে তো আমার মনে চাচেছ যে আমিও কিছু কিনে এনে সাজিয়ে রাখি। ধন্যবাদ সুন্দর করে পোস্টটি শেয়ার করার জন্য।

 7 days ago 

সে তো আমি জানি যে আপনি অলংকার পছন্দ করেন না। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 6 days ago 

আজকে আপনি কিছু অলংকারের চমৎকার ফটোগ্রাফি করেছেন। তবে আমি কিন্তু নিজে ও অলংকারের দোকানে গেলে ঘুরে ঘুরে দেখি এবং পছন্দমত আংটি ফেলে কিনে ফেলি। আর তখন নিজেরও মন চায় ফটোগ্রাফি করতে। আপনার ফটোগ্রাফি গুলো বেশ চমৎকার হয়েছে। আর নিজের মতো করে ফটোগ্রাফি কিছু করতে পারলো নিজের কাছে ভালো লাগে। সুন্দর করে অলংকারের ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন তাই ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60578.94
ETH 2625.05
USDT 1.00
SBD 2.54