পাওয়ার  আপ প্রতিযোগিতা সিজন -৩,  ৫০ স্টিম পাওয়ার আপ ,10% Beneficiary To @shy-fox & 5% @ abb-school

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

কেমন আছেন? ভালো আছেন সবাই? আমিও কিন্তু বেশ ভালো আছি। আজ আবার চলে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। পাওয়ার বা শক্তি শব্দটি কিন্তু খুব কঠিন মনে হয়। কিন্তু এই দুটো ছাড়াই আমরা যেন অচল। আর অচল হবোই না কেন? শুক্তি না থাকলে কি আর চলা যায়? আর তাই তো আমি আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করি। কারন একমাত্র পাওয়ার আপই পারে আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে।

এজন্যই আজ আবার চলে আসলাম নতুন একটি পাওয়ার আপ পোষ্ট নিয়ে আজ আমি সিদ্বান্ত নিয়েছি আমার একাউন্টের সক্ষমতা বৃদ্বির জন্য ৫০স্টিম পাওয়ার আপ করব। যা আমার একাউন্টের সক্ষমতা আরও বেশি বাড়িয়ে দিবে। তো চলেন দেখে আসি এর মধ্য থেকে আমার আজকের পাওয়ার আপ।

Add a heading.png

পাওয়ার প্রতিযোগিতা সিজন -৩

ধাপ-১

Screenshot_57.png

প্রথমে স্টিমিট ওয়ালেটে যেয়ে প্রাইভেট পোস্টিং কি দিয়ে স্টিম ওয়ালেটে লগইন করতে হবে। এরপর দেখে নিতে হবে আমার বর্তমান একাউন্টে স্টিম ও স্টিম পাওয়ারের পরিমান। আমার একাউন্টে বর্তমানে স্টিম পাওয়ার আছে ৫০.১২১ এবং স্টিম পাওয়া আছে ৩৩০.৪৫১।

ধাপ-২

Screenshot_1.png

এবার স্টিম এর পাশে ড্রব ডাউন বাটনে ক্লিক করলে কয়েকটি অপশন আসবে। তার মধ্যে পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৩

Screenshot_2.png

এবার যে বক্সটি আসবে তাতে স্টিম এর ঘরে ৫০ স্টিম লিখে পাওয়ার আপ বাটনে চাপ দিতে হবে।

ধাপ-৪

Screenshot_3.png

এবার যে বক্সটি আছে তাতে দেখে নিতে হবে সব ঠিক আছে কিনা। তারপর ওকে বাটনে চাপ দিতে হবে।

ধাপ-৫

Screenshot_5 (2).png

এবার যে বক্সটি আসবে তাতে ইউজারের ঘরে ইউজার আইডি এবং একটিভ কে দিয়ে লগইন করতে হবে। তাহলেই হয়ে যাবে আমার ৫০স্টিম পাওয়ার আপ।

ধাপ-৬

Screenshot_6.png

এখন ওয়ালেটে লক্ষ করলে দেখা যাবে যে, আমার ওয়ালেটে ০.১২১ স্টিম এবং ৩৮০.৪৫১ স্টিম পাওয়ার রয়েছে।

পাওয়ার আপ করার পর ওয়ালেট
পাওয়ার আপ করার আগের স্টিম পাওয়ার৩৩০.৪৫১
পাওয়ার আপ৫০ এসপি
পাওয়ার আপ করার পরের এসপি৩৮০.৪৫১

আজ এখানেই শেষ করছি । আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে আবার আসবো।

আমার পরিচিতি

আমি মাহফুজা আক্তার। আমি একজন বাংলাদেশী ইউজার। আমি আমার বাংলা ব্লগ পরিবারের একজন নতুন সদস্য। আমি পছন্দ করি রান্না বান্না, গান শুনতে আর নতুন নতুন কিছু শিখতে।

ধন্যবাদ সকলকে

Sort:  
 last year 

বেশ দারুন একটি কাজ করেছো। আবারও পাওয়ার আপ করেছো। আশা করি এভাবেই তুমি এগিয়ে যাবে। এক সময়ে তোমার এ পাওয়ার আপ তোমার একাউন্টের জন্য বড় একটি সম্পদ হয়ে দাঁড়াবে। শুভ কামনা রইল তোমার জন্য।

 last year 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 last year 

আপু আপনার ৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপের গুরুত্ব আমরা সকলেই জানি, আর তাই পাওয়ার আপ করে আপনি আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করেছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন দেখে অনেক ভালো লাগলো। কারণে প্লাটফর্মে আমাদের যত বেশি পাওয়ার থাকবে তত বিভিন্ন কাজে অংশগ্রহণ করতে সহজ হবে। তাই আমাদের সকলের উচিত সুযোগ সাপেক্ষে যে কোন মুহূর্তে এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের ক্ষমতা উন্নতির দিকে এগিয়ে নেওয়া।

 last year 

নতুন অবস্থাতে আপনি যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে যাওয়া। ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ৩৮০ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 last year 

একাউন্টঃ @mahfuzanila
পাওয়ার বৃদ্ধিঃ = 15.1515%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68859.42
ETH 2732.07
USDT 1.00
SBD 2.73