পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৪ এর ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন আমার প্রিয় পরিবারের সকল সদস্য ? আশা করি ভালো আছেন। আমিও আপনাদের সকলের দোয়ায় ভালো আছি। এবার টার্গেট - ৪ এ আবার নতুন করে পাওয়ার আপ প্রতিযোগিতার চালু করেছে। আর এই উদ্যোগটি নেওয়ার জন্য আমি আমাদের শ্রদ্ধেয় ভাইয়া @rex-sumon ভাইয়াকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। এই প্ল্যাটফর্মে সুন্দরভাবে কাজ করার জন্য প্রতি মূহূর্ত আমাদের একাউন্টের সক্ষমতার প্রয়োজন রয়েছে।কারন এখানে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির প্রয়োজন রয়েছে। আর যথেষ্ট সক্ষমতা থাকলে আমারা এখানে খুব সুন্দর করে আমাদের কাজগুলোকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

www.reallygreatsi.com.png

Banner Credit- @mahfuzanila

পাওয়ার আপ করতে আমি খুব পছন্দ করি। আর এই প্লাটফর্মে আমরা যারা কাজ করি তাদের প্রত্যেকের একটি করে নিজস্ব একাউন্ট রয়েছে।যেটা কিনা শক্ত ও নিরাপদে রাখা প্রয়োজন। আর আমাদের একাউন্টটি নিরাপদ ও হ্যাকিং থেকে বাঁচাতে হলে এবং আমাদের একাউন্টটিকে স্বযত্নে রাখতে হলে আমাদের বেশী বেশী করে পাওয়ার আপ করা প্রয়োজন। আমি সিজন- ৩তে সবসময় চেষ্টা করেছি কিছু না কিছু পাওয়ার আপ করার জন্য। আর সিজন-৪ এ এসেও চেষ্টা করে যাবো আমার সিজন-৪ এর টার্গেট পুরন করে ৫০০০ এ পৌছানোর জন্য। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি এই পাওয়ার আপের মাধ্যমে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারি এবং আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। এবার আমি ১০ স্টিম পাওয়ার আপ করে নিলাম। তাহলে চলুন আমার করা সিজন-৪ ও সপ্তাহের পাওয়ার আপ কিভাবে করলাম তার প্রসেসটি দেখে আসি।

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৪

ধাপ-১

ro1.png

প্রথমে স্টিমিট ওয়ালেটে যেয়ে প্রাইভেট একটিভ কি দিয়ে স্টিম ওয়ালেটে লগইন করতে হবে।

ধাপ-২

Screenshot_10.png

এরপর দেখে নিতে হবে আমার বর্তমান একাউন্টে স্টিম ও স্টিম পাওয়ারের পরিমান। আমার একাউন্টে বর্তমানে স্টিম আছে ৪১০.০৭০ এবং স্টিম পাওয়া আছে ২৪৪৪.১৮১।

ধাপ-৩

Screenshot_1.png

এবার স্টিম এর পাশে ড্রব ডাউন বাটনে ক্লিক করলে কয়েকটি অপশন আসবে। তার মধ্যে পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৪

Screenshot_2.png

এরপর যে বক্সটি আসবে তাতে স্টিম এর ঘরে ১০ স্টিম লিখে পাওয়ার আপ বাটনে চাপ দিতে হবে।

ধাপ-৫

Screenshot_4.png

এরপর যে বক্সটি আসবে তাতে সব ঠিক আছে কিনা দেখে নিয়ে ওকে বাটনে ক্লিক করতে হবে।

ধাপ-৬

Screenshot_6.png

তারপর যে বক্সটি আসবে তাতে ইউজারের ঘরে ইউজার আইডি এবং একটিভ কী দিয়ে লগইন করতে হবে। তাহলেই হয়ে যাবে আমার ১০ স্টিম পাওয়ার আপ।

ধাপ-৭

Screenshot_3.png

এখন ওয়ালেটে লক্ষ্য করলে দেখা যাবে যে, আমার ওয়ালেটে ৪০০.০৭০ স্টিম এবং ২৪৫৪.১৮২ স্টিম পাওয়ার রয়েছে।

পাওয়ার আপ করার পর ওয়ালেট
পাওয়ার আপ করার আগের স্টিম পাওয়ার২৪৪৪.১৮১
পাওয়ার আপ১০ এসপি
পাওয়ার আপ করার পরের এসপি২৪৫৪.১৮২

আর এভাবেই শেষ করলাম আমার আজকের সিজন-৪ এর ডিসেম্বর এর পাওয়ার আপ পোস্টি আজ এখানেই শেষ করছি । আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে আবার আসবো।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা । আমার ইউজার নাম @mahfuzanila। আমি একজন বাংলাদেশী ইউজার। আমি স্টিমিট প্লাটফর্মে যোগদান করি ২০২২ সালের মার্চ মাসে। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদান করে আমি অনেক বিষয় শিখেছি। আগামীতে আরও ভালো কিছু শেখার ইচ্ছে আছে। আমি পছন্দ করি ভ্রমন করতে, ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে। এছাড়াও আমি বেশী পছন্দ করি মজার রেসিপি করতে। মন খারাপ থাকলে গান শুননি। তবে সব কিছুর পাশাপাশি আমি ঘুমাতে কিন্তু একটু বেশীই পছন্দ করি।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 3 months ago 

খুব সুন্দর ভাবে পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে অনেক বেশি ভালো লাগে। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা অর্জন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইল।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সবসময় মন্তব্য করে পাশে থাকার জন্য।

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 3 months ago 

আপনি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করছেন এটা দেখে খুবই ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে দারুণ লাগলো। ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

ধন্যবাদ মন্তব্য করে সাপোট করার জন্য।

 3 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার খুব ভালো লাগলো। আসলে আমাদের সকলের উচিত নিজের আইডি সক্ষমতা বাড়ানোর জন্য এভাবে পাওয়ার বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার আইডি সক্ষমতা তত বাড়তে থাকবে। অনেক অনেক খুশি হলাম আপনার পাওয়ার বৃদ্ধি কত দেখে।

 2 months ago 

ঠিক যে যত পাওয়ার বৃদ্ধি করবে তার তত শক্তি। সহযোগীমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 3 months ago 

এই পাওয়ার আপ করার বিষয়টা আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ কাজ। আমাদের সবারই কমবেশি এই পাওয়ার আপ করা উচিত। সিজন -৪ এ যে আপনার পাঁচ হাজার স্টিম পাওয়ার আপ করার টার্গেট, সেটা অবশ্যই পূরণ হবে আপু। এভাবেই আপনি আপনার পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রেখে যান, অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 2 months ago 

ধারাবাহিকতা বজায় রাখবো। ধন্যবাদ মন্তব্যের জন্য।

 3 months ago 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে করে এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপ করা ভীষণ জরুরী এই বিষয়টি বুঝে পাওয়ার আপ করছেন বলে ভীষণ ভালো লাগলো। আশাকরি ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 2 months ago 

হ্যাঁ আপু ধারাবাহিকতা বজায়ে রেখে পাওয়ার আপ করবো।

 3 months ago 

আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ এর কারণে আপনি আপনার কাঙ্খিত লক্ষর দিকে এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে আপনার 5000 এসপি পাওয়ার আপ টার্গেট খুব সহজে পূরণ করতে পারবেন।

 2 months ago 

হ্যাঁ দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপ দরকার। ধন্যবাদ ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য।

 3 months ago 

আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি আপনার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি পাবে। দোয়া করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

সহযোগী মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপু।

 2 months ago 

আপনাকে সুস্বাগতম জানাচ্ছি আপু।

 3 months ago 

আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে।আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন।আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো।আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

হ্যাঁ যত পাওয়ার আপ তত সক্ষমতা। ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

আর এই সক্ষমতা সাফল্যের দোয়ারে পৌঁছে দেবে ইনশাল্লাহ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90