ঘুরে এলাম সুবর্ণ গ্রাম, প্রথম-পার্ট

in আমার বাংলা ব্লগ10 days ago

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রিয় কমিউনিটির ভাই-বোনেরা সবাই কেমন আছেন? আশা করি যে যেখানে আছেন ভালো আছেন। আর আল্লাহ্পাক যেন সবাইকে সবসময় পরিবার পরিজন নিয়ে ভালো রাখে মহান আল্লাহর কাছে এই দোয়াই করি। আজ আবার অনেকদিন পর আপনাদের সবার মাঝে চলে এসেছি আমার নতুন পোস্ট নিয়ে। আজ আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার আরও একটি ভিডিওগ্রাফি নিয়ে। আসলে ভিডিওগ্রাফি আর ফটোগ্রাফি দুটোই আমার অনেক শখের বিষয়। যেখানেই যাই ভিডিও আর ফটোগ্রাফি করি। আর তার মধ্যে ভিডিওগ্রাফিটা আমার একটু বেশী ভালো লাগে।যদিও তেমন করে ভিডিওগ্রাফি করতে পারি না। তারপরও নতুন নতুন ভিডিওগ্রাফি শিখতে আর নতুন ভিডিও বানাতে ভালো লাগে।

ঘুরে এলাম সুবর্ণগ্রাম ভিডিওগ্রাফি-প্রথম-পার্ট00001.png

Banner credit --@mahfuzanila
Canva দিয়ে তৈরি

ঘুরে এলাম সুবর্ণ গ্রাম, প্রথম-পার্ট

WhatsApp Image 2024-08-11 at 20.33.31.jpeg

হ্যাঁ বন্ধুরা যেখানেই যাই না কেন ভালো লাগার সুন্দর প্রকৃতি আর দৃশ্যগুলোকে মোবাইলের ফ্রেমে শুধু ফটোগ্রাফি আর ভিডিওগ্রাফি করি। আর এই দুইটা জিনিস করতে করতে আমার মোবাইল এতটা জ্যাম হয়ে আছে যেকোন সময় আমার মোবাইল হ্যাং হয়ে যাবে। আর তাইতো এত সুন্দর ভিডিও আর ফটোগুলো নিজের সকল প্রোফাইলে আরও সুন্দর করে ক্যাপচার করে স্মৃতি হিসেবে রেখে দেই। যেন যেকোন সময় দেখতে পারি। এইতো গতকাল রাতে আমার ইউটিউব চ্যানেলে গিয়ে আমার ভিডিওগ্রাফিগুলো দেখে আসলাম। নিজের কাছেও দেখতে ভালো লাগে।

WhatsApp Image 2024-08-12 at 19.45.41 (1).jpeg

হ্যাঁ বন্ধুরা আমি প্রকৃতির মাঝে ঘুরতে অনেক পছন্দ করি। প্রকৃতির অপুরূপ সৌন্দর্য আমাকে শুধু তাদের মাঝে ডেকে নিয়ে যায়। তাইতো ছুটে বেড়াই প্রকৃতির সকল সৌন্দর্য্যের মাঝে। ঠিক এমনি ভাবে এবার রোজার ঈদে ঢাকার অতি কাছে বেশ সুন্দর একটি রিসোর্টে ঘুরতে গিয়েছি। আর সেখানে গিয়ে আমি খুব মুগ্ধ হয়েছি। সুবর্ণগ্রাম দেখতে এত সুন্দর আমি মনে করেছিলাম যে দেশের বাহিরে কোথাও ঘুরতে গেছি। পরিবেশ এবং প্রকৃতি দুটোই অসাধারণ। আপনারা যে পরিবার নিয়ে যাবেন ঘুরে অনেক মুগ্ধ হবেন। আজ আমি সুবর্ণগ্রাম ঘুরতে যাওয়ার প্রথম কিছু অংশ আপনাদের মাঝে ভিডিওগ্রাফির মাধ্যমে তুলে ধরেছি। আসলে ভিডিওগ্রাফি এমন একটা জিনিস যা আমাদের আনন্দ ভালো লাগার জিনিস ও জায়গাগুলো আপনাদের মাঝে শেয়ার করতে পারি। তাহলে চলুন কথা না বাড়িয়ে আজ আমার সুবর্ণগ্রামে ঘুরতে যাওয়ার প্রথম অংশগুলো আমার ভিডিওগ্রাফির মাধ্যমে দেখিয়ে নিয়ে আসি। আজ দেখাবো সুবর্ণগ্রাম ঘুরতে যাওয়ার প্রথম পার্ট।

WhatsApp Image 2024-08-12 at 19.45.40.jpeg

ঘুরে এলাম সুবর্ণ গ্রাম, প্রথম-পার্ট লিংক

পোস্টের বিবরন
পোস্টের ধরনভিডিওগ্রাফি পোস্ট
ডিভাইসVIVO
মডেলVIVO-Y22S
ভিডিওগ্রাফার@mahfuzanila
স্থানসুবর্ণ গ্রাম

পরিশেষে আশা করবো আমার সুবর্ণগ্রামে ঘুরতে যাওয়া আজকের ভিডিওগ্রাফিটি আপনাদের কাছে বেশ ভালো লেগেছে। আপনাদের মন্তব্য পেলে খুশি হবো।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা । আমার ইউজার নাম @mahfuzanila। আমি একজন বাংলাদেশী ইউজার। আমি স্টিমিট প্লাটফর্মে যোগদান করি ২০২২ সালের মার্চ মাসে। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে যোগদান করে আমি অনেক বিষয় শিখেছি। আগামীতে আরও ভালো কিছু শেখার ইচ্ছে আছে। আমি পছন্দ করি ভ্রমন করতে, ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে। এছাড়াও আমি বেশী পছন্দ করি মজার রেসিপি করতে। মন খারাপ থাকলে গান শুননি। তবে সব কিছুর পাশাপাশি আমি ঘুমাতে কিন্তু একটু বেশীই পছন্দ করি।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 days ago 
 10 days ago 

বাহ্ চমৎকার ভিডিওগ্রাফি শেয়ার করেছেন তো। আপনার ভিডিওগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। আর আপনি বেশ সুন্দর করে ভিডিওগ্রাফিটি আমাদের মাঝে তুলে ধরেছেন। আর এতে করে আমরা যারা রিসোর্টটি দেখতে পারিনি তারা বেশ সহজেই কিছু অংশ দেখতে পারবো। ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 9 days ago 

আমার সুবর্ণগ্রামের ভিডিওগ্রাফি দেখে মুগ্ধ হয়েছেন যেনে ভালো লাগলো। সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

 10 days ago 

আপু আপনার সঙ্গে কিন্তু আমার একটা জিনিসের মিল রয়েছে। আপনি প্রকৃতির মাঝে ঘুরতে পছন্দ করেন আমিও ভীষণ পছন্দ করি। শুধু প্রকৃতি কেন আমার তো ঘুরতেই ভীষণ ভালো লাগে। আপনি সুবর্ণ গ্রাম ভ্রমণ করতে গিয়ে প্রথম পার্টে অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন। ভিডিওটা দেখে কিন্তু আমার বেশ ভালো লাগলো আপু। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 9 days ago 

তাহলে আসেন একদিন দুজনে মিলে অনেক ঘুরাঘুরি করবো। আমার ভিডিওটি আপনার ভালো লেগেছে যেনে ভালো লাগলো ধন্যবাদ আপু।

 10 days ago 

সুবর্ণগ্রাম রিসোর্টটি আসলেই খুব সুন্দর। বেশ কয়েক মাস আগে আমিও গিয়েছিলাম সেখানে ঘুরতে। বিশেষ করে লেকটা সবচেয়ে বেশি ভালো লেগেছে আমার কাছে। আপনার ভিডিওগ্রাফিটা দেখে খুব ভালো লাগলো আপু। যাইহোক পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 9 days ago 

আমার কাছেও সুবর্ণগ্রামের লেকটি অনেক ভালো লেগেছে। সবসময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ ভাইয়া।

 10 days ago 

পার্ক ভ্রমণ করতে আমার খুব ভালো লাগে। কারণ সেখানে ভালো লাগার অনেক কিছু থেকে থাকে। তা দীর্ঘ কর্মব্যস্ততার গ্লানি দূর হয় পার্কে ঘোরাঘুরি করলে। বেশ ভালো লাগলো আপনাদের সুন্দর এই মুহূর্ত দেখে। অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন প্রথম পর্বটা। এ পার্কে অনেকে ঘোরাঘুরি করতে যায় এবং পোস্ট করে থাকে। এর আগেও এই পার্ক সম্পর্কে ধারণা পেয়েছি। পরবর্তী পর্ব দেখার অপেক্ষায় রইলাম।

 9 days ago 

সত্যি আপু এই রকম রিসোটে ঘুরলে গ্লানি দূর হয়। প্রতিনিয়ত সাপোট করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 10 days ago 

সিয়াম যেখানে থাকে সেখান থেকে সুবর্ণগ্রাম যেতে সর্বোচ্চ ১০ মিনিটে সময় লাগে। বেশ ভালোই সময় উপভোগ করেছেন দেখছি, এবার গেলে সিয়ামকে অবশ্যই নক দিতে পারেন।

 9 days ago 

আপু এবার গেলে সিয়াম ভাইয়াকে অবশ্যই বলবো এমন সুন্দর রির্সোটে সবাই একসাথে গেলে
সুন্দর জায়গাটির ঘুরার সুন্দর মুহূর্ত ভালো করে উপভোগ করা যায়। অসংখ্য ধন্যবাদ আপু।

 10 days ago 

সুবর্ণ গ্রাম থেকে ঘুরে আসছেন যেন বেশ ভালো লাগলো। খুবই সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন সুবর্ণ গ্রাম। আসলে মাঝে মাঝে এমন জায়গায় ঘুরতে আসলে বেশ ভালো লাগে। সুবর্ণ গ্রামের ভিডিওগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। ভিডিওগ্রাফির মাধ্যমে পুরো পার্ক দেখে ভালো লাগছে। ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।

 9 days ago 

হ্যাঁ ভাইয়া দেখার মতো সুবর্ণগ্রাম খুব সুন্দর সময় কাটিয়েছি। সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদভাইয়।

 9 days ago 

সুবর্ণ গ্রামের নাম শুনেছি তবে কখনো যাওয়া হয়নি। বেশ কয়েকবার ফটোগ্রাফিও দেখেছি এই জায়গার। তবে আজকে ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। ভিডিওগ্রাফির মাধ্যমে পুরো এরিয়াটা খুব সুন্দর ভাবে দেখা যায়। আজকের আপনার ক্যাপচার করে ভিডিওগ্রাফিটা খুবই সুন্দর হয়েছে। এরিয়াটা বেশ বড়। দারুন কিছু মুহূর্ত কাটিয়েছেন। এত সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 9 days ago 

সুবর্নগ্রাম যাবেন আপু খুব সন্দর একটি জায়গা। ভালো না লাগলে টাকা ফেরত হিহিহি। সুন্দর মন্তব্য করে সবসময় সাটোপ করার জন্য অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60607.86
ETH 2620.83
USDT 1.00
SBD 2.52