পহেলা বৈশাখের ভিডিওগ্রাফি,শেষ পর্ব

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

আসসালামু আলাইকুম

হ্যালো আমার প্রিয় কমিউনিটির ভাই-বোনেরা সবাই কেমন আছেন? আশা করি যে যেখানে আছেন ভালো আছেন। আর আল্লাহ্পাক যেন সবাইকে সবসময় পরিবার পরিজন নিয়ে ভালো রাখে মহান আল্লাহর কাছে এই দোয়াই করি। আপনারাও সবাই আমার জন্য দোয়া করবেন। আজ আবারও আপনাদের মাঝে আমার আরও একটি পোস্ট নিয়ে আসলাম। দেখতে দেখতে দিন ও সময়গুলো চলে যাচ্ছে। ঠিক সেই ভাবেই চলে যাচ্ছে আমাদের জীবনের সকল কাজকর্মও। যেমন আজ আমি আবারও আমার আরও একটি ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে চলে এলাম।কেন জানিনা ভিডিওগ্রাফি করতে ততটা পারি না। তারপরও কেন যেন আমার কাছে ভিডিওগ্রাফি করতে অনেক ভালো লাগে।

Add a heading (1).png

Banner credit --@mahfuzanila
Canva দিয়ে তৈরি

পহেলা বৈশাখের ভিডিওগ্রাফি,শেষ পর্ব

image.png

হ্যাঁ আমার প্রিয় আমার বাংলা ব্লগ পরিবার বর্গ আজও আমি প্রতিদিনের মত আপনাদের সবার ভালোবাসা নিয়ে আবারও আমার আরও একটি ব্লগ নিয়ে হাজির হলাম। দেখতে দেখতে কিভাবে যেন আমি আমার পহেলা বৈশাখের ভিডিওগ্রাফির ১ থেকে ৪ পর্ব পর্ষন্ত শেষ করে ছিলাম। আজ আবারও চলে এলাম এর অন্তিম ও শেষ পর্ব নিয়ে।

image.png

আমার এই পহেলা বৈশাখের প্রতিটি ভিডিওগ্রাফি আপনাদের সবার কাছে অনেক ভালো লেগেছিল। আর সেই পর্বগুলো যারা দেখেছেন ও ভালোবেসে সুন্দর সুন্দর মন্তব্য করেছেন আপনাদের সবাইকে জানাই আমার প্রানঢালা ভালোবাসা ও ধন্যবাদ। আর যারা এখনও আমার পহেলা বৈশাখের ভিডিওগ্রাফিগুলো দেখেন নাই তাদেরকেও জানাই আমার প্রাণঢালা ভালোবাসা ও ধন্যবাদ। আপনারা চাইলে আমার পহেলা বৈশাখের ভিডিওগ্রাফির সকল পর্বগুলো দেখে আসতে পারেন। নিচে লিংক দেয়া রয়েছে। আশা করি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে।

image.png

পহেলা বৈশাখের ভিডিওগ্রাফি,শেষ পর্ব লিংক

পোস্টের বিবরন
পোস্টের ধরনভিডিওগ্রাফি পোস্ট
ডিভাইসVIVO
মডেলVIVO-Y22S
ভিডিওগ্রাফার@mahfuzanila
স্থানরমনা, ঢাকা

পরিশেষে আশা করবো আমার এই পহেলা বৈশাখের প্রতিটি ও আজকের ভিডিওগ্রাফিটি আপনাদের কাছে বেশ ভালো লেগেছে। আপনাদের মন্তব্য পেলে খুশি হবো।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা আমার ইউজার নাম @mahfuzanila আমমি পছন্দ করি ঘোরাঘুরি ও ভ্রমন ছবি আঁকা, বিভি ন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে দারুণ পছন্দ করি। আর বেশী পছন্দ করি মজার রেসিপি করতে,মন খারাপ থাকলে গান শুনতে ও গান গাইতে ঘুরতে যেতে আর সবচেয়ে বেশী ঘুমাতে।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  
 2 months ago 

পহেলা বৈশাখ সম্পর্কে আপনি বেশ অনেকগুলো ভিডিও আমাদের মাঝে একের পর এক শেয়ার করেছেন। আপনার সেই সমস্ত পোস্টগুলো আমি দেখেছি। আজকে আপনি পহেলা বৈশাখের দারুন একটি ভিডিও আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 2 months ago 

আপু, আপনি পূর্বে যে পর্বগুলো শেয়ার করেছিলেন এই পহেলা বৈশাখ উপলক্ষে সেগুলো আমার যদিও আগে দেখা হয়নি। তবে আপনার শেয়ার করা এই শেষ পর্বের ভিডিওগ্রাফিটি দেখে বেশ ভালো লাগলো। রংবেরঙের নতুন কাপড় পড়া মানুষজনকে একসঙ্গে দেখে বেশ দারুন লাগছে। এই পহেলা বৈশাখের দিন বাড়ি থেকে বের হলে আসলে এরকম সুন্দর দৃশ্য দেখার সুযোগ হয়। আপনি আমাদেরকে এত সুন্দর কিছু দৃশ্য দেখার সুযোগ করে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 2 months ago 

ধন্যবাদ দাদা মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

দেখতে দেখতে আপনি পহেলা বৈশাখের ভিডিওগ্রাফি শেষ করে দিলেন। অনেক সুন্দর করে আপনি ভিডিওগ্রাফির প্রতিটি ধাপ তুলে ধরেছেন। আপনার ভিডিওগ্রাফি গুলো দেখেই কিন্তু আমার পহেলা বৈশাখ দেখা শেষ। ধন্যবাদ এমন সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 2 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 60794.44
ETH 2623.30
USDT 1.00
SBD 2.62