সুন্দর, সুবর্ণ, তারুন্য, লাবন্য,অপূর্ব রূপসী রূপেতে অনন্য গানটির ভিডিও কভার

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই এই নতুন বছরের শুরুতে পরিবার নিয়ে ভালো আছেন। দোয়া করি বছরের শেষ পর্যন্ত যেন আপনাদের সবার জীবন সুস্থ ও ভালো কাটে।আমিও আল্লাহর অশেষ রহমতে বছরের শুরুতে ভালো ও সুস্থ আছি। আমার জন্যও আপনারা সবাই দোয়া করবেন যেন আমিও বছরের শেষ পর্যন্ত ও ভালো সুস্থ ও হাসি-খুশি থাকতে পারি। আপনাদের সকলের হাসি-খুশি জীবরের কামনা করে আজ আমি আবারও নতুন আরও একটি ব্লগ করলাম। আজ আমি আপনাদের মাঝে আরও একটি গান কভার করলাম। আজ একটু অন্য রকম ভাবে কভারটি করেছি। দেশাত্মকবোধক গান গেয়ে তার সাথে ভিডিও কভারটি করেছি। জানিনা আপনাদের কাছে কেমন লাগবে। তবে আশা করি ভালো লাগবে। কিছুদিন আগে নানু বাড়ি যোশর বেড়াতে গিয়েছি। নানু বাড়ি থেকে খালা বাড়ি যাবার সময় বৃষ্টি হচ্ছিল। আর মনে হচ্ছিল যেন বৃষ্টির সাথে প্রকৃতির এত সুন্দর আবহাওয়ূাটা যেন মিশে একাকার হয়ে গেছে। আর প্রকৃতির এই লোভ আমি সামলাতে পারছিলাম না। সাথে সাথে ভিডিও করলাম। আমার কাছে এই পরিবেশটা এবং আবহাওয়াটি অনেক ভালো লাগে। হঠাৎ মাথায় এলো এই ভিডিওটা দিয়ে একটি গান কভার করি। যদিও আমি তেমন সুন্দর করে গান গাইতে পারি না। তারপরও সবসময় গান গাই। কারন গান গাইতে আমার ভালো লাগে। আমি মনে করি গান হচ্ছে মানুষের আরও একটি বন্ধু। এটি হচ্ছে মানুষের অন্তরের খোরাক। আজ কিন্তু আমি চেষ্টা করেছি আপনাদের জন্য একটু ভিন্ন করে গান কভারটি পরিবেশন করার জন্য। কেমন হয়েছে তা অবশ্যই আপনারা মন্তব্যের মাধ্যমে বলবেন। আশা করি গানটা ভালো না লাগলেও ভিডিওটি ও এর প্রকৃতিটি অনেক ভালো লাগবে।

সুন্দর, সুবর্ণ, তারুন্য, লাবন্য,অপূর্ব রূপসী রূপেতে অনন্য গানটির ভিডিও কভার</center

Add a subheading (1).png

ছবি সোর্স

গানটি নিয়ে কিছু কথা
গানসুন্দর, সুবর্ণ, তারুণ্য, লাবন্য, অপূর্ব রূপসী, রূপেতে অনন্য
মূল শিল্পীসাবিনা ইয়াসমিন
গানটির সুরকারআহমেদ ইমতিয়াজ বুলবুল
গানের কথাআহমেদ ইমতিয়াজ বুলবুল
গান কভার@ mahfuzanila

গানটির কভার করার ভিডিও লিংক

গানটির লিরিক্স

সুন্দর, সুবর্ণ, তারুণ্য, লাবন্য
অপূর্ব রূপসী, রূপেতে অনন্য
সুন্দর, সুবর্ণ, তারুণ্য, লাবন্য
অপূর্ব রূপসী, রূপেতে অনন্য
আমার দু'চোখ ভরা স্বপ্ন
ও দেশ, তোমারই জন্য
আমার দু'চোখ ভরা স্বপ্ন
ও দেশ, তোমারই জন্য
সুন্দর, সুবর্ণ, তারুণ্য, লাবন্য
অপূর্ব রূপসী, রূপেতে অনন্য
সুন্দর, সুবর্ণ, তারুণ্য, লাবন্য
অপূর্ব রূপসী, রূপেতে অনন্য
থাকবে না তো দুঃখ-দারিদ্র
বিভেদ, বেদনা, ক্রন্দন
প্রতিটি ঘরে একই প্রশান্তি
একই সুখের স্পন্দন
থাকবে না তো দুঃখ-দারিদ্র
বিভেদ, বেদনা, ক্রন্দন
প্রতিটি ঘরে একই প্রশান্তি
একই সুখের স্পন্দন
আমার দু'চোখ ভরা স্বপ্ন
ও দেশ, তোমারই জন্য
আমার দু'চোখ ভরা স্বপ্ন
ও দেশ, তোমারই জন্য
সুন্দর, সুবর্ণ, তারুণ্য, লাবন্য
অপূর্ব রূপসী, রূপেতে অনন্য
সুন্দর, সুবর্ণ, তারুণ্য, লাবন্য
অপূর্ব রূপসী, রূপেতে অনন্য
তোমার জন্য হবো দুরন্ত
তোমার জন্য শান্ত
প্রহরী হয়ে দেবো পাহারা
যেথায় তোমার সীমান্ত
তোমার জন্য হবো দুরন্ত
তোমার জন্য শান্ত
প্রহরী হয়ে দেবো পাহারা
যেথায় তোমার সীমান্ত
আমার দু'চোখ ভরা স্বপ্ন
ও দেশ, তোমারই জন্য
আমার দু'চোখ ভরা স্বপ্ন
ও দেশ, তোমারই জন্য
সুন্দর, সুবর্ণ, তারুণ্য, লাবন্য
অপূর্ব রূপসী, রূপেতে অনন্য
সুন্দর, সুবর্ণ, তারুণ্য, লাবন্য
অপূর্ব রূপসী, রূপেতে অনন্য
আমার দু'চোখ ভরা স্বপ্ন
ও দেশ, তোমারই জন্য
আমার দু'চোখ ভরা স্বপ্ন
ও দেশ, তোমারই জন্য
আমার দু'চোখ ভরা স্বপ্ন
ও দেশ, তোমারই জন্য
আমার দু'চোখ ভরা স্বপ্ন
ও দেশ, তোমারই জন্য

উৎস

কেমন হলো আজ আমার গান ও ভিডিও কভারটি? আশা করছি আপনাদের সবার কাছে একটুকুও হলেও ভালো লেগেছে। তবে আপনাদের সকলের থেকে জানার অপেক্ষায় রইলাম। আজ এখানেই শেষ করলাম আমার আজকের এই ব্লগটি। আবারও অন্য কোন ব্লগ নিয়ে আপনাদের সবার সামনে হাজির হবো ইনশাল্লাহ।

❤️ধন্যবাদ সকলকে❤️

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

আপু খুব সুন্দর একটি দেশাত্ববোধক গান গেয়েছে। শুনে মন জুড়িয়ে গেলো। আর আপনার কন্ঠ অনেক সুন্দর। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি দেশাত্মবোধক গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

দারুন একটি গানের কভার করেছেন আপু। গানটি আপনি অনেক সুন্দর করে তুলতে পেরেছেন। আপনার দারাজ কন্ঠে গানটি শুনে বেশ ভালো লাগছে। আশা করি এমন কন্ঠে আরও সুন্দর সুন্দর গান আগামী তে আমরা শুনতে পারবো। ধন্যবাদ সুন্দর একটি গানের কভার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57899.47
ETH 3134.16
USDT 1.00
SBD 2.39