পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৪ এর ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ29 days ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন আমার প্রিয় পরিবারের সকল সদস্য ? আশা করি ভালো আছেন। আমিও আপনাদের সকলের দোয়ায় ভালো আছি। এবার টার্গেট - ৪ এ আবার নতুন করে পাওয়ার আপ প্রতিযোগিতার চালু করেছে। আর এই উদ্যোগটি নেওয়ার জন্য আমি আমাদের শ্রদ্ধেয় ভাইয়া @rex-sumon ভাইয়াকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। এই প্ল্যাটফর্মে সুন্দরভাবে কাজ করার জন্য প্রতি মূহূর্ত আমাদের একাউন্টের সক্ষমতার প্রয়োজন রয়েছে।কারন এখানে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির প্রয়োজন রয়েছে। আর যথেষ্ট সক্ষমতা থাকলে আমারা এখানে খুব সুন্দর করে আমাদের কাজগুলোকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

১০স্টিম পাওয়ার আপ (1).png

Banner Credit- @mahfuzanila

পাওয়ার আপ করতে আমি খুব পছন্দ করি। আর এই প্লাটফর্মে আমরা যারা কাজ করি তাদের প্রত্যেকের একটি করে নিজস্ব একাউন্ট রয়েছে।যেটা কিনা শক্ত ও নিরাপদে রাখা প্রয়োজন। আর আমাদের একাউন্টটি নিরাপদ ও হ্যাকিং থেকে বাঁচাতে হলে এবং আমাদের একাউন্টটিকে স্বযত্নে রাখতে হলে আমাদের বেশী বেশী করে পাওয়ার আপ করা প্রয়োজন। আমি সিজন- ৩তে সবসময় চেষ্টা করেছি কিছু না কিছু পাওয়ার আপ করার জন্য। আর সিজন-৪ এ এসেও চেষ্টা করে যাবো আমার সিজন-৪ এর টার্গেট পুরন করে ৫০০০ এ পৌছানোর জন্য। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন আমি এই পাওয়ার আপের মাধ্যমে আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে পারি এবং আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। এবার আমি ১০ স্টিম পাওয়ার আপ করে নিলাম। তাহলে চলুন আমার করা সিজন-৪ ও সপ্তাহের পাওয়ার আপ কিভাবে করলাম তার প্রসেসটি দেখে আসি।

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন -৪

ধাপ-১

ro1.png

প্রথমে স্টিমিট ওয়ালেটে যেয়ে প্রাইভেট একটিভ কি দিয়ে স্টিম ওয়ালেটে লগইন করতে হবে।

ধাপ-২

Screenshot_১.png

এরপর দেখে নিতে হবে আমার বর্তমান একাউন্টে স্টিম ও স্টিম পাওয়ারের পরিমান। আমার একাউন্টে বর্তমানে স্টিম আছে ৩৭১.১০৭ এবং স্টিম পাওয়া আছে ২৩৬৪.৮৯৭।

ধাপ-৩

Screenshot_২.png

এবার স্টিম এর পাশে ড্রব ডাউন বাটনে ক্লিক করলে কয়েকটি অপশন আসবে। তার মধ্যে পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৪

Screenshot_৩.png

এরপর যে বক্সটি আসবে তাতে স্টিম এর ঘরে ১০ স্টিম লিখে পাওয়ার আপ বাটনে চাপ দিতে হবে।

ধাপ-৫

Screenshot_4.png

এরপর যে বক্সটি আসবে তাতে সব ঠিক আঠে কিনা দেখে নিয়ে ওকে বাটনে ক্লিক করতে হবে।

ধাপ-৬

Screenshot_6.png

তারপর যে বক্সটি আসবে তাতে ইউজারের ঘরে ইউজার আইডি এবং একটিভ কে দিয়ে লগইন করতে হবে। তাহলেই হয়ে যাবে আমার ১০ স্টিম পাওয়ার আপ।

ধাপ-৭

Screenshot_৪.png

এখন ওয়ালেটে লক্ষ্য করলে দেখা যাবে যে, আমার ওয়ালেটে ৩৬১.১০৮ স্টিম এবং ২৩৭৪.৮৯৮ স্টিম পাওয়ার রয়েছে।

পাওয়ার আপ করার পর ওয়ালেট
পাওয়ার আপ করার আগের স্টিম পাওয়ার২৩৬৪.৮৯৭
পাওয়ার আপ১০ এসপি
পাওয়ার আপ করার পরের এসপি২৩৭৪.৮৯৮

আর এভাবেই শেষ করলাম আমার আজকের সিজন-৪ এর ডিসেম্বর এর পাওয়ার আপ পোস্টি আজ এখানেই শেষ করছি । আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে আবার আসবো।

পরিচিতি

আমি মাহফুজা আক্তার নীলা আমার ইউজার নাম @mahfuzanila আমমি পছন্দ করি ঘোরাঘুরি ও ভ্রমন করতে ছবি আঁকতে, বিভিন্ন ধরনের মজার মাজার গল্পের বই পড়তে, ফটোগ্রাফি করতে, ডাই প্রজেক্ট বানাতে ও আর্ট করতে আমি দারুণ পছন্দ করি। আর বেশী পছন্দ করি মজার রেসিপি করতে,মন খারাপ থাকলে গান শুনতে ও আর নতুন নতুন অনেক কিছু শিখতে পছন্দ করি। আরও পছন্দ করি বেশী ঘুমাতে।

❤️ধন্যবাদ সকলকে।❤️

Sort:  
 29 days ago 

বর্তমান সময়ে পাওয়ার আপ করা এক ধরনের নেশায় পরিনত হয়ে গিয়েছে। আপনি টার্গেট ডিসেম্বর সিজন-৪ উপলক্ষে প্রতিনিয়ত কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করছেন, এটা দেখে বেশ ভালো লাগছে আমার কাছে। আশা করছি আপনার এই সব সময় ধারাবাহিকতা বজায় থাকবে।

 28 days ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 29 days ago 

প্রতি সপ্তাহে এভাবে পাওয়ার আপ করতে থাকলে আশা করছি আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর ভিতরেই ৫০০০ এসপি পূরণ করতে পারবেন আপু। আজকে আপনি দশ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে এক ধাপ বেশি এগিয়ে গেলেন আপু। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 28 days ago 

ধন্যবাদ দাদা এমন সুন্দর করে মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 29 days ago 

আসলে পাওয়ার আপ করতে আমরা সবাই অনেক ভাল বাসি। তাছাড়া নিজের একাউন্টের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। যে যত বেশি পাওয়ার আপ করবে তার একাউন্ট তত বেশি শক্তিশালী হবে। আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। এছাড়া আপনি এই সিজনে ৫০০০ এসপি পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন। আশাকরি ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 28 days ago 

ধন্যবাদ ভাইয়া গুছিয়ে মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 29 days ago 

পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ। নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন জেনে ভালো লাগলো আপু। আর আপনি ক্ষুদ্র ক্ষুদ্রভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে এগিয়ে গেলে আশা করছি ভালো ফলাফল অর্জন করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 28 days ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 29 days ago 

১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি আরও বৃদ্ধি করলেন।এভাবে আপনি এগিয়ে যাবেন আপনার জন্য শুভকামনা রইল।

 28 days ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 28 days ago 

আজ আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন, আর সামনের দিকে আরো এক ধাপ এগিয়ে গিয়েছেন দেখে খুব ভালো লাগলো। সিজন ৪ এ সবাই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে ধারাবাহিকতা বজায় রেখে, প্রতিনিয়ত পাওয়ার আপ করে। আর আপনিও এরকম ভাবে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি করতে পারবেন এই পাওয়ার আপের মাধ্যমে। আশা করছি পাওয়ার আপ এভাবে করতে থাকলে, তাড়াতাড়ি লক্ষ্য টাও পূরণ হয়ে যাবে আপনার।

 28 days ago 

জি আপু দোয়া করবেন আমার জন্য। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 28 days ago 

পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই জরুরী। কারণে এই পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের অ্যাকাউন্টের স্থান শক্ত করতে পারবো। আর কাঙ্খিত লক্ষ্য তাড়াতাড়ি পূরণ করে নিতে পারবো। আপনার পাওয়ার আপ দেখে সত্যি খুব ভালো লেগেছে। আর অনেক উৎসাহিত হয়েছি পাওয়ার আপের প্রতি। আমিও প্রতিনিয়ত চেষ্টা করতেছি পাওয়ার আপ করে যাওয়ার জন্য। এভাবেই এগিয়ে যান সামনের দিকে। আশা করছি নিজের স্টিম পাওয়ার কে ভালো একটা স্থানে নিয়ে যেতে পারবেন।

 28 days ago 

ধন্যবাদ ভাইয়া আপনার উৎসাহ মূলক মন্তব্যের জন্য।

 28 days ago 

আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবাই পাওয়ার আপ করা দরকার। আমি নিজেও চেষ্টা করি সপ্তাহে অল্প অল্প হলে পাওয়ার আপ করতে। তবে সিজন ফোরতে আপনার টার্গেট হচ্ছে ৫০০০ এসপি পাওয়ার আপ করা। আপনি এখন পর্যন্ত অলরেডি ২৩৭৪+স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি এই টার্গেট খুব সহজে পূরণ করতে পারবেন কাঙ্খিত সময়ের মধ্যে।

 28 days ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67144.34
ETH 3517.40
USDT 1.00
SBD 2.69