You are viewing a single comment's thread from:

RE: জেনারেল রাইটিং: বিবাহ বিচ্ছেদ - প্রথম পর্ব

ভাই, আপনার পোস্ট পড়ে মনে হচ্ছে আপনি খুব আক্ষেপ করে কথাগুলো লিখেছেন। এমন আক্ষেপ আমারও ছিল, আর সেই আক্ষেপ ছিল আমার বড় ভাবীর উপরে। আমার অর্ধাঙ্গিনী আমাদের সংসারে আসার ১০ বছর অতিক্রম করার পর আমার বড় ভাই বিয়ে করেছিল। আর আমার বড় ভাই যখন বিয়ে করেছিল তার ঠিক এক মাসের মাথায় আমাদের আলাদা করে দিয়েছিল। আমার বড় ভাবির নাকি যৌথ পরিবার পছন্দ নয়। আর তখন আমাদের সংসারটা ভেঙে গিয়েছিল। শুরুর দিকে আমি এমনটি মানতে চাইনি, তবে পরবর্তীতে বাধ্য হয়ে মানতে হয়েছে। তবে ভাই, হাতের পাঁচ আঙ্গুল যেমন সমান হয় না। ঠিক সেরকম সব মেয়ে মানুষ আবার এক হয় না। একই মেয়ে মানুষ হয়ে আমার অর্ধাঙ্গিনী একটানা ১০ বছর যৌথ পরিবারে সংসার করেছে, অথচ বড় ভাবি আসতে না আসতেই আমাদের যৌথ পরিবারকে ভেঙে চুরমার করে দিয়েছে। তবে যারা ভালো তারা অবশ্যই সংসার বেঁধে রাখতে জানে। আর যারা খারাপ মন-মানসিকতার তারা কখনোই নিজের বাবা মাকে ছাড়া শশুর শাশুড়িকে মূল্যায়ন করতে জানে না। যাই হোক ভাই, আক্ষেপ থাকলেও অনেক সময় নিশ্চুপ হয়ে থাকতে হয়। যাইহোক ভাই, সুন্দর একটি পোস্ট উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

Sort:  
 3 months ago 

এই জায়গায় তো মেয়েরা বোকার পরিচয় দেয় ভাই। তারা ভাবেনা সামান্য এই দুনিয়াতে কিসের এত বড়ায়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63376.09
ETH 2692.84
USDT 1.00
SBD 2.59