You are viewing a single comment's thread from:

RE: রবিবারের আড্ডা ৬৭ | এবিবি ফিচার্ড পোস্ট আড্ডা - ৪ পর্ব

in আমার বাংলা ব্লগ2 months ago

এবারে রবিবারের আড্ডায় আমার অতিথি হিসেবে থাকার কথা ছিল। তবে আমি ভীষণ অসুস্থ হওয়ার কারণে, ভালোভাবে কথা বলতে পারছিলাম না। একে তো গরম, তার উপরে আমার হাই প্রেসারটা চরমে উঠে গিয়েছিল। যার কারণে বমি বমি লাগছিল এবং নিঃশ্বাস বন্ধ হয়ে যাচ্ছিল। মূলত সে কারণে আমি কোন কথা বলতে পারিনি। এমনকি ভালোভাবে রবিবারের আড্ডা মনোযোগ সহকারে শুনতেও পারিনি। যাইহোক ভাইয়া, আজ আপনার পোস্ট পড়ে সবকিছুই ভালোভাবে জানতে পারলাম। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া, সুন্দর ভাবে গুছিয়ে পোস্টটি উপস্থাপন করার জন্য।

Sort:  
 2 months ago 

আপনার অসুস্থতার খবর শুনে বেশ ব্যথিত হলাম ভাই, আপনার দ্রুত সুস্থতা কামনা করছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 65557.61
ETH 3581.80
USDT 1.00
SBD 2.47