You are viewing a single comment's thread from:

RE: আত্মকথা,, ||"আমি থেকে আমি" হওয়ার গল্প||~~

আপু, আপনার আমি থেকে আমি হওয়ার গল্পটি পড়ে খুবই ভালো লাগলো। আপনার নিজের উপর এতটাই আত্মবিশ্বাস যার কারনে আপনি কখনো হেরে যাননি। পিছু লোকে কিছু বলে, আর এই কিছু বলা কে আপনি কখনো তোয়াক্কা করেননি। আর তাইতো প্রতিনিয়ত দুঃখ কষ্ট গুলোকে পায়ে দুমড়ে মুছরে সামনের দিকে অগ্রসর হতে পেরেছেন। আপু, আপনার মনের জোর দেখে সত্যিই আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার মনের জোর দেখে আপনাকে আমি স্যালুট করছি। সবাই যদি আপনার মত হত তাহলে হয়তো "নিরীহ"কথাটি খুব বেশি একটা ব্যবহার হতো না। এভাবেই এগিয়ে চলুন আপু, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

পাছে লোকে কিছু কথা বলবে, সেই দিকে কান দিলে আপনার বর্তমান এবং ভবিষ্যত দুই জায়গাই নষ্ট হয়ে যাবে। তাই নিজের উপর ভরসা রেখে সামনের দিকে এগিয়ে যাওয়া উচিত।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58399.10
ETH 2475.73
USDT 1.00
SBD 2.38