You are viewing a single comment's thread from:

RE: পদবী এডমিন ও পরিস্কার কিছু তথ্য || @shy-fox 10% beneficiary

ভাইয়া, পিছু লোকে কিছু বলবে এটাই স্বাভাবিক আর যদি কিছু না বলে সেটা হচ্ছে অস্বাভাবিক। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনি যে গুরু দায়িত্বে আছেন সেখান থেকে সকলের মন রক্ষা করা সম্ভব নয়। তাই আপনি আপনার কাজের গতিতে চলতে থাকুন এতে করে কারো সমস্যা মনে হলেও আপনার করার কিছুই নেই। যখন থেকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এসেছি তখন থেকেই আমি আপনাকে একজন আদর্শ মানুষ হিসেবে জানি। আপনার লেখা, আপনার কথা, আপনার ভাষা আমাকে খুবই আকর্ষণ করে। ভাই আপনার কাজের মাধ্যমে আমার বাংলা ব্লগ কমিউনিটির সব সময় মঙ্গল হবে এটাই মনেপ্রাণে বিশ্বাস করি। ভাইয়া পরিশেষে বলতে চাই, আপনি এবং আপনার মত সহযোদ্ধা ভাইদের সান্নিধ্য পেয়ে আমরা সিক্ত। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62915.59
ETH 2542.92
USDT 1.00
SBD 2.63