You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" 👉 প্রতিযোগিতা -২২ // আমার প্রথম মোবাইল ফোন 📱 হাতে পাওয়ার অনুভূতি।😀

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাই, আপনার প্রথম মোবাইল ফোন হাতে পাওয়ার অনুভূতিটুকু পড়ে খুবই ভালো লাগলো। সব বাবারাই বুঝি এরকম হয় একটু খুটখুটে স্বভাবের। যার কারণে তার মোবাইল ফোনটি থেকে 100 হাত দূরে থাকার নির্দেশ দিয়েছিলেন। যাইহোক ভাই, অবশেষে আপনার দুলাভাই আপনাকে দারুন মডেলের মোবাইল গিফট করেছিল। আর সেই মোবাইল পেয়ে আপনার চোখে পানিও চলে এসেছিল। এই চোখের পানি হচ্ছে আনন্দের। প্রথম মোবাইল ফোন হাতে পেয়ে আপনার যতটুকু ভালো লেগেছিল আশাকরি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার পর, সফলতা অর্জন করে ঠিক ততটুকুই আনন্দ উপভোগ করুন। ধন্যবাদ

Sort:  
 2 years ago 

ভাইয়া আসলে আপনার মন্তব্য এতটাই প্রাণবন্ত এবং আন্তরিকতায় ভরা, যা পড়া মাত্রই আমার অন্তর প্রশান্তির সর্বোচ্চ শিখরে পৌঁছে গেল। আপনি আমার মোবাইল পাওয়ার অনুভূতির গল্পটি নিখুঁতভাবে পড়েছেন এবং আমার উপলব্ধির সারমর্ম অত্যন্ত বিচক্ষণতার সাথে তুলে ধরেছেন। যা আমাকে অনেক ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল, এভাবেই পাশে থাকবেন এবং অবশ্যই আমাকেও পাশে পাবেন। ধন্যবাদ আপনার এত সুন্দর মন্তব্যের জন্য। ❤️

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 62971.67
ETH 3050.33
USDT 1.00
SBD 3.96