You are viewing a single comment's thread from:

RE: আজাদুল ভাইয়ের সঙ্গে কিছুসময় || @shy-fox 10% beneficiary

প্রথমে আপনার পোস্ট উপস্থাপন নিয়ে একটি কথা বলতে চাই ভাইয়া। আপনার পুরো পোস্ট আমি খুবই মনোযোগের সাথে পড়েছি। সব সময় আপনার লেখাগুলো আমাকে খুবই আকৃষ্ট করে। এত সাবলীলভাবে ভাষাগুলোকে তুলে ধরেন যা পড়লে সত্যিই মনটা ভরে যায়। যা হয়তো অন্য কারো পোস্ট পড়ে আমার এরকম অনুভূতি হয়না। আমি সুযোগ পেলেই প্রতিনিয়ত আপনার পোস্টগুলো পড়ার চেষ্টা করি এবং কিছু শেখার চেষ্টা করি। আজ আজাদুল ভাইকে নিয়ে খুবই দারুন একটি পোস্ট আমাদের মাঝে তুলে ধরেছেন। আর আপনার পোষ্টের মাধ্যমে আজাদুল ভাই এর দরাজ কণ্ঠে সুন্দর একটি গান শুনতে পেলাম। আজাদুল ভাই এর গান শুনে মনে হচ্ছিল এত সুন্দর যার কন্ঠ তার প্রাপ্তিও অনেক অনেক হওয়া উচিত ছিল। তিনি যেন তাঁর অসাধারণ কন্ঠের জন্য প্রাপ্য জায়গাটুকু খুঁজে পান এই কামনা করছি। ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আমি কৃতজ্ঞতাবোধ প্রকাশ করছি ভাই । হয়তো আপনাদের জন্যই বারবার লেখার অনুপ্রেরণা পাই । এই কামনাই আমিও করছি ভাই ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60164.54
ETH 2420.67
USDT 1.00
SBD 2.43