You are viewing a single comment's thread from:

RE: Diy- (এসো নিজে করি) কালারফুল নকশী কাঁথার ডিজাইন || ১০% লাজুক খ্যাঁকের জন্য

আপু, কালারফুল নকশী কাথার ডিজাইনটি দেখে আমার ভীষণ রকম ভালো লেগেছে। আমার বাসাতেও একটি নকশী কাঁথা আছে তবে সেটি আমি বাজার থেকে কিনে এনেছি। কেননা আমার এই দিকে নকশি কাঁথা সেলাই করার কোন প্রচলন নেই। কাউকে কোনদিন এই নকশী কাঁথা সেলাই করতেও দেখিনি। আমাদের এদিকে ঘরে ঘরে যেসব নকশিকাঁথা আছে তা সব গুলোই প্রায় বাজার থেকে কিনে আনা। আপনার মা যেহেতু নকশী কাঁথা সেলাই করতে পারে আর সেখান থেকে আপনাকেও নকশি কাঁথা দিয়েছে তা জেনে খুবই ভালো লাগলো। মায়ের হাতের নকশি কাঁথা সত্যিই তার কোন তুলনা হয় না। আর সেই নকশিকাঁথা থেকেই আজ আপনি খুবই সুন্দর একটি কালারফুল নকশী কাথার ডিজাইন আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার মন্তব্য পড়ে বুঝতে পারলাম আপনি আমার পোষ্টটি পড়ে তারপরে কমেন্ট করেছেন। তার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার মন্তব্য পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। আমাদের দিকে প্রায় সবাই সুন্দর করে নকশী কাঁথা সেলাই করতে পারে। আমার মায়ের হাতের নকশি কাঁথা অনেক সুন্দর। আমার বাবুর জন্য অনেকগুলো কাঁথা সেলাই করে দিয়েছে। সেগুলো অন্য একদিন আপনাদের সাথে শেয়ার করব। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 61240.20
ETH 3247.86
USDT 1.00
SBD 2.45