You are viewing a single comment's thread from:

RE: আমার নিজের তুলা কিছু রেনডম ফটোগ্রাফি || ১০% লাজুক খ্যাঁকের জন্য।

ভাই আপনার পোস্ট টি পড়তে আমার খুবই ভালো লেগেছে। ভিন্ন ভিন্ন জায়গায় ভিন্ন ভিন্ন ফটোগ্রাফি সত্যিই অসাধারণ হয়েছে। আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি আমার মন ছুঁয়ে গেছে। তবে শেষের চিত্রটি দেখে মনটা ভীষণ খারাপ হয়ে গেল। রিক্সাওয়ালা রিকশায় করে যেভাবে ঘুমিয়ে আছেন দৃশ্যটি সত্যিই বেদনাদায়ক। আমি সাধারণত মোটরবাইকে চলাফেরা করি। খুব বেশি একটা রিকশায় চলাচল করা হয় না। তবে যদি কখনো রিক্সায় উঠি তাহলে তার ভাড়ার চাইতে মিনিমাম ১০ টাকা হলেও বেশি দিয়ে আসি। কেন জানি মনে হয় এই রিক্সাওয়ালা গুলো তাদের কাঁধে করে আমাদের বইয়ে নিয়ে বেড়ায়। এজন্য সব সময় বকশিশ হিসেবে যখন যা পায় তাদের বেশি দেবার চেষ্টা করি। আপনি ঠিকই বলেছেন, রেস্টুরেন্টে গেলে অনেক দামী দামী খাবার খেয়েও আবার টিপস হিসেবে ৫০-১০০ টাকা হাতে ধরিয়ে দিয়ে আসি। তাহলে এই রিকশা আলা গুলো কেনই বা এই বকশিশ থেকে বঞ্চিত হবে। অসাধারণ সুন্দর পোস্ট উপস্থাপনের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।

Sort:  
 2 years ago 

ভাই আপনার কমেন্ট পড়ে মনে কিছুটা শান্তি ফিরে পেলাম। হাতে গুনা ৩-৪ জন পোস্ট পড়ে সুন্দর মন্তব্য করেছে। আপনার মতো আমিও চেষ্টা করি রিকশাওয়ালাদের কিছু টাকা বাড়িয়ে দেওয়ার জন্য। আর একটা সত্য কথা হচ্ছে আমি রিকশাতে উঠার সময় ভাড়া দামাদামি করেই উঠি তবে গন্তব্য তে যাওয়ার পর তাকে সারপ্রাইজ দেই। আর আমি বৃদ্ধ লোকের রিকশা চয়েজ করি। পাশে থাকবেন ভাই। 💕💕💕💕💕💕💕💕💕

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33