You are viewing a single comment's thread from:

RE: রানার প্লাজার ফুড কোর্টে কিছুসময় || @shy-fox 10% beneficiary

রানা প্লাজার ফুডকোর্টে অনেক অনেক সুন্দর সময় কাটিয়েছেন ভাইয়া। পুরো পরিবারের সাথে কোথাও ঘুরতে গেলে তার আনন্দই অন্যরকম। আমার কাছে পরিবারের লোকজনদের সাথে কোথাও ঘুরতে যাওয়া, মনোরম পরিবেশে খাওয়া দাওয়া খুবই ভালো লাগে। তবে হ্যাঁ আপনার একটি কথা একদমই ঠিক, ঈদ মার্কেট করতে গেলে পরিবারের সবাইকে নিয়ে মার্কেটে ঘোরাফেরা করা সত্যিই অনেক ঝামেলার ব্যাপার। কেননা এই ঝামেলার ব্যাপারে দুই, তিন দিন আগে আমিও পড়েছিলাম। তাই বুঝতে পারছি পরিবারের সকল সদস্যকে নিয়ে মার্কেটিং করতে যাওয়া কত বড় প্যারা। ভাইয়া আপনার পোষ্টের মধ্যে শায়ান বাবুকে কাঁধে নিয়ে আপনি যেভাবে ঘোরাফেরা করেছেন তা দেখে আমার কাছে বেশ ভালো লেগেছে। কেননা সচরাচর তার ছেলের আনন্দ-উল্লাসের জন্য কেউ এভাবে কাঁধে নিয়ে ঘুরবে না। কিন্তু আপনি কারোরই তোয়াক্কা করেন না বা কাউকে পাত্তা দেন না এই ব্যাপারটি একদম ঠিক। নিজের টাকায় খাবেন ঘুরবেন তাহলে মানুষের কথা ধরার কি আছে। আপনার কাছ থেকে কিছু অভিজ্ঞতা অর্জন করলাম। যেটা আমার বেশ কাজে লাগবে। আমিও ভাইয়া কিছুটা আপনার মত। পিছু লোকে কিছু বলবে এনিয়ে মাথা ঘামানোর সময় আমার নেই। পুরো পরিবারের সাথে এত সুন্দর সময় কাটিয়েছেন, আর সেই সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ। আপনার পুরো পরিবারের জন্য শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আমি আসলে জীবনটাকে একটু ভিন্নভাবে দেখার চেষ্টা করি। সেটা যেকোনো জায়গাতেই , যেকোনো অবস্থাতেই । আমি মনে করি, আমি স্বাধীন একজন মানুষ । তাই স্বাধীনভাবে চলাফেরা করার ব্যক্তি স্বাধীনতা আমার নিজের আছে । তাই বাবুকে নিয়ে একটু ঐভাবে ঘোরাঘুরি করেছি । তবে বেশ সময়টা ভালো ছিল । ধন্যবাদ আপনার সাবলীল মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57112.10
ETH 2405.80
USDT 1.00
SBD 2.28