You are viewing a single comment's thread from:

RE: পোস্টার কালার এর সাহায্যে একটি পাহাড়ি প্রাকৃতিক-দৃশ্য অংকন | |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

ভাইয়া আপনার কল্পনা রাজ্যের একটি খুবই সুন্দর পাহাড়ি প্রাকৃতিক দৃশ্য অংকন দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। পাহাড়টি দেখতে অনেক কালারফুল হয়েছে, এরকম কালারফুল পাহাড় আমি আগে কখনো দেখিনি। আপনার পোস্টের মাধ্যমে এত সুন্দর একটি পাহাড়ি প্রাকৃতিক দৃশ্য দেখতে পেলাম। সুন্দর উপস্থাপনার মাধ্যমে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনার সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে, আমার দৃশ্য অংকন দেখে আপনার অনেক অনেক ভাল লেগেছে এরকম দৃশ্য অংকন আপনি কখনো দেখেননি এটাই প্রথম দেখেছেন জেনে খুশি হলাম, শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

বিশেষ দ্রষ্টব্য: আমি তো আপু না, আমি মোঃ: আলামিন ইসলাম।

 2 years ago 

ভাইয়া আন্তরিক ভাবে দুঃখিত। তবে আপনার পোস্টটি আমার কাছে খুব বেশি ভালো লেগেছিল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62617.55
ETH 2438.99
USDT 1.00
SBD 2.67