You are viewing a single comment's thread from:

RE: ★কিছু পরামর্শ★ [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

ধন্যবাদ আপু, আপনার অতি মূল্যবান কথাগুলোর জন্য। আপনি যে কথাগুলো পোস্টের মাধ্যমে আমাদেরকে বুঝাতে চাইছেন তার বাস্তব প্রমান আমি নিজেই। আর তাই আপনার কথাগুলো আমার এতটাই মনে ধরেছে যে, আপনার একটি কথাও আমি ফেলে দিতে পারছিনা। খুবই গুরুত্বপূর্ণ মেসেজ আপনার পোস্টের মাধ্যমে আমরা পেলাম। আপনি ঠিকই বলেছেন, যে কোনো ডিসিশন নেওয়ার আগে চিন্তাভাবনা এবং অবশ্যই অবশ্যই ভালোভাবে চিন্তা ভাবনা করে নিতে হয়। তা না হলে জীবনে বড় বিপর্যয় নেমে আসে। এই কিছুদিন আগে আমি ভুল সিদ্ধান্ত নেওয়ার কারণে আমার জীবন থেকে অনেকটা সময় ও অনেকটা আর্থিক ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়েছিলাম। যাকে সামাল দেওয়া আমার পক্ষে মোটেই সম্ভব হচ্ছিল না। কিন্তু তবুও জীবন থেমে থাকেনি। জীবন তার নিজস্ব গতিতে এগিয়ে চলছে সামনের দিকে। আর তাই আমি আমার মনের জোর বল দিয়ে সামনে এগিয়ে যাবার আপ্রাণ চেষ্টা করছি। এবং এই চেষ্টার ফলে আমি সেই ভুল সিদ্ধান্ত কে দুমড়ে-মুচড়ে বর্তমানে সাফল্যের দিকে নিজেকে ধাবিত করতে সক্ষম হচ্ছি। আপু, আপনি একদম ঠিক কথাই বলেছেন, কঠিন সময় পার করে ভালো সময়ের জন্য অপেক্ষা করতে হয়। সময় সব ঠিক করে দেয় এবং বদল হয় এটাই নিয়ম। আর এই নিয়মের বহির্ভূত আমরা কেউ নই। পরবর্তী সময়ে আমি যেকোনো সিদ্ধান্ত নেওয়ার আগে অনেকবার এবং অনেকবার চিন্তাভাবনা করেই সিদ্ধান্ত নেব। বারংবার আমাকে যেন আর ক্ষয়ক্ষতি ও হয়রানির শিকার হতে না হয়। আমার জন্য দোয়া করবেন আমি যেন পেছনের দিনগুলোকে ভুলে, সামনের দিকে তথা সাফল্যের দিকে অগ্রসর হতে পারি। ধন্যবাদ আপু, আপনার এত সুন্দর পরামর্শের জন্য এবংএত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। পরিশেষে আপনাকে জানাচ্ছি, অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35