You are viewing a single comment's thread from:

RE: পাঙ্গাস মাছের ভুনা রেসিপি ।। বাঙালি রেসিপি

দাদা, আমি পাঙ্গাস মাছ খুব বেশি একটা খাই না। কিন্তু আমার ছেলে মেয়েদের কারণে এই মাছটি কিনে আনতে হয়। আপনার রান্না করা রেসিপি পাঙ্গাস মাছের ভুনা দেখে মনে হচ্ছে কেন যে আমি এই মাছটা খাইনা। আপনার পাঙ্গাস মাছ ভুনা রেসিপি দেখে পাগল হয়ে গেলাম। মনে হচ্ছে আপনার মত আমারও যদি বিশেষ অভিজ্ঞতা থাকতো রান্নার ক্ষেত্রে তাহলে হয়তো আমিও ঠিক এভাবে রান্না করে পাঙ্গাস মাছের ভুনা তৈরি করে খেতাম। যাইহোক দাদা,এখন থেকে আমি প্রায় সময় এই মাছ কিনে আনব এবং আপনার দেখা রেসিপি অনুসারে রান্না করে খাব। দাদা আপনার তৈরি পাঙ্গাস মাছের ভুনা দেখতে সত্যি অসাধারণ সুস্বাদু ও লোভনীয় লাগছে। মনে হচ্ছে আপনার রান্না করা পাঙ্গাস মাছের ভুনা গরম গরম ভাতের সাথে খেতে পারলে পেটপুরে ভাত খাওয়া যাবে। আপনার তৈরি করা রেসিপি গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। তাই এত সুন্দর রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এই প্রত্যাশা করছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60935.93
ETH 2645.60
USDT 1.00
SBD 2.56