গান || একাকী গভীর রাতে

in আমার বাংলা ব্লগ11 months ago
" আজ বুধবার - ১৩ই আশ্বিন - ১৪৩০ বঙ্গাব্দ, ২৭, সেপ্টেম্বর - ২০২৩ খ্রিস্টাব্দ "

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_23-09-27_18-25-16-949.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি গানের পোষ্ট নিয়ে। আর আজকের গানটি হচ্ছে আসিফ আকবরের গাওয়া খুবই জনপ্রিয় একটি গান। একটা সময় আসিফ আকবরের গাওয়া গান গুলো এতটাই জনপ্রিয় ছিল যে মানুষের মুখে মুখে গানগুলো শুনতে পাওয়া যেত। আর সেরকমই একটি জনপ্রিয় গান একাকী গভীর রাতে, তোমার কথা ভেবে গানটিও আমার খুবই ভালো লেগেছিল। আর আমি বরাবরই চেষ্টা করি আমার ভালো লাগা গানগুলো আপনাদের মাঝে তুলে ধরার জন্য।

বেশ কয়েকদিন থেকে আবহাওয়া পরিবর্তনের কারণে আমার কিছুটা ঠান্ডা লেগেছে। যার কারণে গানটি তেমন ভালোভাবে গাইতে পারিনি। তবুও আমার সর্বোচ্চ চেষ্টা টুকুর কোন কমতি রাখেনি। যতটুকু পেরেছি ভালোভাবেই গানটি সম্পন্ন করার চেষ্টা করেছি। তো বন্ধুরা আর কথা না বাড়িয়ে চলুন আমার গাওয়া গানটি শুনে নেয়া যাক।

গানের কিছু তথ্য

গান : একাকী গভীর রাতে
গায়ক : আসিফ আকবর
গানের কথা : প্রদীপ সাহা

গানের কথা

একাকী গভীর রাতে,তোমার কথা ভেবে

কিছুতেই ঘুম চোখে আসেনা

একাকী গভীর রাতে,তোমার কথা ভেবে

কিছুতেই ঘুম চোখে আসেনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা

একাকী গভীর রাতে,তোমার কথা ভেবে

কিছুতেই ঘুম চোখে আসেনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা

হৃদয়ের আছে যত চাওয়া

চাইলেই হয়না তো পাওয়া

হৃদয়ের আছে যত চাওয়া

চাইলেই হয়না তো পাওয়া

সারাটা হৃদয় জুড়ে স্মৃতিরা কেঁদে মরে

পাইনা মনে শান্তনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা

কখনো ফিরে কি পাবোনা

হারানো তোমার ঠিকানা

কখনো ফিরে কি পাবোনা

হারানো তোমার ঠিকানা

সুখের পৃথিবী ছেড়ে যদি আমি যাই সরে

শেষ দেখা দেখে কি যাবেনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা

একাকী গভীর রাতে,তোমার কথা ভেবে

কিছুতেই ঘুম চোখে আসেনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা

একাকী গভীর রাতে,তোমার কথা ভেবে

কিছুতেই ঘুম চোখে আসেনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা

যায় কষ্টে বুকটা ফেটে

অশ্রু আমার বাঁধা মানেনা



আশা করি আমার গানের পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

Picsart_22-12-06_06-32-35-909.png

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

খুবই সুন্দর একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসিফ আকবরের গাওয়া এই গানটি আপনার কন্ঠে শুনে খুবই ভালো লাগলো।

আপু আমার গাওয়া গানটি আপনার কাছে ভালো লেগেছে এজন্য অনেক অনেক ধন্যবাদ।

 11 months ago 

আসিফের অনেক সুন্দর একটি গান আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। এই গানটা আমি দীর্ঘদিন ধরে শুনে আসছি। এই এলবামের গানগুলো আমার খুবই প্রিয়। এখনো প্রায় মাঝেমধ্যে ল্যাপটপের শুনে থাকি। চমৎকার হয়েছে আপনার কন্ঠে গানটা।

ভাই আমার গাওয়া গানটি আপনার কাছে চমৎকার মনে হয়েছে, জেনে খুব খুশি হলাম। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 11 months ago 

অনেক সুন্দর একটি গান আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি ভাইয়া এই গানগুলো এক সময় অনেক জনপ্রিয় ছিল। এখনো আছে তবে সময়ের অভাবে তেমন শোনা হয় না । আর আমার বাংলা ব্লগে গান দেখলে শোনতে মিস করি না।ধন্যবাদ ভাইয়া গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপু শুনে ভালো লাগলো আমার বাংলা ব্লগে গানের পোস্ট দেখলে আপনি গানগুলো শুনে থাকেন। অনেক অনেক ধন্যবাদ আপু, খুব সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

আসিফ আকবরের এই গানটি একসময় অনেক শুনেছি। আমার কাছে এই গানটি খুবই ভালো লাগে। আপনার নিজ কন্ঠে গানটি আমাদের মাঝে পরিবেশন করেছেন। সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে নিজ কন্ঠে আমাদের মাঝে গানটি উপহার দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

ভাই আপনার কাছে যেমন এই গানটি খুবই ভালো লাগে, তেমনি এই গানটি আমার কাছেও খুব ভালো লাগে। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 11 months ago 

আপনি আসিফ আকবরের খুব জনপ্রিয় একটি গান কভার করেছেন। এই গানটি আগে অনেকবার শুনেছি। আগে ছোটকালে আসিফ আকবর এর গানের ক্যাসেট বাইর হলে কিনে নিতাম। সত্যি বলতে আপনার কন্ঠে গানটি শুনে অনেক ভালো লাগলো। আপনি ফ্রাই সময় খুব চমৎকার চমৎকার গান কভার করে থাকেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে গানটি গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপু আমার গাওয়া গানটি শুনে আপনার কাছে ভালো লেগেছে, এর চেয়ে বড় পাওয়া আর কিছুই নেই। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ

 11 months ago 

ওয়াও আপনি তো আমাদের সবার প্রিয় কণ্ঠশিল্প আসিফ আকবর এর জনপ্রিয় একটি গান কভার করেছেন। এর আগেও আমি আপনার কন্ঠে অনেক গান শুনেছি। তবে এই গানটি আমি অনেকবার শুনেছি। এই পুরনো গানগুলো শুনতে বার বার মন চায়। আপনি গানের সাথে বাজনা দেওয়ার কারণে শুনতে বেশ ভালই লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে গানটি আমার মাঝে কভার করার জন্য।

ঠিক বলেছেন ভাই, পুরনো দিনের গানগুলো শুনতে খুবই ভালো লাগে। আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59695.98
ETH 2665.47
USDT 1.00
SBD 2.48