সাফল্যের হাতছানি||১০% বেনেফিশিয়ারি shy-fox 🐕‍🦺এর জন্য

আজ বৃহস্পতিবার ২৫ শে ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ ১০, মার্চ-২০২২ সাল

"হ্যালো বন্ধুরা"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা। মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব। এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা,অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন, সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_22-03-10_00-25-20-015.jpg

আজ আবারো ফিরে আসলাম, আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।আমি বেশ কিছুদিন আগে একটি পোস্ট লিখেছিলাম আমার ব্যর্থতার কিছু কথা নিয়ে। আজ তারই ধারাবাহিকতায় কিছু কথা আপনাদের মাঝে উপস্থাপন করতে যাচ্ছি। আমি অনেক টাকা ব্যয় করে খুবই চমৎকার একটি রেস্টুরেন্ট দিয়েছিলাম। কিন্তু সেই রেস্টুরেন্ট খুব বেশি সময় নিয়ে পরিচালনা করার সৌভাগ্য আমার হয়ে ওঠেনি। কারন আমার পারিপার্শ্বিক অবস্থা এতটাই শোচনীয় হয়ে উঠেছিল যার কারণে এই রেস্টুরেন্ট পরিচালনা থেকে নিজেকে অব্যাহতি দিতে বাধ্য হয়েছিলাম। সে বিষয়ে অনেক কথাই আমি লিখেছিলাম আমার সেই পোস্টে। আজ আর সেই বিষয় নিয়ে কিছু বলতে চাই না। কারণ সেই ব্যর্থতার গ্লানি কে পিছনে ফেলে আমি সামনের দিকে ধাবিত হওয়ার চেষ্টা করছি। রেস্টুরেন্ট ব্যবসা বাদ দিয়ে, আমি নতুন করে একটি ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলি। আর সেটি হচ্ছে প্রাণ কোম্পানির সাথে ডিলার শিপের ব্যবসা। কিন্তু এই ব্যবসা কে আমি আজ উপস্থাপন করব না, পরবর্তী সময়ে এই বিষয় নিয়ে আপনাদের মাঝে আলোচনা করব। কিন্তু আজ আমি প্রাণ কোম্পানির ডিলার শিপের ব্যবসার কিছু অংশ আপনাদের সামনে শেয়ার করতে যাচ্ছি।

IMG20220309105354.jpg

IMG20220309105441.jpg

IMG20220309105057.jpg

আমি প্রাণ কোম্পানির একটি গ্রুপের সাথে চুক্তিবদ্ধ হয়েছি আর সেই গ্রুপের পক্ষ থেকে আমাকে কনফারেন্সের জন্য নিমন্ত্রণ করা হয়।আমি যেন তাদের সেই কনফারেন্সে উপস্থিত থাকতে পারি। কনফারেন্সটি ছিল রংপুর সদরে ।আর তাই আমিও সেই দিন খুব ভোরে উঠে কনফারেন্সে যোগদানের উদ্দেশ্যে খুব তাড়াহুড়ো করে বাসা থেকে রওনা হই। সকাল ৯ ঘটিকার সময় সেখানে গিয়ে পৌঁছাই। ৯ টার সময় পৌছে দেখি ততক্ষণে কনফারেন্স টি শুরু হয়ে গেছে। প্রথমে আমি গিয়ে একটি কনফারেন্স রুমের দরজা দেখতে পেলাম যেটি ভেতর থেকে বন্ধ করে দেয়া ছিল। আমাদের দেখার সাথে সাথে সেই কনফারেন্স রুমের দরজাটা খুলে দেওয়া হলো আর আমি রুমের ভিতরে গিয়ে আমার আসন দখল করে বসলাম। এর কিছুক্ষন পরেই চা-বিরতি শুরু হয়ে গেল। অন্য একটি রুমে নিয়ে গিয়ে আমাদের সবাইকে একটি করে কেক,একটি করে ভেজিটেবল রোল, এক বোতল মিনারেল ওয়াটার এবং সেই সঙ্গে এক কাপ চা পরিবেশন করা হল।

IMG20220309130018.jpg

IMG20220309123725.jpg

IMG20220309105629.jpg

চা বিরতি শেষে যথারীতি আমাদের কনফারেন্স আবার শুরু হয়ে গেল। কোম্পানির প্রতিনিধিগণ বিভিন্ন আঙ্গিকে আমাদের ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে আলোচনা করল। কিভাবে এই ব্যবসাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া যাবে তার বিষয়ে তারা অনেক ধরনের আলোচনা করল। এবং তার মধ্যে পবিত্র মাহে রমজানে তাদের সর্বোচ্চ সেলসের আশা কিভাবে পূরণ করা যায় তার কিছু টিপস আমাদের শিখিয়ে দিল। এরই ফাঁকে আমি নিজের সেলফি সহ কনফারেন্স রুম টির দুই তিনটি ছবি তুলে নিলাম।

IMG20220309141330.jpg

IMG20220309141726.jpgIMG20220309141721.jpg
IMG20220309141716.jpgIMG20220309141710.jpg

IMG20220309141753.jpg

বিভিন্ন ধরন আলোচনা করতে করতে কখন যেন দুপুরের খাবারের সময় হয়ে গেল আমরা টেরই পেলাম না। তাই আমরা যারা নিমন্ত্রিত অতিথি ছিলাম তাদেরকে দুপুরের খাবার খাওয়ানোর জন্য আবারও খাবারের রুমে নিয়ে দেওয়া হল। সেখানে গিয়ে খাবার টেবিলে বসতে বিভিন্ন ধরনের রেসিপি নিয়ে আমাদের সামনে পরিবেশন করা হলো। খাবারের রেসিপি হিসেবে ছিল পোলাও, চিকেন রোস্ট, চিকেন টিকিয়া, খাসির গোশত, বুটের ডাল এবং সালাদ। দুপুরের খাবারটা বেশ জমিয়ে আয়েশ করে খেয়ে নিলাম। খাবারের পূর্বে স্মৃতি হিসেবে আবারো দুই-একটি ছবি আমার মুঠোফোনে ধারণ করে নিলাম।

IMG20220309151752.jpg

IMG20220309151541.jpg

IMG20220309171444.jpg

দুপুরের খাবার খাওয়ার পরে কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পরে কোম্পানির প্রতিনিধি এসে আমাদের হাতে একটি করে গিফটের ব্যাগ হাতে ধরিয়ে দিল। আমি খুব উৎসাহ সহকারে সেই ব্যাগটি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হলাম। অনেক ব্যস্ততা থাকার কারণে রাস্তার মাঝে কোনরকম বিরতি না দিয়ে একযোগে মোটরসাইকেল চালিয়ে বাসায় এসে পৌছালাম। পৌছানোর পরে সেই গিফটের ব্যাগটি খুলে দেখতে পেলাম কি কি গিফট দেওয়া আছে। আর সেই গিফট গুলোর একটি ছবি আপনাদের মাঝে ভাগাভাগি করে নিচ্ছি।

আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়,এখানেই শেষ করছি। দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার বুকে জন্মগ্রহণ করে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। আমার ভালো লাগে, বাংলা চলতে, বাংলায় বলতে, বাংলায় গাইতে, বাংলায় হাসতে, বাংলায় শুনতে, আমার আরো ভালো লাগে, এই অপরূপ বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে হারিয়ে যেতে। আমার জন্য সবাই দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আগামীতেও আমি যেন এরকম আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন বাড়ির সকল সদস্যগণকে নিয়ে। এই প্রত্যাশাই আমার সর্বদা।

standard_Discord_Zip.gif

banner-abbVD.png

Logo.png

abbcommunity.png

"ধন্যবাদ সবাইকে"

Sort:  
 3 years ago 

ভাই আপনার নতুন ব্যবসার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল এবং সেই সাথে দোয়া করি আপনি যাতে আপনার ব্যবসায় সমৃদ্ধি লাভ করেন। আপনার পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো এবং বুঝতে পারলাম আপনার দিনটি খুবই আনন্দ ঘন মুহূর্তে কেটেছে এবং এই অনুষ্ঠানের মাধ্যমে আপনি আপনার ব্যবসায় সব রকম কৌশল অবলম্বন করে এগিয়ে যাবেন এই কামনা করি। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে আপনার এই আনন্দঘন মুহুর্তটি শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া, আমার পোস্টটি পড়ার জন্য এবং আপনার সুন্দর মতামতের জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56248.57
ETH 2324.42
USDT 1.00
SBD 2.34