১০ স্টিম পাওয়ার আপ || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

"আজ শনিবার - ০৮ই, শ্রাবণ - ১৪২৯ বঙ্গাব্দ, ২৩,জুলাই - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_22-07-22_21-00-27-311.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি আবারো পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে আপনাদের সামনে উপস্থিত হয়েছি। আমি যেদিন থেকে এই স্টিমিট প্ল্যাটফর্মে যাত্রা শুরু করেছি, সেদিন থেকেই পাওয়ার আপ করতে আমি অনেক অনেক ভালবাসি। তাই আমি প্রতি সপ্তাহে এই পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে চলেছি। আমি মনে প্রানে বিশ্বাস করি এই স্টিমিট প্ল্যাটফর্মে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। পাওয়ার আপ ছাড়া এই স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকা দুষ্কর।

সত্যি কথা বলতে কি, এই "আমার বাংলা ব্লগ" কমিউনিটি প্ল্যাটফর্ম আমার জীবনে স্টিমিট জগৎ এর প্রথম প্লাটফর্ম। আমার এই স্টিমিট জগৎ এর যাত্রা শুরু হয় প্রায় আট (৮) মাস। এরমধ্যে আমি প্রায় তিন (৩) মাস "আমার বাংলা ব্লগ" কমিউনিটির "এবিবি স্কুল" এ লেখাপড়া করে একজন ভেরিফাইড মেম্বার হিসাবে আখ্যায়িত হই। আর আমি তখন থেকেই পাওয়ার আপের গুরুত্ব জানতে ও শিখতে পেরেছি। আর তাই প্রতি সপ্তাহেই এই পাওয়ার আপ করে চলেছি। তাহলে বন্ধুরা আজকে আমি কিভাবে এই পাওয়ার আপ করেছি, চলুন খুব সুন্দর ভাবে আপনাদেরকে দেখিয়ে দিচ্ছি।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ১ "

IMG_20220722_195553.jpg

প্রথমে স্টিমিট আইডি লগইন করে নিয়েছি। পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ১০.০০০ STEEM এবং স্টিম পাওয়ার ছিল ১০৭৫.০৬৭ STEEM

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ২ "

IMG_20220722_195442.jpg

এবার POWER UP এ ক্লিক করতে হবে।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ৩ "

IMG_20220722_195345.jpg

এবার পাওয়ার বৃদ্ধি করার Amount উল্লেখ করে POWER UP এ ক্লিক করতে হবে।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ৪ "

IMG_20220722_195250.jpg

এবার OK তে ক্লিক করলেই পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে।

rd3GVFgaNqfa5weVZtxxbjKtDyTEHjfxPPPJvmPbgZ2G7nwAXXXa81mFytyZKZkP18iMHMFcYB39CvoQM7SpMhnZ9xvrpBhEHVAmPkvEMg...zeez681d5aQVfWpw1EpYfA8q66dgsTkrXpAu9HhJMcuReadeuU3UmHyYkdUDpugJ3u63igbpkzxwrFW66y9BCksfsN9ix8H4Zp4iYuA86tyawrTRDgRd3U8wkA.png

" ধাপ : ৫ "

IMG_20220722_195056.jpg

পাওয়ার বৃদ্ধি করার পর আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ হয় ০.০০০ STEEM এবং স্টিম পাওয়ার হয় ১০৮৫.০৬৭ STEEM

আমার বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা, এভাবেই আমার পাওয়ার আপ বৃদ্ধি হলো। আপনারা সকলেই বেশি করে পাওয়ার আপ করবেন। আর আমার জন্য দোয়া করবেন, আমি যেন এই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারি। কারণ এই স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই।

আশা করি আমার পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখার পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

PicsArt_03-21-01.30.10.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif
standard_Discord_Zip.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

Logo.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাই খুব সুন্দর মন্তব্য করেছেন যা পড়ে আমি আগামীতে আরও পাওয়ার আপ করার জন্য অনুপ্রাণিত হলাম। ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। মিতা আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা একদম ঠিক কথা মিতা। আর তাই সেই প্রচেষ্টায় এগিয়ে চলেছি। ধন্যবাদ।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করতে ভালোবাসেন জেনে ভালো লাগলো। পাওয়ার আপকে আসলে আমাদেরকে ভালোবাসা উচিত কেননা এতে আমাদের শক্তি অনেকবৃদ্ধি পায়। অনেক দোয়া রইল ভাই আপনি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা যেন এভাবে বজায় রেখে সামনে এগিয়ে যেতে পারেন।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে খুবই ভালো লাগলো ভাইয়া। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি আর আপনি আপনার একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করে। আমাদের মাঝে শেয়ার করেছেন এটি দেখে সবাই উৎসাহিত হবে আমি নিজেও উৎসাহিত হয়েছি।

 2 years ago 

সকলের পাওয়ার আপ দেখে আমিও পাওয়ার আপ করতে অনুপ্রাণিত হই ঠিক আপনার মত। ধন্যবাদ

 2 years ago 

আমরা সকলে জানি এবং বুঝি পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সেই ধারাবাহিকতা থেকে আমরা সকলেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি। শুভকামনা রইল আপনার জন্য খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব ঠিক কতখানি তা আমাদের সকলেরই জানা আর তাইতো আমরা প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে চলেছি। ধন্যবাদ

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতাব অর্জন আর সেটা হতে হবে ধারাবাহিকভাবে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলেছেন খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথ চলা

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতাকে আরো শক্তিশালী করেন। এভাবে আপনি লক্ষে পৌছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া এভাবেই যেন আমি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারি। ধন্যবাদ

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এভাবে নিয়মিত নিজের শক্তি বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যান এই কামনা করি আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আমার জন্য দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে যেতে পারি। ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি আপনি সেই কাজটি করলেন। সবারই উচিত পাওয়ার বৃদ্ধি করে নিজের লক্ষ্য এগিয়ে যাওয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই সবারই উচিত পাওয়ার আপের মাধ্যমে সামনে এগিয়ে চলা। ধন্যবাদ

 2 years ago 

এই প্লাটফর্ম দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম ।আমাদের সবার উচিত পাওয়ার বৃদ্ধি করা ।ধন্যবাদ ভাই ।।
আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই।।

 2 years ago 

অনেক সুন্দর মন্তব্য করেছেন আমার পোস্টে এসে এজন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50