১০ স্টিম পাওয়ার আপ || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
"আজ শনিবার - ১৮ই আষাঢ় - ১৪২৯ বঙ্গাব্দ, ০২,জুলাই - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_22-07-02_00-54-10-574.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। পাওয়ার আপ প্রতিটি ভাই ও বোনদের জন্য অনেক অনেক গুরুত্বপূর্ন। কেননা নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য আমাদের প্রত্যেককেই প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলতে হবে।

আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে। পাওয়ার আপ ছাড়া স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকার লড়াইয়ে আমরা কখনো বিজয়ী হতে পারব না। আমাদের লক্ষ্যে পৌঁছাতে হলে পাওয়ার আপের বিকল্প কোন পথ নেই। তাই আমরা সকলেই যথাসাধ্য পাওয়ার আপ করার চেষ্টা করব।

আমি প্রতি সপ্তাহেই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে আমার সাধ্যের মধ্যে পাওয়ার আপ করে থাকি। আমি জানি, পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে চললেই আমি একদিন সফলতা অর্জন করতে পারব। এবং আমি আমার কাঙ্ক্ষিত সেই লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার আপকে খুবই গুরুত্ব দিয়ে থাকি। আপনারাও সকলে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সাধ্যমত পাওয়ার আপ করবেন। তাহলে আপনি আপনার সাফল্যের স্বর্ণ শিখরে আরোহন করতে পারবেন। তাহলে বন্ধুরা আমি কিভাবে পাওয়ার আপ করেছি, চলুন ধাপগুলো দেখে নেয়া যাক।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

" ১ম ধাপ "

IMG_20220702_001516.jpg

পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ১০.৫৮৯ STEEM এবং স্টিম পাওয়ার ছিল ৯৫৬.৪৬৯ STEEM

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

" ২য় ধাপ "

IMG_20220702_001533.jpg

এবার POWER UP এ ক্লিক করব।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

" ৩য় ধাপ "

IMG_20220702_001328.jpg

এবার পাওয়ার বৃদ্ধি করার Amount উল্লেখ করে POWER UP এ ক্লিক করতে হবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

" ৪র্থ ধাপ "

IMG_20220702_001050.jpg

এবার OK তে ক্লিক করলেই পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

" ৫ম ধাপ "

IMG_20220702_000800.jpg

পাওয়ার বৃদ্ধি করার পর আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ হয় ০.৫৮৯ STEEM এবং স্টিম পাওয়ার হয় ৯৬৬.৪৭০ STEEM

আমার প্রিয় বাংলা ব্লগ পরিবারের সকল ভাই ও বোনেরা, আজকে আমি পাওয়ার আপ করেছি এবং কিভাবে পাওয়ার আপ করেছিলাম তার প্রতিটি ধাপ আপনাদের মাঝে খুবই ভালো ভাবে উপস্থাপন করার চেষ্টা করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবেই প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png

আশা করি আমার পাওয়ার আপ পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

PicsArt_03-21-01.30.10.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif
standard_Discord_Zip.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1v5hKA8jfHHgL9ABnDXogr1.gif

Logo.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্যই গুরুত্বপূর্ণ। ভাইয়া আপনি আপনার সক্ষমতা বৃদ্ধির জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। ১০ স্টিম পাওয়ার আপ করেছেন ও এই পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

মিতা আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ মিতা সুন্দর মন্তব্য করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ চ মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি করেছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবে, শুভকামনা রইল।

 2 years ago 

আমার পোস্টে এসে পাওয়ার আপ করতে অনুপ্রাণিত করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি নিজের লক্ষ্যের এক ধাপ এগিয়ে যাওয়া। আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আমার কাছে ভালই লাগছে এটি দেখে। আমি নিজেও অনুপ্রাণিত হয়েছি অন্যরা অনুপ্রাণিত হবে।

 2 years ago 

এ সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি যত বেশি ক্ষমতার শুভ হোক আপনার আগামীর পথ চলা পাহার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন দেখে খুবই খুবই ভালো লাগে। পাওয়ার আপ আমরা সবাই ভালোবাসি। আমাদের সকলের উচিৎ প্রতিনিয়ত পাওয়ার আপ করা। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

 2 years ago 

আমরা সবাই চাই আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে। দিনশেষে এটা আমাদের জন্যই কল্যাণকর। একটু একটু করে যে আপনার লক্ষে এগিয়ে যাচ্ছেন এটা সত্যিই অনেক ভালো একটা দিক। আমি নিজে কিছু সমস্যার কারনে পাওয়ার আপ করি নি কিছু দিন। তবে এই সপ্তাহে করবো আবার। অনেক শুভেচ্ছা রইলো ভাই আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন, সাফল্য একদিন আসবেই। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আমরা সকলেই জানি এবং বুঝি পাওয়ার বৃদ্ধির গুরুত্ব কতটুকু। আর পাওয়ার বৃদ্ধি গুরুত্ব জানি এবং বুঝি বলেই আমরা প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে থাকি। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করবেন আশা করি শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63960.62
ETH 3142.95
USDT 1.00
SBD 3.95