রংপুরের মৌবন রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্টে খাবারের টানে

"আজ সোমবার - ১০ই, শ্রাবণ - ১৪২৯ বঙ্গাব্দ, ২৫,জুলাই - ২০২২ খ্রিস্টাব্দ"

মার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম। সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

Picsart_22-07-23_02-58-52-739.jpg

আজ আবারো ফিরে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে রংপুরের সুনাম খ্যাতি মৌবন রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট এ আমার কিছু কাটানো মুহূর্ত আপনাদের মাঝে উপস্থাপন করব। আমার ভ্রমণ করতে যেমন ভাল লাগে, তেমনি বিভিন্ন রেস্টুরেন্টের স্বাদ গ্রহণ করতেও ভালো লাগে। রেস্টুরেন্টের খাবার আমাকে খুবই আকর্ষণ করে। আর তাই মাঝে মাঝেই এই খ্যাতি সম্পন্ন রেস্টুরেন্ট গুলোতে খাবারের জন্য যাই। প্রায় সময় কোন না কোন কাজ নিয়ে আমাকে রংপুরে বিভাগে যেতে হয়। আর যখনই যাই তখনই এই রেস্টুরেন্ট গুলোতে একটু আধটু সময় কাটিয়ে আসি।

সেদিনও আমি রংপুর বিভাগে বিশেষ একটি কাজের জন্য গিয়েছিলাম। যেতে যেতে বিকেল বেলা হয়ে গিয়েছিল। আর তাই বিকেলের খাবার হিসেবে সুনাম খ্যাতি মৌবন রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট এ যাওয়ার সিদ্ধান্ত নিলাম। যে কথা সেই কাজ আমরা মৌবন রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট এ গিয়ে উপস্থিত হলাম। এই মৌবন রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট এ ছোটবেলা থেকেই আমাদের যাতায়াত ছিল। তাই খাবারের স্বাদ কিরকম তা আমার জানা ছিল। মৌবন রেস্তোরাঁর খাবারের মান খুবই ভালো। আবার সবচেয়ে বড় কথা হলো, এই মৌবন রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট এর মালিক ছিল আমার একবন্ধুর দুলাভাই

IMG_20220723_022254.jpg

IMG20220720203818.jpg

আমরা মৌবন রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট গিয়ে উপস্থিত হই। আমি রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট বাইরে থেকে দেখতে পেলাম, আমার বন্ধু রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট এর ক্যাশ টেবিল বসে আছে। আমি ভিতরে প্রবেশ করে আমার বন্ধুর সঙ্গে কুশল বিনিময় করলাম। অনেকদিন পরে দুজনের দেখা হওয়াতে খুবই ভালো লাগলো।পরে আমার বন্ধু আমাদের টেবিল দেখিয়ে বসতে বলল।

IMG_20220723_022354.jpg

আমি বন্ধুর দেখিয়ে দেয়া টেবিলে বসে পরলাম। আর রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট এর বয় কে ডেকে আমাদের খাবারের অর্ডার দিয়ে দিলাম। অনেক ছোট থেকেই বাবার সাথে হাত ধরে এই রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট এ এসেছি, আর এখনো মাঝে মাঝেই আসি। এখানকার খাবারের মান খুবই ভালো। কেন জানি এই রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট এর প্রতি আমার আলাদা একটা টান রয়েছে।

IMG_20220723_020916.jpg

IMG_20220723_015436.jpg

কিছুক্ষণের মধ্যেই আমাদের টেবিলে অর্ডার করা খাবার গুলো পরিবেশন করে দেয়া হলো। আমি অর্ডার করেছিলাম নান রুটি, গ্রিল ও বুটের ডাল। খাবারগুলো চোখের সামনে দেখে যেন ক্ষুধার তীব্রতা অনুভব করতে লাগলাম।

IMG_20220723_020040.jpg

IMG_20220723_014930.jpg

এই রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্ট টিতে আমি আমার অর্ধাঙ্গিনী আমার ছেলে ও আমার এক ভাগ্নেকে নিয়ে গিয়েছিলাম। আমরা আর দেরি না করে সুস্বাদু খাবারের স্বাদ গ্রহণ করতে শুরু করলাম। আমরা খুবই তৃপ্তির সাথে খাবারগুলো সাবার করে ফেললাম। খাবারের শেষে আমার ছেলের সাথে নিজের একটি সেলফি তুলে নিলাম। স্মৃতি হিসেবে মোবাইল ফোনে ধরে রাখার জন্য।

আশা করি আমার রংপুরের মৌবন রেস্তোরাঁ এন্ড রেস্টুরেন্টে খাবারের টানে পোস্টটি আপনাদের কাছে অনেক অনেক ভালো লেগেছে। ভালো লেগে থাকলে অবশ্যই অবশ্যই আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমে জানাবেন। আজ আর নয়, দেখা হবে আগামীতে নতুন কোন পোস্ট নিয়ে।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkPKDYqZPTyz3HQnPBAZYA84k8k89ixkhuUsFjZkgWkC1gjU36M1oU8J7FbJUoPMtjB5EHLD1usXZox8d6boJGJdTa7jANjx37k.png
আমি মোঃ মাহবুবুল ইসলাম লিমন। বাংলাদেশ আমার জন্মভূমি। বাংলা ভাষা আমার মাতৃভাষা। আমি এই অপরূপ বাংলার কোলে জন্ম নিয়ে নিজেকে অনেক অনেক গর্বিত মনে করি। এই বাংলায় আমার ভালো লাগে, বাংলায় চলতে, বাংলায় বলতে, বাংলায় হাসতে, বাংলায় গাইতে, বাংলায় শুনতে, আরো ভালো লাগে এই অপরুপ সুন্দর বাংলার প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে নিজেকে হারিয়ে যেতে দিতে। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমাকে সহযোগিতা করবেন। আমি যেন আগামীতেও আরো অনেক সুন্দর সুন্দর পোস্ট নিয়ে আপনাদের সামনে উপস্থিত হতে পারি। সবাই পরিবারের সকল সদস্যকে নিয়ে ভাল থাকবেন, সুস্থ থাকবেন। এই প্রত্যাশাই সর্বদা।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovfEfMUsxphK2C94MUmPesRzxucV6L5C5WztC1e4L1hqcx2mH3BcV9oEFqiwTsErcMQNvVa4puc9hxr4N1FcnerVs.gif
2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

3q52Dkr5nBe3kDiHrk4F3qdzX6E5VuVcCcF7TDQDco37AUsMDxK7aJ1uasvrAaBSP6D1NgNuBSX2m.gif

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeSsa63mzHQexuvWRDgxAQmHZjMKhFaYGe2ubQmiC33SnsVy3TGA7BbZJiqfXWxLCKhiShcGVU.png

" ধন্যবাদ সবাইকে "

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

মৌ বোনের খাবারের খুবই সুন্দর কিছু কথা আমাদের মাঝে শেয়ার করেছেন খুবই ভালো লাগলো জানতে পেরে । আমাদের কুষ্টিয়ায় মৌবনের একটি শাখা আছে সেখানকার খাবার অত্যন্ত চমৎকার সুস্বাদু পরিবেশটা অনেক ভালো

 2 years ago 

আমাদের এখানেও মৌবনের খাবারের মান অনেক অনেক ভালো আর তাই মাঝে মাঝে খাওয়ার চেষ্টা করি। ধন্যবাদ

 2 years ago 

পোড়া মাংস গুলো আমর নজর কেড়েছে। আমাদের এখানে একটি মৌবন রয়েছে তবে সেখানে শুধুই মিষ্টি বিক্রি হয়। যেভাবে সাজিয়ে বসেছেন তাতে মনটা খাওয়ার জন্য ব্যকুল হয়ে উঠেছে। তবে বাসায় বানিয়ে খাবে। হা হা । ভাল থাকবেন।

 2 years ago 

বাসায় বানিয়ে খেলে আমাকেও ডেকে নেবেন ভাইয়া। দুই ভাই বসে একসাথে কব্জি ডুবিয়ে খাব। 😋

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64689.90
ETH 3450.92
USDT 1.00
SBD 2.50